অন্যরকম যুদ্ধ (হার্ডকভার)
অন্যরকম যুদ্ধ (হার্ডকভার)
৳ ২৫০   ৳ ১৮৮
২৫% ছাড়
6 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বই পরিচিতি:

মুক্তিযুদ্ধ শুরু হয়ে গেছে। মিলিটারি নেমেছে। শহরে। বাবা-মা আর বোনদের সঙ্গে গ্রামে পালিয়ে এসেছে বৃষ্টি। মনা আর বাবলু, এই মানিকজোড়ের সাথে তার দারুণ ভাব হয়ে গেল।

একদিকে মুক্তিযুদ্ধ অন্যদিকে গ্রামের মানুষের সহজসরল জীবনযাপন, এই দুইয়ের অভিজ্ঞতা গভীরভাবে ছাপ ফেলে বৃষ্টির জীবনে। তারপর আসে এক ভয়াবহ সময়। মনার বাবা-রাজাকার কমান্ডার তার দলবল নিয়ে তুলে নিয়ে যায় বৃষ্টিকে। কী হলো তারপর?

লেখক তাহমিনা খলিল কিশোর পাঠকদের জন্য নিয়ে এসেছেন এক কিশোরীর চোখে দেখা মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘অন্যরকম যুদ্ধ’। কিশোর পাঠকের মনে আলোড়ন তুলবে নিবিড় মমতায় লেখা এই উপন্যাসটি।

বইটি ১৩+ বছর বয়সী কিশোর পাঠকের উপযোগী করে লেখা।

পাঞ্জেরী থেকে প্রকাশিত এই লেখকের জনপ্রিয় অন্যান্য বই: ‘প্রজাপতি ও লাল ডায়েরী’, ‘বাড়ির নাম সন্ধ্যাতারা’ এবং ‘আপন নিবাস’।

Title : অন্যরকম যুদ্ধ
Author : তাহমিনা খলিল
Publisher : পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
ISBN : 9789846344240
Edition : 2020
Number of Pages : 128
Country : Bangladesh
Language : Bengali

তাহমিনা খলিল জন্ম আশুগঞ্জ উপজেলার সোহাগপুর গ্রামে পিতা বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী ও শিক্ষানুরাগী মোমতাজ উদ্দিন আহমদ ও আয়েশা খাতুনের চতুর্থ কন্যা। পড়াশুনা এম.এস.এস ডিপ এন এড রিসার্চ ফেলো, টোকিও ইন্সটিটিউট অব টেকনোলজী, জাপান। বর্তমানে তিনি : সিনিয়র শিক্ষক ভিকারুননিসা নূন স্কুল। ও কলেজ (মূল প্রভাতী শাখা) বাবার বই পড়ার নেশা ও বই এর বিশাল সংগ্রহের সাথে পরিচিতি সেই শৈশব ও কৈশোর বেলা থেকে। লেখা লেখা খেলা তখন থেকেই শুরু লিখছেন গল্প কবিতা শিশুতোষ গ্রন্থ। ইতোমধ্যে তিনি শিশু সাহিত্যে কবি রকি সাহিত্য পুরস্কার ২০১১ (জাতীয়) পদক পেয়েছেন। স্বামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ বনায়ন ও অনুপ্রান বিজ্ঞান বিভাগের সিলেবাস গ্রেড অধ্যাপক ও সিনিয়র শিক্ষক ড. মো. খলিলুর রহমান লেখালেখির চর্চায় সবসময় উৎসাহ যোগান। তার কাছ থেকে পেয়েছেন দেশ ভ্রমনের নেশা। গাছ পালা ও প্রকৃতির প্রেমিক তাহমিনা খলিল সুযোগ পেলেই পা বাড়ান ঘুরতে। জাপান চীন মালয়েশিয়া সিংগাপুর থাইল্যান্ড, ইতালি, আমেরিকা, সুইজারল্যান্ড, অস্ট্রিয়া, যুযোশ্লাভিয়া, নেপাল ও ভারতের বিভিন্ন স্থান ভ্রমণ করেছেন। অবশেষে বই পাগল ও বই এর বিশাল সংগ্রাহক পুত্র রিজওয়ান খলিলের উৎসাহ দেশ বিদেশের বই এর পাতায় ডুবে থাকেন। সাথে থাকে তার লেখালেখি চর্চা।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]