Freelancing with Photoshop
Freelancing with Photoshop
৳ ৩০০০   ৳ ৯৯৯
৬৭% ছাড়
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

Freelancing with Photoshop

বিশ্বের প্রায় ৯০% প্রফেশনাল ডিজাইনার ডিজাইন কাজে Adobe Photoshop ব্যবহার করে। গ্রাফিক ডিজাইন, ওয়েব ডিজাইন, ফটোগ্রাফি, 3D অ্যানিমেশন, Video প্রোডাকশনসহ প্রায় সকল মাল্টিমিডিয়া রিলেটেড কাজে Adobe Photoshop খুবই প্রয়োজনীয় একটি সফটওয়্যার।ডিজিটালাইজেশনের ফলে প্রায় সকল ব্যক্তিগত এবং অফিশিয়াল কাজে Adobe Photoshop প্রয়োজন হয়। ডিজাইনার, ভিজ্যুয়ালাইজার কিংবা ডিজিটাল মার্কেটার হিসেবে ক্যারিয়ার ডেভেলপ করতে চাইলে আপনাকে অবশ্যই Adobe Photoshop এ দক্ষতা অর্জন করতে হবে।Adobe Photoshop হচ্ছে বেসিক স্কিল, যা ছাড়া ডিজিটাল জগতে ক্যারিয়ার ডেভেলপ করা সম্ভব না। Adobe Photoshop এ কাজ করলে আপনার সময় বাঁচবে, খরচ কমবে এবং একইসাথে স্মার্টলি কাজ করতে পারবেন। স্কিলড হলে লোকাল মার্কেটে বিভিন্ন প্রতিষ্ঠানে ভালো বেতনে চাকরির সুযোগ পাবেন। পাশাপাশি Online মার্কেটে ফ্রিল্যান্সিং করে ইনকাম করতে পারবেন। ক্যারিয়ার ডেভেলপমেন্টের ক্ষেত্রে Adobe Photoshop খুবই প্রয়োজনীয় একটি সফটওয়্যার। ভালমতো শিখলে Design এবং Multimedia রিলেটেড কাজ ছাড়াও অন্যান্য অনেক কাজ সহজ হবে। এই কোর্সে খুব সহজভাবে প্রাকটিক্যাল পদ্ধতিতে Adobe Photoshop এর প্রতিটি টুলসের ইউজ শেখানো হয়েছে। কোর্সটি শেষ করে Global Job মার্কেটে ডিজাইনার হিসেবে কাজ করতে পারবেন।

এই কোর্স থেকে কী কী শিখবেন?

  • Logo ডিজাইন, Photo Album তৈরি, Landscape ডিজাইন
  • ডিজাইনের জন্য প্রয়োজনীয় বিভিন্ন কালার-এর ব্যবহার
  • টেক্সট এবং সেইপ অ্যাড করা
  • Digital Art তৈরি এবং ম্যাগাজিন কভার ডিজাইন
  • Photo রিটাচিং ও রিসাইজিং, ফটো ক্লিপ এবং ব্যাকগ্রাউন্ড পরিবর্তন
  • ফটোশপের প্রয়োজনীয় Tools এর ব্যবহার
  • সিলেকশন টুলস, লেয়ার এবং ফটো লেয়ার প্যানেল
  • Career গাইডলাইন এবং Freelancing মার্কেটপ্লেস সম্পর্কে আইডিয়া

গ্রাফিক্স ডিজাইন শিখে ক্যারিয়ার গড়ার সুযোগ কেমন?

স্কিলড হলে লোকাল ও ইন্টারন্যাশনাল মার্কেটে ডিজাইন সেক্টরে কাজের কোন অভাব নেই। Adobe Photoshop এ স্কিল অর্জন করে লোকাল মার্কেটে ডিজাইনার হিসেবে ক্যারিয়ার ডেভেলপ করা সম্ভব। এছাড়া ঘরে বসে গ্লোবাল মার্কেটে Freelancer হিসেবেও কাজ করতে পারবেন।

এই কোর্স শেষে যেসব মার্কেটপ্লেসে কাজ করতে পারবেন

স্কিল অর্জন করে লোকাল মার্কেটে কাজের সুযোগ আছে। অনলাইনে গ্লোবাল মার্কেটেও কাজ করতে পারবেন। Fiverr, Upwork, Freelancer, Toptal, 99d, Peopleperhour এর মতো গ্লোবাল মার্কেটপ্লেসে Freelancing করতে পারবেন।

জব মার্কেটে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে আমাদের সার্টিফিকেট ভিন্ন মাত্রা যোগ করবে

জব মার্কেটে আমাদের এই সার্টিফিকেট আপনি বাড়তি যোগ্যতার প্রমাণ হিসেবে দেখাতে পারবেন। দক্ষতা অর্জনের এই সার্টিফিকেট ইন্ডাস্ট্রিতে আপনার ক্যারিয়ার ডেভেলপমেন্টে সহায়তা করবে। আমাদের এই সার্টিফিকেট জব ইন্ডাস্ট্রিতে আপনাকে প্রফেশনাল হিসেবে ইন্ট্রোডিউস করাবে। LinkedIn এর মতো প্রফেশনাল ওয়েবসাইটে সার্টিফিকেট অ্যাড করতে পারবেন।

Title : Freelancing with Photoshop
Author : তানভীর চৌধুরী
Publisher : ব্রাইট স্কিলস
Country : Bangladesh
Language : English

"হ্যালো, আমি সৈয়দ তানভীর চৌধুরী। একজন গ্রাফিক ডিজাইনার হিসেবে তিন বছরের বেশি সময় ধরে কাজ করছি। আমার গ্রাফিক ডিজাইন এবং ডেভেলপমেন্ট সেক্টরে দীর্ঘ দিনের অভিজ্ঞতা রয়েছে। আমি ২০১৭ সাল থেকে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট, ঢাকায় একজন পেশাদার প্রশিক্ষক হিসাবে কাজ করছি এবং গ্রাফিক ডিজাইন বিভাগে ক্লাস নিচ্ছি। আমার বেশিরভাগ প্রশিক্ষার্থী এখন লোকাল ও ইন্টারন্যাশনাল উভয় ইন্ডাট্রিতে সফলভাবে ক্যারিয়ার চালাচ্ছে। আমি Fiverr.com, GraphicRiver.net, Upwork.com এবং আরও অনেক লোকাল ও ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেসে কাজ করছি।"


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]