এ ক্ল্যাশ অব কিংস (২য় খণ্ড) (হার্ডকভার)
এ ক্ল্যাশ অব কিংস (২য় খণ্ড) (হার্ডকভার)
৳ ৫৫০   ৳ ৪৬৮
১৫% ছাড়
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

সেভেন কিংডমের আকাশে দেখা দিয়েছে এক রক্তলাল ধুমকেতু। কারো কাছে এ হলো বিজয়ের প্রতীক, কারো কাছে পরাজয়ের। কারো কাছে জীবনের, আর কারো কাছে মৃত্যুর। কিন্তু আসলে কী ইঙ্গিত দিচ্ছে সে? এদিকে সাম্রাজ্যের সবচেয়ে শক্তিশালী দুই নেতা এডার্ড স্টার্ক এবং রবার্ট ব্যারাথিয়ন মারা গেছে। পুরো রাজ্য এখন উত্তরাধিকারের প্রশ্নে দ্বিধাবিভক্ত। সবাই লড়ছে সেই লৌহ মসনদের জন্যে। এই কাহিনি ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের ষড়যন্ত্রের, সাম্রাজ্য শান্তি ফিরিয়ে আনার জন্য একজন খুদে মানবের লড়াইয়ের ,পরিচয় গোপন করে সাধারণের কাতারে ঘুরে বেড়ানো একজন লর্ড কন্যার সংগ্রামের । এ উপাখ্যান একজন মায়ের আত্মত্যাগের, তার সন্তানদের যেকোন মূল্যে নিরাপদে রাখার প্রয়াসের, সোনালি বর্ম পরা হিংস্র লোকেদের পাশবিক অত্যাচারের।
আর মৃতরা? ওরাও আর ঘুমিয়ে নেই । আট হাজার বছরের শীতনিদ্রা ভেঙে জেগে উঠেছে ওরা , হেঁটে বেড়াচ্ছে রাতের শীতল আধারের মাঝে। হ্যাঁ , এই যুদ্ধে তাঁরাও যোগ দিতে চায়।

Title : এ ক্ল্যাশ অব কিংস (২য় খণ্ড)
Author : জর্জ আর. আর. মার্টিন
Translator : খালেদ নকীব
Publisher : অন্যধারা
ISBN : 9789849598053
Edition : 2022
Number of Pages : 464
Country : Bangladesh
Language : Bengali

জর্জ রেমন্ড রিচার্ড মার্টিন (জন্ম জর্জ রেমন্ড মার্টিন; ২০ সেপ্টেম্বর ১৯৪৮) হলেন একজন মার্কিন ঔপন্যাসিক, ছোটগল্পকার, চিত্রনাট্যকার এবং টেলিভিশন প্রযোজক। তিনি জর্জ আর. আর. মার্টিন নামে ফ্যান্টাসি, ভৌতিক এবং বিজ্ঞান কল্পকাহিনী রচনা করেন। তিনি তার সর্বাধিক বিক্রিত মহাকাব্যিক ফ্যান্টাসি উপন্যাস আ সং অব আইস অ্যান্ড ফায়ার দিয়ে খ্যাতি অর্জন করেছেন। ১৯৭০ এর দশকের মাঝামাঝিতে মিলওয়াকিতে একটি বিজ্ঞান কল্পকাহিনী সম্মেলনে আইওয়ার ডেবিউকের ইংরেজ অধ্যাপক জর্জ গুথরিজের সাথে মার্টিনের সাক্ষাৎ হয়। মার্টিন তাকে শুধু কল্পনাপ্রসূত বইয়ের প্রতি দৃষ্টি না দিয়ে নিজেও এই ধরনের বই লিখতে উদ্ধুদ্ধ করেন। এরপর থেকে গুথরিজ বিজ্ঞান কল্পকাহিনী ও ফ্যান্টাসি বিভাগে হুগো পুরস্কার ও দুইবার নেবুলা পুরস্কারের চূড়ান্ত পর্বে মনোনীত হয়। ১৯৯৮ সালে গুথরিজ ও জ্যানেট বের্লিনার তাদের চিলড্রেন অব দ্য ডাস্ট উপন্যাসের জন্য ব্রাম স্টোকার পুরস্কার লাভ করেন


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]