পুরাণের গল্প (হার্ডকভার)
পুরাণের গল্প (হার্ডকভার)
৳ ৩৫০   ৳ ৩১৫
১০% ছাড়

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই কিনলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

" আজকালকার ছেলেমেয়েরা পুরাণের গল্প প্রায় ভুলতে বসেছে।
এইসব গল্প কত বিচিত্র, কত শিক্ষামূলক, কত উচ্চ আদর্শপূর্ণ, তা তারা অনেকেই জানে না। প্রতি ঘরে, প্রতি স্কুলে, প্রতি সংঘ-সমিতিতে এই পৌরাণিক গল্প যত পঠিত হয়, যত আলোচিত হয়-দেশের ও জাতির পক্ষে ততই মঙ্গল।
এই বইটি লেখার সময়ে বিভিন্ন সাময়িক পত্রিকায় প্রকাশিত পৌরাণিক কাহিনিগুলির সাহায্য আমাকে কিছু কিছু নিতে হয়েছে। আমি সেই ঋণ অকপটে স্বীকার করছি। "
ইতি― সুনির্মল বসু

Title : পুরাণের গল্প
Author : সুনির্মল বসু
Publisher : পত্রভারতী
ISBN : 9789394913967
Edition : 1st Published, 2024
Number of Pages : 72
Country : India
Language : Bengali

সুনির্মল বসু (২০ জুলাই ১৯০২ - ২৫ ফেব্রুয়ারি ১৯৫৭) একজন বাঙালি কবি ও শিশুসাহিত্যিক। সুনির্মল বসু ১৯০২ সালের ২০ জুলাই ভারতের বিহারের গিরিডি নামক স্থানে পিতার কর্মস্থলে জন্মগ্রহণ করেন। তাঁর পৈত্রিক নিবাস ছিল মুন্সীগঞ্জ জেলার বিক্রমপুরের মালখানগর। পিতার নাম পশুপতি বসু।[১] সাংবাদিক ও সাহিত্যিক গিরিশচন্দ্র বসু ছিলেন তার পিতামহ এবং বিপ্লবী ও সাহিত্যিক মনোরঞ্জন গুহঠাকুরতা ছিলেন তার মাতামহ।[২] ছোটবেলা সাঁওতাল পরগণার মনোরম প্রাকৃতিক পরিবেশে তার মনে কবিতা রচনার অনুপ্রেরণা জাগায়। তাঁর প্রথম কবিতা 'প্রবাসী' পত্রিকায় প্রকাশিত হয়। প্রধানত সরস শিশু সাহিত্য রচনাকেই সাহিত্যের মাধ্যম হিসাবে গ্রহণ করেছিলেন। কবিতা রচনা ছাড়াও কিশোর বয়স থেকে চিত্রাঙ্কনেও দক্ষ ছিলেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]