গুবলু গোয়েন্দা বিপদে (হার্ডকভার)
গুবলু গোয়েন্দা বিপদে (হার্ডকভার)
৳ ১৫০   ৳ ১১৩
২৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

মাকে লুকিয়ে শহরে আসাটাই যেন কাল হল গুবলুর। মামাবাড়ি গিয়ে শােনে ওর বােন অপি উধাও। সেই যে সকালে স্কুলে গেছে, আর ফেরেনি অপি। অমনি খোঁজ খোঁজ রব ওঠে শহরে। ওসি জীবনবাবু ফোর্স নিয়ে তৈরি। সারা শহরে চিরুনি অভিযান চলে, কিন্তু অপির কোনাে হদিস মেলে না। খৈল ব্যবসায়ী মামুন মিঞাকে সন্দেহ সবার, যে কিনা গুবলুর মামার প্রধান শত্রু।

মামাতাে ভাই টুবলুর জুনিয়র বন্ধু মুকুলকে নিয়ে ঘটে আরেক কাণ্ড। ওর কুকুরটা কোথায় গিয়ে যেন সুচের খোঁচা খেয়ে আসে। সেই খোঁজ লাগাতে গিয়ে গুবলু গােয়েন্দা নিজেই নিখোঁজ! মামুন মিঞাকে মেরেধরেও কোনাে লাভ হয় না, সে অপি বা গুবলু- কারাে বিষয়ে কিছু জানে না। পুলিশ বলে, সে নির্দোষ।

পরপর দুটো ছেলেমেয়ে হারানাের ঘটনায় শহরজুড়ে তােলপাড় শুরু হয়। থানা পুলিশকে মিডিয়া ছেকে ধরে। ফলে বিপাকে পড়েন ওসি জীবন জমাদার। শুরু হয় চিরুনি অভিযান। ওদিকে গুবলু তখন এক পুরােনাে গুদাম ঘরে বসে খিদের জ্বালায় ভুট্টো দানা খুঁটে খায়। অজানা ভয়ে কাঁপে তার বুক। শেষমেশ গুবলু গােয়েন্দা বাঁচবে তাে। নিষ্ঠুর এক আদম বেপারির হাত থেকে!

Title : গুবলু গোয়েন্দা বিপদে
Author : অরুণ কুমার বিশ্বাস
Publisher : পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
ISBN : 9789846344165
Edition : 2020
Number of Pages : 71
Country : Bangladesh
Language : Bengali

অরুণ কুমার বিশ্বাস এক্স-নটরডেমিয়ান, ইংরেজি সাহিত্যে এমএ, ঢাকা বিশ্ববিদ্যালয়। বিশ্বব্যাংকের অর্থায়নে আন্তর্জাতিক মানবসম্পদ ব্যবস্থাপনায় মাস্টার্স করেন লন্ডনে। লেখালেখির শুরুটা তার কলেজকাল থেকেই। তিনি অসম্ভব প্রাণোচ্ছল একজন মানুষ। ঘুরতে পছন্দ করেন। নতুন দেশ নতুন মানুষ তার আগ্রহের বিষয়। বিভিন্ন দৈনিক ও সাময়িকীতে শিশু-কিশোরদের জন্য লিখছেন ছড়া, কবিতা, অ্যাডভেঞ্চার, উপন্যাস, ভুতুড়ে ও গোয়েন্দাগল্প। পেশাগত কাজের ফাঁকে (বাংলাদেশ সিভিল সার্ভিস) তিনি সমসাময়িক বিষয় নিয়ে নিয়মিত কলাম লিখছেন। তিনি আড্ডার আমেজে জম্পেশ গল্পও বলেন। একসময় বিতর্ক করতেন। জীবন সম্পর্কে তিনি রীতিমতো কৌতুহলী। যাপিত জীবনের অলিগলি রাজপথ- সবখানে তার অবাধ বিচরণ। বাস্তবে না হোক, কল্পনায় তো বটেই। রোমাঞ্চকর লেখার বাইরেও তিনি ছোটোগল্প, প্রবন্ধ, উপন্যাস লেখেন। তাঁর জন্ম গোপালগঞ্জের কোটালীপাড়া থানাধীন জহরের কান্দি গ্রামে। স্ত্রী ডা. তপতী মণ্ডল। দুই ছেলে অনিকেত ও অগ্নিশ। তারাও লেখে। পুরো লেখক পরিবার।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]