পাইথন প্রোগ্রামিং 3.10 (হার্ডকভার)
পাইথন প্রোগ্রামিং 3.10 (হার্ডকভার)
৳ ৩৪০   ৳ ২৮৯
১৫% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বর্তমান যুগটা তথ্যপ্রযুক্তির। ওয়েবসাইট, সার্চ ইঞ্জিন, সফটওয়্যার, ডেটা এনালাইসিস— এই শব্দগুলো এখন হয়ে গেছে আমাদের নিত্যদিনের জীবনের অংশ। এই সবই সম্ভব হচ্ছে প্রোগ্রামিংয়ের কারণে। আর প্রোগ্রামিংয়ের জন্য বিভিন্ন প্রোগ্রামিং ল্যাংগুয়েজ ব্যবহৃত হয়। তেমনই এক প্রোগ্রামিং ল্যাংগুয়েজ পাইথন। ১৯৯১-এ প্রথম রিলিজ পাওয়া এই ল্যাংগুয়েজটি বর্তমান সময়ে খুব দ্রুতই জনপ্রিয় হয়ে উঠছে। প্রতিনিয়ত বাড়ছে এর ব্যবহার। সর্বশেষ হিসাব অনুযায়ী, পাইথন বর্তমানে সবচেয়ে বেশি ব্যবহৃত প্রোগ্রামিং ল্যাংগুয়েজ। পাইথনে জ্ঞান রাখা মানুষের চাহিদাও তাই বাড়ছে দিনকে দিন।
পাইথন নিঃসন্দেহে অসাধারণ একটা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ। যে কেউ পাইথন প্রোগ্রামিং শিখে সহজে ক্যারিয়ার গড়তে পারবে। কম্পিটিটিভ প্রোগ্রামিং করার জন্যও পাইথন দারুণ একটা ল্যাঙ্গুয়েজ। এই বইটাতে পাইথন প্রোগ্রামিংয়ের মূল ধারণাগুলো খুব সহজ ভাষায় লেখা হয়েছে যেন স্কুল-কলেজ বা ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থীদের কাজে লাগে। চেষ্টা করা হয়েছে পাইথন প্রোগ্রামিংয়ের একদম প্রাথমিক বিষয়গুলো থেকে শুরু করে কিছু প্রায়োগিক দিক সম্পর্কে পাঠককে ধারণা দেওয়ার। বইটি পাঠককে পাইথন সম্পর্কে ধারণা দেওয়ার পাশাপাশি প্রোগ্রামিংয়ের মূল বিষয়গুলো খুব সহজে জানতে ও বুঝতে সাহায্য করবে।

Title : পাইথন প্রোগ্রামিং 3.10
Author : জাকির হোসেন
Publisher : আদর্শ
ISBN : 9789849614968
Edition : 1st Edition, 2022
Number of Pages : 152
Country : Bangladesh
Language : Bengali

জাকির হোসাইন গ্র্যাজুয়েশন সমাপ্ত করেছেন কম্পিউটার সাইন্সের ওপর। বর্তমানে ফ্রিল্যান্স সফটয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন একটা বিদেশি কোম্পানিতে। বিভিন্ন কোম্পানিতে কাজ করতে গিয়ে বুঝেছেন অ্যালগরিদমের প্রয়োজনীয়তা। মাতৃভাষায় যেন যে কেউ অ্যালগরিদমে দক্ষতা অর্জন করতে পারে, তাই লিখেছেন ‘পাইথনে ডেটা স্ট্রাকচার ও অ্যালগরিদম বইটি’। কাজের পাশাপাশি লেখালিখি ও ঘোরাঘুরি করতে পছন্দ করেন। প্রোগ্রামিং ও প্রযুক্তি নিয়ে নিয়মিত লিখে যাচ্ছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]