অপারেশন বাহামা আইল্যান্ড (হার্ডকভার)
অপারেশন বাহামা আইল্যান্ড (হার্ডকভার)
৳ ২৪০   ৳ ২০৪
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

'অপারেশন বাহামা আইল্যান্ড' বইয়ের ফ্ল্যাপের কথাঃ গুপ্তধন শিকারিদের একটা জাহাজ থেকে নিখোঁজ হয়ে গেছে রবিন মিলফোর্ড। বাহামা দ্বীপে ওকে খুঁজতে চলল ওর দুই বন্ধু গোয়েন্দা কিশোর পাশা ও মুসা আমান। ওদের চোখের সামনে মারা গেল ওদেরই একজন সহকর্মী। রহস্যের পর রহস্য। জট পাকিয়ে গেল সব। জবাব রয়েছে সাগরের গভীর পানির নিচে। যেখানে প্রায় চার শ বছর আগে প্রচুর সোনা নিয়ে ডুবে গিয়েছিল জলদস্যুদের একটা জাহাজ।

ডাইভিং স্যুট পরে ডুব দিল দুই গোয়েন্দা। মানুষখেকো ভয়াল হাঙর আর তার চেয়েও ভয়ংকর খুনি মানুষের সঙ্গে পাল্লা দিয়ে তারা কতখানি কী করতে পারবে বুঝতে পারল না প্রথমে। তবে হাল ছেড়ে দেওয়ার পাত্র নয় ওরা। বাধা পেয়ে রুখে দাঁড়াল মারাত্মক জলজ প্রাণী আর হিংস্র মানুষগুলোর বিরুদ্ধে। অপারেশন বাহামা আইল্যান্ড' বইয়ের শেষের কথাঃ চার শ বছর আগে ডুবে গিয়েছিল জাহাজটা। তার সঙ্গে হারিয়ে যাওয়া গুপ্তধন খুঁজতে বাহামা দ্বীপে পৌঁছাল তিন গোয়েন্দা কিশোর মুসা রবিন। ডুব দিল গভীর সাগরে। সেখানে মোকাবিলা করতে হবে মানুষখেকো ভয়াল হাঙর আর ভয়ংকর খুনিদের। জলের নিচে এই মারাত্মক বিপদের মুখে তারা কি ছিন্ন করতে পারবে রহস্যের জটিল জাল?

Title : অপারেশন বাহামা আইল্যান্ড
Author : রকিব হাসান
Publisher : প্রথমা প্রকাশন
ISBN : 9789849074762
Edition : 5th Print, 2019
Number of Pages : 112
Country : Bangladesh
Language : Bengali

রকিব হাসানের জন্ম ১৯৫০ সালে, কুমিল্লা জেলায়। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে বিএসসি ডিগ্রি নিলেও নিজের ধ্যান-জ্ঞান বানিয়েছেন লেখালেখিকেই। তর্কসাপেক্ষে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা সিরিজ ‘তিন গোয়েন্দা’ এর লেখক হিসেবে আত্মপ্রকাশের আগে তিনি অন্যান্য কাজে যুক্ত ছিলেন। জনপ্রিয় মাসিক ‘রহস্যপত্রিকা’ এর সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এই কৃতি লেখক। রকিব হাসান এর বই প্রথম প্রকাশিত হয় ১৯৯৭ সালে, যদিও তা ছিল ছদ্মনামে। নিজ নামে প্রকাশিত রকিব হাসানের প্রথম অনুবাদ গ্রন্থ ছিলো ব্রাম স্টোকারের বিশ্ববিখ্যাত হরর ‘ড্রাকুলা’। রকিব হাসান তাঁর লেখনীর মাধ্যমে বাংলাদেশের কিশোর সমাজে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন, যেমন করেছে তাঁর লেখা বইগুলো। তাঁর রচিত সবচেয়ে জনপ্রিয় কিশোর সিরিজ হলো কিশোর-মুসা-রবিনকে নিয়ে লেখা ‘তিন গোয়েন্দা’। এছাড়াও তিনি জাফর চৌধুরী ছদ্মনামে ‘রোমহর্ষক’ সিরিজ এবং আবু সাঈদ ছদ্মনামে ‘গোয়েন্দা রাজু’ সিরিজ লিখেছেন। এখন পর্যন্ত প্রকাশিত রকিব হাসান এর বই সমূহ হলো মহাক্লাসিক অ্যারাবিয়ান নাইটস (অনুবাদ), এডগার রাইজ বারোজ এর টারজান সিরিজ (অনুবাদ), কিশোর গোয়েন্দা সিরিজ (থ্রিলার), তিন বন্ধু সিরিজ (থ্রিলার), গোয়েন্দা কিশোর মুসা রবিন (থ্রিলার) সহ বেশ কিছু ভূতের গল্প, হরর ও অনুবাদ গ্রন্থ। তাঁর বইয়ের সংখ্যা বর্তমানে প্রায় ৪০০ ছাড়িয়েছে। রকিব হাসান এর বই সমগ্র এর মধ্যে বেশিরভাগই তাঁর সৃষ্ট তিন গোয়েন্দা সিরিজের। আরও রয়েছে এরিক ফন দানিকেন, ফার্লে মোয়াট, জেরাল্ড ডুরেল এর মতো বিশ্ববিখ্যাত লেখকদের ক্লাসিক বইয়ের অনুবাদ।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]