লাইভ আঁকিবুঁকি (পেপারব্যাক)
লাইভ আঁকিবুঁকি (পেপারব্যাক)
৳ ২০০   ৳ ১৭৬
১২% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বর্তমান সময়ের সবচেয়ে বেশি ব্যবহৃত একটি ডিভাইস হলো আমাদের হাতের স্মার্টফোন। ছোট-বড় সবাই স্মার্টফোনের মাধ্যমে ফেসবুক, ইউটিউবের দুনিয়ায় ডুবে থাকে রাতদিন। বাচ্চাদের জন্য অনেকটা সময় ভার্চ্যুয়াল  দুনিয়ায় ডুবে থাকা যেমন ক্ষতিকর আবার বাচ্চাদের থেকে আধুনিক সব টেকনোলজি দূরে রাখাও বোকামি, কারণ এতে তারা দ্রুত পরিবর্তনশীল পৃথিবী থেকে পিছিয়ে পড়বে। প্রতিটি বাচ্চাই রং করতে ভালোবাসে। তারা নিজেদের মনের মতো করে পৃথিবী রাঙাতে চায়৷ রং করার মাধ্যমে তাদের মধ্যে সৃজনশীলতার জন্ম নেয়৷ এ ছাড়া কোথায় কোন রংটা করবে কীভাবে করবে কোন রংটা আগে করবে কোনটা পরে করবে সেই সিদ্ধান্ত নিতে গিয়ে বাচ্চারা, পরিকল্পনা করতে শেখে। টেকনোলজির সঠিক ব্যবহারের মাধ্যমে বাচ্চারা যেন আনন্দের সাথে, আমাদের দেশীয় ঐতিহ্যের সাথে পরিচিত হয় এবং সেই সাথে তাদের সৃজনশীলতার বিকাশ ঘটে সে জন্য আমাদের ক্ষুদ্র এই প্রচেষ্টা। ডিজিটাল বাংলাদেশের সূচনা হোক আমাদের আগামীর প্রজন্মের দ্বারা। এই বইয়ের মাধ্যমে  আনন্দের সাথে শিখবে আমাদের অতীত,  আমাদের ঐতিহ্য।

Title : লাইভ আঁকিবুঁকি
Author : মুসাব্বির ইসলাম রাফি
Publisher : আদর্শ
ISBN : 9789848040973
Edition : 2020
Number of Pages : 41
Country : Bangladesh
Language : Bengali

ছেলেবেলায় ক্লাসে ছড়া লিখে তাক লাগিয়ে দিয়েছিলেন শিক্ষক ও সহপাঠীদের। না বুঝে লেখা সেই ছড়ার ভূয়সী প্রশংসা পাওয়া থেকেই সম্ভবত লেখালিখির প্রতি অনুরাগ জন্মেছিল। জন্ম চট্টগ্রাম শহরে। বেড়ে ওঠা সেখানেই। ঢাকার এআইইউবি থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক শেষ করেই চাকরিজীবনে পা রাখেন। থিওরি তেমন ভালো না লাগলেও, কোডিং করাটা নেশার মতো ছিল। গেইম ডেভলপমেন্টের দিকটায় বিশেষ আগ্রহ থাকার কারণে ইঞ্জিনিয়ারিং পাস করার আগে থেকেই ইন্টার্নশিপে যোগ দেন শুধু এই বিষয়ে জ্ঞান বাড়ানোর জন্য। সেই থেকেই গেইম ডেভলপমেন্টের সাথে পথচলা শুরু। নিজে শেখার পাশাপাশি গেইম ডেভেলপমেন্টের ওপর ওয়ার্কশপ আর ট্রেইনিং দিয়েছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে। ২০২০ সালে অমর একুশে বইমেলায় “লাইভ আঁকিবুঁকি” নামে লেখকের বই (দ্বৈতভাবে) প্রকাশিত হয় যেখানে Augmented Reality প্রযুক্তি ব্যবহার করা হয়েছিল।
প্রযুক্তি ছাড়াও, বাংলা সাহিত্যের প্রতি বিশেষ অনুরাগ পোষণ করে থাকেন। ভালবাসেন বই পড়তে। থ্রিলার বই ও সিনেমার প্রতি বিশেষ আকর্ষণ অনুভব করে, অবসরে ভালবাসেন গান শুনতে কিংবা প্রিয় কাউকে নিয়ে চমৎকার কোথাও কিছুদিনের জন্য হারিয়ে যেতে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]