তিমিরযাত্রা (হার্ডকভার)
তিমিরযাত্রা (হার্ডকভার)
৳ ৩২৫   ৳ ২৪৪
২৫% ছাড়
8 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

একটা ঘরে অন্ধকারে বসে থাকেন বাবা। একা। কারাে সঙ্গে কথা বলেন না। অন্য ঘরে এক ধর্ষকামী পুরুষের যৌনদাসত্ব স্বীকার করে নেন মা। মাঝের ঘরে বেড়ে ওঠে এক কিশাের। উপন্যাসের নায়ক। বড়াে হয়ে সে নিজের যৌন পরিচয় নির্ণয় করতে একের পর এক নারীর সামনে দাঁড় করায় নিজেকে। একসঙ্গে স্বামী-স্ত্রী-সন্তান পরিচয়ে থাকলেও তাদের আলাদা একটা পরিচয় আছে। জগৎ আছে। তাদের সেই পরিচয় এবং অস্বাভাবিক আচরণের কারণ পাঠক জানবেন কিছু বিস্মৃত মানুষের বয়ানে। 
মহান মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধ-পরবর্তী রাজনৈতিক অস্থিরতা, মানবিক অবক্ষয় ও ব্যক্তিগত হতাশার চালচিত্র নিয়ে এই উপন্যাস। বাংলাদেশের ডেসটোপিয়ান উপন্যাস 'তিমিরযাত্রা'। মােজাফ্ফর হােসেনের নির্মেদ গদ্য, প্রাঞ্জল ভাষা, জাদুবাস্তবতা-পরাবাস্তবতা, আকর্ষণীয় নির্মাণশৈলী— সব মিলিয়ে পাঠক একটি রহস্যমণ্ডিত কাহিনির ভেতর আবিষ্কার করবেন নিজেকে।

Title : তিমিরযাত্রা
Author : মোজাফফর হোসেন
Publisher : পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
ISBN : 9789849435532
Edition : 2nd Edition, 2023
Number of Pages : 142
Country : Bangladesh
Language : Bengali

মোজাফফর হোসেন জন্ম মেহেরপুরে, ১৯৮৬ সালে। ইংরেজি ভাষা ও সাহিত্যে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণ করেছেন। পেশাজীবন শুরু করেন সাংবাদিকতা দিয়ে। বর্তমানে বাংলা একাডেমিতে অনুবাদ-কর্মকর্তা হিসেবে কর্মরত। প্রধানত কথাসাহিত্যিক। বিশেষ আগ্রহ অনুবাদ এবং সমালোচনা সাহিত্যে। ‘অতীত একটা ভিনদেশ’ গল্পগ্রন্থের জন্য তিনি এক্সিম ব্যাংক-অন্যদিন হুমায়ূন আহমেদ কথাসাহিত্য পুরস্কার-২০১৭ ও ‘পরাধীন দেশের স্বাধীন মানুষেরা’ গল্পগ্রন্থের জন্য। আবুল হাসান সাহিত্য পুরস্কার ২০১৮ অর্জন করেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]