Police and Community With the Concept of Community Policing (হার্ডকভার)
Police and Community With the Concept of Community Policing (হার্ডকভার)
৳ ৩৫০   ৳ ২৬৩
২৫% ছাড়
5 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

The modern society turned to be more complex with social and crime related multidimensional difficulties. Needless to say, it is not possible for police alone to eradicate the causes of crime completely. Basically, community policing is a solution and prevention based policing system. Through this system, police and the community jointly adopt steps to address specially social crimes focusing on the causes of crime.
The role of police in the society, community policing and its evolution as well as the expected relation between police and the community- these are the basic ideas of this book. This book is enriched with the long decorated professional experiences and subject wise acquired knowledge of the author. The book has attained excellence in sublime presentation of the subject matter and artistic articulation of words. It is highly expected that this book will also be accepted with great love and adoration by the readers beyond police department.

Title : Police and Community With the Concept of Community Policing
Author : এ কে এম শহীদুল হক
Publisher : পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
ISBN : 9789849206019
Edition : 2016
Number of Pages : 181
Country : Bangladesh
Language : Bengali

নিপুণ কর্মকুশল এ কে এম শহীদুল হকের জন্ম ১ ফেব্রুয়ারি ১৯৫৯ সাল। জন্মেছেন শরিয়তপুরের নড়িয়া উপজেলার সম্ভ্রান্ত পরিবারে। কৃতিত্বের সঙ্গে স্কুল কলেজ অতিক্রম করে প্রবেশ করেন দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সেখান থেকে ১৯৮৪ সালে সমাজকল্যাণে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরে এখান থেকে এলএলবি এবং একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। এই দীপ্তকীর্তি মানুষটির কর্মজীবনের সূচনা হয় ১৯৮৬ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে। জনাব এ কে এম শহীদুল হক তার কর্মজীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে ঋদ্ধ কর্মদক্ষতায় ছড়িয়েছেন সাফল্যের হিরণয় দ্যুতি। তিনি কর্মরত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার, চট্টগ্রাম ও রাজশাহী রেঞ্জের ডিআইজি এবং সিরাজগঞ্জ, চট্টগ্রাম, মৌলভীবাজার ও চাঁদপুরের এসপি হিসেবে। তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনের কম্বোডিয়া, এঙ্গোলা এবং সুদানে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করে জাতিসংঘের শান্তিপদকে ভূষিত হন। ২০১২ সালে আমেরিকার নিউজার্সি স্টেটের মেয়র তাকে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অবদানের স্বীকৃতিস্বরূপ বিশেষ সম্মাননা প্রদান করেন। তিনি তার চাকরিজীবনে অনন্য অবদানের স্বীকৃতিতে বাংলাদেশ পুলিশ পদক (পিপিএম)- ভূষিত হয়েছেন। দীপ্তোজ্জ্বল এ কে এম শহীদুল হক বর্তমানে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে কর্মরত আছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]