তিন গোয়েন্দা ভলিউম-৮১ (পেপারব্যাক)
তিন গোয়েন্দা ভলিউম-৮১ (পেপারব্যাক)
৳ ৮১   ৳ ৭৩
১০% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

কালাে পর্দার অন্তরালে: শামসুদ্দীন নওয়াব

কিশাের, রবিন আর মুসা স্কুলের ছুটিতে চলেছে সুদূর কেনিয়ায়। জানে না একের পর এক বিপদ অপেক্ষা করছে ওখানে ওদের জন্য। শুরুতেই ছিনতাইকারী সন্দেহে ধরা হলাে ওদের, রওনা হওয়ার আগেই। তারপর? বিমান দুর্ঘটনা-কুমিরের আক্রমণ, খুনীর হামলা.পিছু হটল না তিন গােয়েন্দা। কীভাবে সমস্ত রহস্য ভেদ করবে ওরা? কীভাবে ঠেকাবে অন্যায় পশুহত্যা?

ভয়াল শহর: রকিব হাসান

ছুটি কাটাতে বেরিয়েছিল ওরা। রুক্ষ উষর অঞ্চলে ঢুকে খারাপ হয়ে গেল গাড়ি। অবাক হয়ে গেল কিশাের ও মুসা। যার কাছেই যায়, এক কথা: বেরিয়ে যাও এখান থেকে! বােকার মত চ্যালেঞ্জ করে বসল ওরা মহাপরাক্রমশালী, খুনী, ভয়ঙ্কর শত্রুকে।

সুমেরুর আতঙ্ক: শামসুদ্দীন নওয়াব

গােরস্থানের পাশে কুয়াশা ঘেরা প্রাচীন এক বাড়ি। সেখানে বাস করে বিচিত্র এক পরিবার। ঘটনাচক্রে, সায়েন্স প্রজেক্টের কাজে ও বাড়িতে যেতে হলাে রবিনকে। ঘুণাক্ষরেও জানে না, ওকে ঘিরে বােনা হচ্ছে ভয়ঙ্কর এক ষড়যন্ত্রের জাল!

Title : তিন গোয়েন্দা ভলিউম-৮১
Author : রকিব হাসান
Publisher : সেবা প্রকাশনী
ISBN : 9841615819
Edition : 2016
Number of Pages : 190
Country : Bangladesh
Language : Bengali

রকিব হাসানের জন্ম ১৯৫০ সালে, কুমিল্লা জেলায়। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে বিএসসি ডিগ্রি নিলেও নিজের ধ্যান-জ্ঞান বানিয়েছেন লেখালেখিকেই। তর্কসাপেক্ষে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা সিরিজ ‘তিন গোয়েন্দা’ এর লেখক হিসেবে আত্মপ্রকাশের আগে তিনি অন্যান্য কাজে যুক্ত ছিলেন। জনপ্রিয় মাসিক ‘রহস্যপত্রিকা’ এর সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন এই কৃতি লেখক। রকিব হাসান এর বই প্রথম প্রকাশিত হয় ১৯৯৭ সালে, যদিও তা ছিল ছদ্মনামে। নিজ নামে প্রকাশিত রকিব হাসানের প্রথম অনুবাদ গ্রন্থ ছিলো ব্রাম স্টোকারের বিশ্ববিখ্যাত হরর ‘ড্রাকুলা’। রকিব হাসান তাঁর লেখনীর মাধ্যমে বাংলাদেশের কিশোর সমাজে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন, যেমন করেছে তাঁর লেখা বইগুলো। তাঁর রচিত সবচেয়ে জনপ্রিয় কিশোর সিরিজ হলো কিশোর-মুসা-রবিনকে নিয়ে লেখা ‘তিন গোয়েন্দা’। এছাড়াও তিনি জাফর চৌধুরী ছদ্মনামে ‘রোমহর্ষক’ সিরিজ এবং আবু সাঈদ ছদ্মনামে ‘গোয়েন্দা রাজু’ সিরিজ লিখেছেন। এখন পর্যন্ত প্রকাশিত রকিব হাসান এর বই সমূহ হলো মহাক্লাসিক অ্যারাবিয়ান নাইটস (অনুবাদ), এডগার রাইজ বারোজ এর টারজান সিরিজ (অনুবাদ), কিশোর গোয়েন্দা সিরিজ (থ্রিলার), তিন বন্ধু সিরিজ (থ্রিলার), গোয়েন্দা কিশোর মুসা রবিন (থ্রিলার) সহ বেশ কিছু ভূতের গল্প, হরর ও অনুবাদ গ্রন্থ। তাঁর বইয়ের সংখ্যা বর্তমানে প্রায় ৪০০ ছাড়িয়েছে। রকিব হাসান এর বই সমগ্র এর মধ্যে বেশিরভাগই তাঁর সৃষ্ট তিন গোয়েন্দা সিরিজের। আরও রয়েছে এরিক ফন দানিকেন, ফার্লে মোয়াট, জেরাল্ড ডুরেল এর মতো বিশ্ববিখ্যাত লেখকদের ক্লাসিক বইয়ের অনুবাদ।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]