গ্রিক মিথলজি- আদি থেকে অন্ত (হার্ডকভার)
গ্রিক মিথলজি- আদি থেকে অন্ত (হার্ডকভার)
৳ ১৩৩৫   ৳ ১১৩৫
১৫% ছাড়
এই বইটি বর্তমানে প্রকাশনীতে মুদ্রিত কপি নেই। আপনি চাইলে বইটির জন্য রিকোয়েস্ট করতে পারেন। সেক্ষেত্রে বইটি পুনর্মুদ্রণ হলে আমরা আপনাকে জানাবো।

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

খুব কম মানুষই আছেন পৃথিবীতে, ছােট বেলায় রূপকথার আড়ালে যারা প্রাচীন মিথলজির গল্প শােনেন নি। ইকারিয়াসের পাখা, আফ্রোদিতির প্রেম, জিউস কিংবা তার ছেলে হেরাক্লেস, বীর হেক্টর কিংবা একচোখা সাইক্লোপ, আমাদের ছােটবেলার একটা একটা গল্পের মাঝেই কিন্তু ঘুরে বেড়াতে এরাই। মিথলজির প্রতি মানুষের আকর্ষণ বহু বছর আগে থেকেই। আর সেই সব মিথলজির ভীড়ে অনন্য হয়ে রয়েছে গ্রিক মিথলজি, যার সূচনাও আসলে চমকপ্রদ একটা ব্যাপার। প্রাচীন গ্রিক অধিবাসীরা চেষ্টা করতাে জগতের সমস্ত ঘটনার এক একটা ব্যাখ্যা দাড় করাতে। আর সেই সীমিত বুদ্ধির অসীম কল্পনাই একে একে সৃষ্টি করেছে অসংখ্য গল্পের। ক্যায়ােস থেকে বিশ্বব্রহ্মাণ্ডের উৎপত্তি, আর তা থেকে পৃথিবী, যাকে ঘিরে অগুনতি দেবতা, অপদেবতা আর দানব মিলে সৃষ্টি হয়েছে সেই সব গল্প-গাঁথা। সেই গল্পের মহাসাগরে ডুব দিলে একটা সময় পাঠক নিজে থেকেই আবিস্কার করবে যে দেবতা মানেই ‘দেবতা' নয়, দেবতার ও চরিত্রে মিশে আছে শঠতা, লােভ, হিংসা কিংবা প্রতিশােধের স্পৃহা। গ্রিক মিথলজি এমনই এক অনির্বাণ গল্পের স্রোত যেখানে দেবতা আর মানুষ যেন আয়নারই এপার ওপার। বাংলা ভাষায় গ্রিক মিথলজির বেশ কিছু অনুবাদ থাকার পরও এবারই প্রথম সম্ভবত কেউ সাহস করলাে সেই বিশাল গ্রিক গাঁথা গুলােকে মলাটবন্দী করে এক ফ্রেমে আনার। আদি থেকে অন্ত হােক কিংবা সৃষ্টি থেকে ধ্বংস, গ্রিক মিথলজির এই ভাবান্তর আপনাকে আটকে রাখবে এক অদ্ভুত মায়াজালে, যেনবা সেই কিন্নরি সাইরেনের মতােই ...  —মাহরীন ফেরদৌস

Title : গ্রিক মিথলজি- আদি থেকে অন্ত
Author : এস এম নিয়াজ মাওলা
Publisher : জাগৃতি প্রকাশনী
ISBN : 9789848036051
Edition : 4th Edition, 2022
Number of Pages : 557
Country : Bangladesh
Language : Bengali

এস এম নিয়াজ মাওলা। ধনু রাশির জাতক নিয়াজ স্বপ্ন দেখতে ভালোবাসেন, ভালবাসেন মানুষের জন্য কিছু করতে। আর তাই নিজেকে জড়িয়ে রেখেছেন চিকিৎসা পেশায়। বর্তমানে বিশ্ব স্বাস্থ্য সংস্থায় কর্মরত ডা: নিয়াজ অবসর সময়ে লেখালেখির মাধ্যমেই নিজের ভালোলাগাকে খুঁজে ফিরেন। তাঁর প্রকাশিত প্রথম উপন্যাস সরলরেখা বক্ররেখা ছিল একটি বারোয়ারী উপন্যাস। ২০১২ সালে অন্যপ্রকাশ থেকে প্রকাশিত বারোজন লেখকের লেখা এই উপন্যাসটি সেই সময়ে পাঠক সমাজে যথেষ্ট সাড়া ফেলেছিল। একই বছর জার্মান রেডিও সম্প্রচার কেন্দ্র ডয়েচে ভেলের ববস প্রতিযোগিতায় ইউজারদের ভোটে বাংলা ভাষার সেরা ব্লগ হিসেবে পুরস্কার পায় তাঁর ব্যক্তিগত ব্লগ ‘সুড়ঙ্গ’। এছাড়াও তিনি ২০১৩ সালে পাক্ষিক অর্থকন্ঠ পত্রিকা থেকে অর্থকন্ঠ হেলথ এওয়ার্ডও পেয়েছিলেন। বর্তমানে তিনি বিশ্বের বিভিন্ন দেশের পুরাণ কাহিনি নিয়ে লিখছেন, যা ‘আদি থেকে অন্ত’ সিরিজ হিসাবে ইতোমধ্যেই পাঠকমহলে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]