প্রিয় তুমি প্রিয়তি (হার্ডকভার)
প্রিয় তুমি প্রিয়তি (হার্ডকভার)
৳ ১২০   ৳ ১০৬
১২% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

সুমন্ত আসলাম-এর প্রথম বই হচ্ছে - স্বপ্নবেড়ি। গল্পের বই । প্রথম বই হিসেবে যতটুকু সাফল্য পাওয়া দরকার সাফল্য পেয়েছিল তার চেয়ে একশ গুন বেশি। বাংলাদেশের কোনাে নবীণ লেখকের বই মেলাতে এসেই কখনাে দ্বিতীয় মুদ্রণ হয়েছিল কিনা, তা জানা নেই, তবে সুমন্তের প্রথম বই দ্বিতীয় মুদ্রণ হয়েছিল। 
সুমন্তের দ্বিতীয় গল্পের বই—কেবলই। পাঠক এটাও খুব আগ্রহ ভরে গ্রহণ করেন। প্রথম বই স্বপ্নবেড়ির মতাে এটিতেও রয়েছে। ভিন্ন ধরনের, ভিন্ন মেজাজের কিছু গল্প ।
তৃতীয় গল্পের বইটা হচ্ছে – অলৌকিক। এটাতেও আগের গল্পের বইগুলাের মতাে অন্যরকম কিছু গল্প ছিল। পাঠকের আগ্রহ ছিল বরাবরের মতােই।
সুমন্তের এবারের গল্পের বই হচ্ছে – প্রিয় তুমি প্রিয়তি। এ বইটাতেও নতুন ধরনের কিছু গল্প আছে, আছে আলাদা ধরনের কিছু গল্প । সরল ভাষা, সহজ বাক্য, প্রাঞ্জল বৰ্ণনা—পাঠক এসব ভালােবাসেন, যা সুমন্তের লেখাতেও থাকে। তাই, এ বইটাও সবার ভালাে লাগবে, এ বিশ্বাস আমাদের সকলের।

Title : প্রিয় তুমি প্রিয়তি
Author : সুমন্ত আসলাম
Publisher : পার্ল পাবলিকেশন্স
ISBN : 9847016201080
Edition : 2010
Number of Pages : 95
Country : Bangladesh
Language : Bengali

সুমন্ত আসলামের জন্ম সিরাজগঞ্জ জেলায়, মা রওশনারা পারুল ও বাবা মরহুম সোহরাব আলী তালুকদার। সিরাজগঞ্জে বাড়ির পারিবারিক লাইব্রেরিতেই বই পড়ার হাতেখড়ি তার। সেই সূত্রে ছোটবেলা থেকেই বই পড়ার অভ্যাস গড়ে উঠলেও লেখালেখির শুরু ঢাকায় আসার পরে। ছোটগল্পের বই ‘স্বপ্নবেড়ি’ তাঁর প্রকাশিত প্রথম বই, যা প্রকাশনায় ছিল ‘সময় প্রকাশন’। লেখালেখির পাশাপাশি বর্তমানে তিনি কাজ করছেন সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষিত করে তুলতে, চাইল্ড ড্রিম সোসাইটি নামের একটি সংগঠনে। এছাড়াও জড়িয়ে আছেন সাংবাদিকতা পেশার সাথে। পাঠক জনপ্রিয়তার দিক থেকে বিবেচনা করতে গেলে সুমন্ত আসলামের সেরা বই হিসেবে নাম উঠে আসবে ‘হয়তো কেউ এসেছিল’, ‘জানি না কখন’ বা ‘কে তুমি’ অথবা ‘যদি কখনো’ এর মতো জনপ্রিয় সব বই এর নাম । এছাড়াও ‘নীল এই যে আমি!’, ‘আমি আছি কাছাকাছি’, ‘অ্যালিয়ান’, ‘জানালার ওপাশে’, ‘রোল নাম্বার শূন্য’, ‘বীভৎস’, ‘কেউ একজন আসবে বলে’, ‘জিনিয়াস জিনিয়ান’, ‘কোনো কোনো একলা রাত এমন’, ‘তবুও তোমায় আমি’, ‘অনুভব’, ‘মিস্টার ৪২০’, ‘স্পর্শের বাইরে’, ‘ভালো থেকো ভালোবেসে’, ‘ডাঁটি ভাঙা চশমা রাফিদ’, ‘অযান্ত্রিক’, ‘জ্যোৎস্না নিমন্ত্রণ’, ‘প্রিয়ব্রতর ব্যক্তিগত পাপ’, ‘জ্যোৎস্না বিলাস’, ‘মহাকিপ্পন’, ‘তপুর চালাকি’, ‘আশ্চর্য তুমিও!’, ‘হাফ সার্কেল’, ‘কঞ্জুস’, ‘মাঝরাতে সে যখন একা’, ‘আই এম গুড ডু’, ‘আই সে দ্য সান’, ‘তুমি ছুঁয়ে যাও বৃষ্টি তবু’সহ আরো অনেক বই রয়েছে লেখক সুমন্ত আসলাম এর বই সমগ্র এর তালিকায়।এছাড়াও সিরিজ আকারে লিখেছেন ‘বাউন্ডুলে’ ও ‘পাঁচ গোয়েন্দা’র মতো জনপ্রিয় কিছু বই। বর্তমানে তরুণ প্রজন্মের কাছে, এমনকি একুশে বই মেলাতেও সুমন্ত আসলাম এর বই সমূহ এর ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়। ভাষাগত সারল্য ও সাবলীলতা তাঁর জনপ্রিয়তার অন্যতম বড় কারণ। মানুষকে কেন্দ্র করে তাকে আবর্তিত করে যা যা আছে তা-ই মূলত তার লেখার বিষয়বস্তু।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]