অন্তক (হার্ডকভার)
অন্তক (হার্ডকভার)
৳ ৫০০   ৳ ৪২৫
১৫% ছাড়
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

কুয়াশা ঘেরা একটা শীতল রাত। গ্রামের সবাই তখন গভীর ঘুমে। হঠাৎ সেই রাতেই ঘটলো এক অঘটন। অশরীরী কোনো কিছু এসে এক মায়ের বুক থেকে তার মেয়েকে তুলে নিয়ে গেল। মেয়ের মা তখন ঘুমের দেশে। সেই ছোট্ট মেয়েটাকে বীভৎসভাবে হত্যা করে ফেলে রাখা হয় একটা ফসলি জমির মাঝে। একজন মা তার কোলের সন্তানকে হারিয়ে ফেললে তার অনুভ‚তি কেমন হতে পারে? একরাত পরে গ্রামের বাইরের জঙ্গলে একটা পাহাড়ের চ‚ড়ায় উপস্থিত হয় অদ্ভুত এক লোক। তার এক পায়ের থেকে আরেকটা পা ছোট। তার সঙ্গী একটা থলে আর ভর দিয়ে চলার জন্য হাতে একটা লাঠি। লোকটা গ্রামে প্রবেশ করতে চায় কিন্তু কোনো কারণে আটকা পড়ে থাকে।
এই ঘটনার পর ঘনিষ্ট এক স্যারের কাছে ফয়সাল ও ইকবাল অদ্ভুত এই গ্রাম সম্পর্কে জানতে পারে, যার অস্তিত্ব মানচিত্রে নেই। কিন্তু নাম না জানা অচেনা গ্রামটা আছে। যেই গ্রামের সাথে বর্তমান পৃথিবীর কোনো যোগাযোগ নেই। স্যারের কথায় সেখানে যাওয়ার জন্য নিজেদের আগ্রহ দমিয়ে রাখতে পারল না ওরা। সেই গ্রামে যেতে হয় একটা জঙ্গল পেরিয়ে। ফয়সাল ও ইকবাল জঙ্গলে প্রবেশ করার পর ঘটতে থাকে অনাকাক্সিক্ষত সব ঘটনা। যেটার আন্দাজ ওরা কখনো করতেও পারেনি। এই গ্রামেই কেন সেই অশরীরীর আগমন? কেনই মৃত্যুর সামনা-সামনি হতে হলো সেই ছোট্ট মেয়েটাকে? পাহাড়ে আসা অদ্ভুত সেই লোকটার উদ্দেশ্য কী? কেন সে গ্রামে যেতে চায় আর কেনইবা প্রবেশ করতে পারছে না সে গ্রামে?
ফয়সাল আর ইকবাল জঙ্গলে এসে মহাবিপদের সম্মুখীন হচ্ছে। ওরা কি পৌঁছাতে পারবে সেই নাম না জানা অচেনা গ্রামে?

Title : অন্তক
Author : তুষার আব্দুল্লাহ রিজভী
Publisher : তাম্রলিপি
Edition : 1st Edition, 2023
Number of Pages : 152
Country : Bangladesh
Language : Bengali

তুষার আব্দুল্লাহ্ রিজভী ছোটো বেলা থেকেই ভীষণ কল্পনা বিলাসী। পাঠ্য বইয়ের থেকে গল্প, উপন্যাস, কবিতার বইগুলোই তাঁকে বেশি টানত, মুগ্ধ করত! এই বই পড়ার নেশাই তাঁকে লেখক হয়ে ওঠার স্বপ্ন দেখাতে শুরু করে। তাই তো নিজেও ফুল, পাখি, নদী, আকাশ নিয়ে ভেবে ভেবে, দুই চার লাইন লিখে ফেলতেন। অনুভূতি প্রকাশের সেই দু’চার লাইনই তাঁকে সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে নিয়ে আসে কয়েক ধাপ। এক্ষেত্রে ফেইসবুক নামক সামাজিক যোগাযোগ মাধ্যম আরও এগিয়ে নিয়ে যায়। আর এভাবেই তাঁর সাহিত্যের লেখনী জগতে পদার্পণ।

প্রথম বই ‘নাইন টু ফাইভ’ ও দ্বিতীয় বই ‘অক্টাক্লোন’ বেশ সাড়া ফেলায় পর ‘অভিশঙ্কা তার তৃতীয় বই।

সফলতার পথে অগ্রসর হওয়া এই লেখকের জন্ম ১৮ জুন ২০০০, গাজীপুর জেলায়। এখানে বেড়ে উঠলেও পৈতৃক নিবাস মূলত বরিশাল। লেখকের একটাই চাওয়া, পাঠকের জন্য ভালো কিছু উপহার দেওয়া আর অফুরন্ত ভালোবাসা অর্জন করা। আমরা ও পাঠক সমাজ লেখকের দীর্ঘায়ু ও উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]