Model Test Magic (পেপারব্যাক)
Model Test Magic (পেপারব্যাক)
৳ ১৫০
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

অনেকেই আমাকে প্রশ্ন করে থাকেন যে ভাইয়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার সহজ কোনাে টেকনিক আছে কি না। উত্তর হচ্ছে, সত্যি বলতে কোনাে বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার সহজ কোনাে টেকনিক নিই। অর্থাৎ দিনে ২-৩ ঘণ্টা পড়বেন আর পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পাবেন এতটা সহজ নয়। তবে কিছু টেকনিকের মাধ্যমে অন্যদের চেয়ে কম পরিশ্রম করে ভালাে সাফল্য পাওয়া সম্ভব।
যেমন ধরুন আপনি সারাদিন ধরে একটা টপিক পড়েই যাচ্ছেন, পড়েই যাচ্ছেন কিন্তু আদৌ কি সেখান থেকে প্রশ্ন আসার সম্ভাবনা আছে কী না, কিংবা বিগত বছরে এই টপিক থেকে প্রশ্ন এসেছিল কি না সেটা জানা জরুরি। আর কোনাে বিশ্ববিদ্যালয়ের প্রস্তুতি নেওয়া মােটামুটি শেষ হলে শেষের দিকে সবার উচিত মডেল টেস্টের মাধ্যমে নিজেকে যাচাই করা। আপনি এতদিন ধরে কতটুকু প্রস্তুতি নিয়েছেন, আপনার চান্স পাওয়ার সম্ভাবনা কতটুকু সেটা জানার জন্য হলেও মডেল টেস্ট সমাধান করা অত্যন্ত জরুরি। এক্ষেত্রে ধরুন আপনার লক্ষ্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের A ইউনিট। আপনি যদি যেকোনাে একটি মডেল টেস্ট সমাধান করেন, তাহলে খুব একটা ভালাে ফল পাবেন না।
কারণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের A ইউনিটে কোন কোন টপিক থেকে প্রশ্ন এসে থাকে, কী ধরণের প্রশ্ন এসে থাকে সেই প্রশ্ন প্যাটার্ন অনুযায়ী মডেল টেস্ট তৈরি করা না হলে সেই মডেল টেস্ট সমাধান করেও আপনার উদ্দেশ্য সফল হবে না। এজন্য আমি আমার বিগত ৩ বছরের শিক্ষকতার অভিজ্ঞতার আলােকে রচনা করেছি Model Test Magic বইটি। এখানে প্রতিটি মডেল টেস্ট অনেক সমৃদ্ধ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের A ইউনিট, B (অবাণিজ্য), C (অবিজ্ঞান) প্রশ্ন প্যাটার্ন অনুসরণ করে তৈরি করা হয়েছে।
বিগত বছরে আমার এই ধরণের মডেল টেস্ট থেকে অনেক শিক্ষার্থী কমন পেয়েছে এবং অনেক শিক্ষার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছে। এই মডেল টেস্টের উত্তর ১০০ ভাগ সঠিক। প্রতিটি প্রশ্নের উত্তরের সাথে সাথে নিচে ব্যাখ্যা আছে। আমি আশাকরি প্রতি বছরের মত এ বছরেও আমার এই মডেল টেস্টগুলাে থেকে ৫০ভাগ (প্রায়) কমন পাবে।
পরিশেষে বলতে চাই Model Test Magic বইটি দ্বারা উপকৃত হলে আপনার বন্ধু-বান্ধবীদেরকে বইটির কথা বলার অনুরােধ রইলাে। আপনাদের জন্য দুআ করছি, আমার দেখানাে পথে হেঁটে আপনিও রাবি A/B/C ইউনিটের একটি আসন অর্জন করবেন ইনশাআল্লাহ।

Title : Model Test Magic
Author : নাহিদ হাসান মুন্না
Publisher : নাহিদ২৪ পাবলিকেশন্স
ISBN : 9789849526971
Edition : New Edition, 2024
Number of Pages : 168
Country : Bangladesh
Language : English

বর্তমান লেখক সমাজে জনপ্রিয় এক নাম নাহিদ হাসান মুন্না। একাডেমিক ও ভর্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে তাঁর পরিচিতি এখন গৎবাঁধা লেখার বাইরে নতুনত্বের আমেজ এনে দেওয়া তরুণ লেখক হিসেবে। তিনি নীলফামারী জেলার কিশোরিগঞ্জ উপজেলার উত্তর দুরাকুটি গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। তার বাবা মোঃ মনোয়ারুল ইসলাম এবং মা বিলকিছ বেগম। নীলফামরাী জেলার কিশোরীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে তিনি মাধ্যমিক এবং রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল এ্যান্ড কলেজ থেকে তিনি উচ্চ মাধ্যমিক পাশ করেন। অতঃপর তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন্স সাইন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেন। তিনি ছাত্র-ছাত্রীদের শিক্ষাদান করতে প্রচন্ড ভালোবাসেন। সেই ভালোবাসা থেকেই তিনি ২০১৬ সালে প্রতিষ্ঠা করেন শিক্ষাভিত্তিক অনলাইন প্লাটফর্ম 'Nahid24'. এই প্লাটফর্মের সাহায্যে বিভিন্ন একাডেমিক ও অন্যান্য বিষয়ের উপর তথ্য ও লেকচার সমৃদ্ধ ভিডিও তৈরি করে বিনামূল্যে মানুষের কাছে পৌঁছে দেয়া হয় এবং এভাবে শিক্ষাকে সহজলভ্য করে তুলতে বিশাল অবদান রেখেছেন নাহিদ হাসান মুন্না। এছাড়া তিনি প্রতিনিয়ত শিক্ষার্থীদের ক্যারিয়ার কাউন্সেলিং ও মনন বিকাশে সহায়ক অসংখ্য শিক্ষামূলক কনটেন্ট তৈরি করেন সোশ্যাল মিডিয়াগুলোতে। তাঁর নিজের হাতে গড়া Nahid24 Publications এখন শীর্ষদের কাতারে। বাংলাদেশের একাডেমিক ও ভর্তি সংক্রান্ত বইয়ের মধ্য থেকে Nahid24 Publications বই আলাদা করা যায় খুব সহজেই। নাহিদ হাসান মুন্না এর বই সমগ্র এর মধ্যে উল্লেখযোগ্য হলো 'বাংলা ম্যাজিক, English Magic, GK Magic, ICT Magic, Model Test Magic, বাংলা এ প্লাস, English A+ ইত্যাদি।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]