জয় বঙ্গবন্ধু (হার্ডকভার)
জয় বঙ্গবন্ধু (হার্ডকভার)
৳ ৯৯৫   ৳ ৮৪৬
১৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

মানুষের মুখ ক্যামেরার শিল্পী নাসির আলী মামুনের সৃজন-সাধনার ভরকেন্দ্র। এত মানুষের মুখের পানে চেয়ে থাকার সাধ কেন এই আলোর শিল্পীর হৃদয়ে অফুরান! আমাদের বিস্ময় জাগায়। মামুন প্রধানত ইতিহাসখ্যাত মানুষের মুখ আলোকচিত্রায়িত করেছেন। স্বদেশের খ্যাতিমান মানুষ নয় শুধু, ছয় মহাদেশের অনেক কীর্তিমানের মুখ হয়েছে মামুনের ধ্যানবিন্দু।
কিন্তু সব ছাপিয়ে একটি মানুষ, পেছনে আকাশ না থাকলে শোভমান হয় না যার ইমেজ, যার দিকে তাকিয়ে লক্ষ লক্ষ জনতা রচিত করে মানব-সমুদ্র, যাকে পরম মমতায় এ ভূখণ্ডের মানুষেরা নাম দিয়েছে বঙ্গবন্ধু। যাকে পিতৃজ্ঞান করা অনিবার্য হয়ে যায় তাঁর কীর্তির জন্য, তাই তিনি পরিজ্ঞাত হন জাতির জনক হিসেবে। তাঁকে কিশোর মামুন দেখেছেন জনতাঘনিষ্ঠ হয়ে বক্তৃতারত ভঙ্গিতে, দেখেছেন নেতাদের মাঝে মধ্যমণি হয়ে মত-বিনিময়ের একান্ত আলাপচারিতায়।

Title : জয় বঙ্গবন্ধু
Author : নাসির আল মামুন
Publisher : পাঠক সমাবেশ
ISBN : 9789848125601
Edition : 1st Edition, 2021
Number of Pages : 76
Country : Bangladesh
Language : Bengali

প্রায় পাঁচ দশক নাসির আলী মামুন সৃজনশীল এবং খ্যাতিমান ব্যক্তিত্বদের বিভিন্ন দুর্লভ মুহূর্ত ক্যামেরায় বন্দি করে চলেছেন। তাঁর শিল্পিত স্পর্শে আলোকচিত্রগুলো যেন মূর্ত হয়ে ওঠে। দেশে ও বিদেশে এযাবৎ ৫৯টি একক আলোকচিত্র প্রদর্শনী করেছেন তিনি। ‘ঘর নাই’ শিরোনামে তাঁর ভিন্নধর্মী লেখাগুলো দৈনিক ‘প্রথম আলো’ পত্রিকায় ২৫ মার্চ, ২০০০ থেকে ধারাবাহিকভাবে প্রকাশিত হতে থাকলে তা অসংখ্য পাঠকপ্রিয়তা অর্জন করে। এই গ্রন্থে সেই লেখাগুলো থেকে ৪০টি প্রকাশিত হলো। এই বরেণ্য শিল্পীর জন্ম ১৯৫৩ সালের ১ জুলাই, ঢাকায়।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]