কাকাবাবু ও বজ্রলামা (হার্ডকভার)
কাকাবাবু ও বজ্রলামা (হার্ডকভার)
৳ ২০০   ৳ ১৮০
১০% ছাড়

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

কাকাবাবু সেবার আমন্ত্রণ পেয়েছেন দার্জিলিঙে। ওখানকার মাউন্টেনিয়ারিং ইনস্টিটিউটের উদ্যোগে তেনজিং নােরগের স্মৃতিতে আয়ােজিত হয়েছে বিশাল এক জনসভা। পৃথিবীর নানান প্রান্ত থেকে এসেছেন বহু নামকরা পর্বত-অভিযাত্রী। সভাপতি-সার এডমন্ড হিলারি । আসছেন স্বয়ং রাষ্ট্রপতি। দু-দিনের এই সভায় কাকাবাবুও একজন আমন্ত্রিত বক্তা । কাকাবাবু যেখানে, সন্ত্বও সেখানে। আর এই দু-জন যেখানে, সেখানেই। অনিবার্যভাবে ওত পেতে থাকে রহস্য-রােমাঞ্চ। দার্জিলিঙের নিরীহ যাত্রা তাই হঠাৎই মােড় নিল এক ঘাের বিপদসঙ্কুল অভিযানের দিকে।
সে-এক ভয়ঙ্কর অভিজ্ঞতা। একদিকে ফিলিপ তামাং নামের এক নিষ্ঠুর লােভী লেপচা, অন্যদিকে বহু কিংবদন্তী-মেশাননা তিব্বতী গুম্ফায় ধুরন্ধর এক বজ্র লামা এবং তিনশাে বছরেরও বেশী বয়সী বিস্ময়কর এক মহালামা। কীভাবে সন্তু ও কাকাবাবু গিয়ে পড়লেন সেই মনস্টারিতে, কীভাবে সেখানে থেকে গেল সম্মােহিত সন্তু, কীভাবে প্রাণ নিয়ে বেঁচে ফিরলেন কাকাবাবু ও সন্তু, তাই নিয়েই এই দুর্ধর্ষ উপন্যাস—“কাকাবাবু ও বজ্র লামা।

Title : কাকাবাবু ও বজ্রলামা
Author : সুনীল গঙ্গোপাধ্যায়
Publisher : আনন্দ পাবলিশার্স প্রাইভেট লিমিটেড
ISBN : 8170662549
Edition : 2014
Number of Pages : 120
Country : India
Language : Bengali

সুনীল গঙ্গোপাধ্যায় (৭ সেপ্টেম্বর ১৯৩৪ - ২৩ অক্টোবর ২০১২) বিশ শতকের শেষভাগে সক্রিয় একজন প্রথিতযশা বাঙালি সাহিত্যিক। ২০১২ খ্রিষ্টাব্দে মৃত্যুর পূর্ববর্তী চার দশক তিনি বাংলা সাহিত্যের অন্যতম পুরোধা ব্যক্তিত্ব হিসাবে সর্ববৈশ্বিক বাংলা ভাষাভাষী জনগোষ্ঠীর কাছে ব্যাপকভাবে পরিচিত ছিলেন। বাংলাভাষী এই ভারতীয় সাহিত্যিক একাধারে কবি, ঔপন্যাসিক, ছোটোগল্পকার, সম্পাদক, সাংবাদিক ও কলামিস্ট হিসাবে অজস্র স্মরণীয় রচনা উপহার দিয়েছেন। তিনি আধুনিক বাংলা কবিতার জীবনানন্দ-পরবর্তী পর্যায়ের অন্যতম প্রধান কবি। একই সঙ্গে তিনি আধুনিক ও রোমান্টিক। তার কবিতার বহু পঙ্‌ক্তি সাধারণ মানুষের মুখস্থ। সুনীল গঙ্গোপাধ্যায় "নীললোহিত", "সনাতন পাঠক", "নীল উপাধ্যায়" ইত্যাদি ছদ্মনাম ব্যবহার করেছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]