কাকাবাবু সমগ্র ২ (হার্ডকভার)
কাকাবাবু সমগ্র ২ (হার্ডকভার)
৳ ১২১০   ৳ ১১০০
৯% ছাড়
4 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বাংলা সাহিত্যে এক আশ্চর্ফ চরিত্র কাকাবাবু ওরফে রাজা রায়চৌধুরী প্রাক্তন কেন্দ্রীয় সরকারী চাকুরে কাকাবাবুর একটি পা ভাঙা, ক্রাচে ভর দিয়ে হাটেন, কিন্তু অসাধারণ তাঁর মনােবল, অনমনীয় তাঁর দৃঢ়তা, অদম্য তাঁর সাহস। একইসঙ্গে প্রখর বিশ্লেষণশক্তি, প্রচুর পড়াশােনা ধরবের রহস্যের যে জট খুলেছেন তিনি, মােকাবিলা করেছেন কত রকমের প্রতিকৃল পরিস্থিতির, গিয়েছেন ক্লত যে নতুন জায়গায়তার ইয়ত্তা নেই সঙ্গে কিশাের সন্ত ওরফে সুনন্দ, যে কিনা প্রতিটি অভিযানের সাক্ষী ফেলুদার ফেমন তাপসে, অনেকটা সেইরকমই কাকাবাবুর কাহিনীতে সন্ত। সত্ত আর কাকাবাবুর দুর্ধর্ষ অভিয়ানের নানান কাহিনী নিয়েই দুমলাটের এবার খণ্ডে-খণ্ডে কাকাবাবু সমগ্র এই দ্বিতীয় খণ্ডে ছয়টি শঙ্গ উপন্যাস । ভূপাল রহস্য, জঙ্গলের মধ্যে এক হােটেল, জঙগলগড়ের চাবি, রাজবাড়ির রহস্য, বিজয়নগরের হিরে, কাকাবাবু ও বজ্রলামা।

সমগ্র সমূহ: *ভূপাল রহস্য *জঙ্গলের মধ্যে এক হোটেল *জঙ্গলগড়ের চাবি *রাজবাড়ির রহস্য *বিজয়নগরের হিরে *কাকাবাবু ও বজ্রলামা

Title : কাকাবাবু সমগ্র ২
Author : সুনীল গঙ্গোপাধ্যায়
Publisher : আনন্দ পাবলিশার্স প্রাইভেট লিমিটেড
ISBN : 9788172152581
Edition : 20th Edition, 2022
Number of Pages : 561
Country : India
Language : Bengali

সুনীল গঙ্গোপাধ্যায় (৭ সেপ্টেম্বর ১৯৩৪ - ২৩ অক্টোবর ২০১২) বিশ শতকের শেষভাগে সক্রিয় একজন প্রথিতযশা বাঙালি সাহিত্যিক। ২০১২ খ্রিষ্টাব্দে মৃত্যুর পূর্ববর্তী চার দশক তিনি বাংলা সাহিত্যের অন্যতম পুরোধা ব্যক্তিত্ব হিসাবে সর্ববৈশ্বিক বাংলা ভাষাভাষী জনগোষ্ঠীর কাছে ব্যাপকভাবে পরিচিত ছিলেন। বাংলাভাষী এই ভারতীয় সাহিত্যিক একাধারে কবি, ঔপন্যাসিক, ছোটোগল্পকার, সম্পাদক, সাংবাদিক ও কলামিস্ট হিসাবে অজস্র স্মরণীয় রচনা উপহার দিয়েছেন। তিনি আধুনিক বাংলা কবিতার জীবনানন্দ-পরবর্তী পর্যায়ের অন্যতম প্রধান কবি। একই সঙ্গে তিনি আধুনিক ও রোমান্টিক। তার কবিতার বহু পঙ্‌ক্তি সাধারণ মানুষের মুখস্থ। সুনীল গঙ্গোপাধ্যায় "নীললোহিত", "সনাতন পাঠক", "নীল উপাধ্যায়" ইত্যাদি ছদ্মনাম ব্যবহার করেছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]