গল্প থেকে শিখি (হার্ডকভার)
গল্প থেকে শিখি (হার্ডকভার)
৳ ২৪০   ৳ ২০৪
১৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

৭৯৯ টাকার বেশি অর্ডারে ফ্রি ডেলিভারি
 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

ঘটনা বা কাহিনী খুব সহজে হৃদয়ঙ্গম হয় এবং শিক্ষা ও উপদেশ গ্রহণ সহজ হয়। তাই পবিত্র কুরআনে নবী-রাসূল ও পূর্বসূরীদের বিভিন্ন ঘটনা ও কাহিনী বর্ণিত হয়েছে।
এবং রাসুলে কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হাদিসে পূর্বকার নবীদের যুগের অগনীত ঘটনাও উল্ল্যেখ করেছেন। যাতে মানুষ উপদেশ গ্রহন করতে পারে।
যা মানুষের জিবনে চলার পথে আমলের পাথেয় হয়।
কুরআন ও হাদীসে বর্ণিত এ ধরনেরই কিছু ঘটনা ও তার শিক্ষা নিয়েই এই বইটি লিখা। যা পাঠকের অন্তরে আমলের প্রতি স্পৃহা তৈরী করবে বলে আমি আশা করি। আল্লাহ আমাদেরকে সহীহ পথে রাসুলে কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও সাহাবায়ে আজমাঈনদের দেখানো পথে পরিচালিত করুন । আমিন।

Title : গল্প থেকে শিখি
Author : সাঈদ আহমাদ (কলরব)
Publisher : অনুজ প্রকাশন
ISBN : 9789849650416
Edition : 1st Edition, 2022
Number of Pages : 96
Country : Bangladesh
Language : Bengali

একজন গীতিকার সুরকার এবং সফল গায়ক। পাশাপাশি তিনি এ দেশের একজন খ্যাতনামা নন্দিত আলােচক। উভয় ময়দানেই তিনি মাথা উচু করে সম্মানের সাথে খেদমত করে যাচ্ছেন। চতুর্মুখী প্রতিভার অধিকারী এই লেখক ছােট থেকেই বিভিন্ন পত্র-পত্রিকা ও লিটল ম্যাগাজিনে লেখালেখি করতেন। তার প্রথম প্রকাশিত বই ‘এতাে শুধু গল্প নয়’ ভালােলাগার নেশা ও ঝোঁক থেকেই তার লেখালেখির জগতে পদচারণা। মাগুরা জেলার অন্তর্গত গােপালগ্রামে তার শিকড় হলেও ১৯৯০ সালে ঢাকার মুগদায় তার জন্ম হয়। বাবা জনাব আব্দুল খালেক ছিলেন একজন উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা। মা লুৎফুন্নাহার গৃহিণী।। চারভাই-বােনের মধ্যে তিনিই সবার ছােট। প্রাথমিক শিক্ষা নুরানী-মক্তব ও হিফজ শেষ করে সর্বশেষ বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবাের্ড (বেফাক) থেকে ২০১৩/১৪ শিক্ষাবর্ষে জামিআ ইকরা বাংলাদেশ থেকে পরীক্ষার মাধ্যমে দাওরায়ে হাদীস সমাপ্ত করেন। এরপর যাত্রাবাড়ির কাজলা আল মাহাদুল ইকতিসাদ থেকে এক বছরের ইফতা কোর্স সম্পন্ন করেন। বর্তমানে তিনি মাদরাসাতুল আলআদ আল ইসলামীয়ার প্রতিষ্ঠাতা পরিচালক এবং সূত্রাপুর গেন্ডারিয়া বাইতুল আকবার জামে মসজিদের সম্মানিত খতীব এবং সামাজিকভাবে দেশের শীর্ষস্থানীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের পরিচালকের দায়ীত্ব পালন করছেন কৃতিত্বের সাথে। আল্লাহপাক তার এই খেদমতকে কবুল করুন। আমীন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]


নতুন নতুন অফার সম্পর্কে সবার আগে জানতে সাবস্ক্রাইব করুন
 
 
নতুন নতুন অফার সম্পর্কে সবার আগে জানতে সাবস্ক্রাইব করুন
 
 



Stay Connected   

Make payments via