ব্রেকিং নিউজ (হার্ডকভার)
ব্রেকিং নিউজ (হার্ডকভার)
৳ ৩০০   ৳ ২৫৫
১৫% ছাড়
Quantity  

যেকোনো বই অর্ডার করলেই পাচ্ছেন একটি তথ্য সাময়িকী ফ্রি;
৪৯৯ টাকার বেশি অর্ডারে ডেলিভারি চার্জ ১ টাকা

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here


ছুটে চলা জীবনের প্রবাহমান ঢেউগুলো সবসময় যে সৈকতের নিরাপদ আশ্রয়ে এসে আছড়ে পড়বে, এমন কোনো কথা নেই। কখনো কখনো তারা হতবিহবল হয়ে পথ হারিয়ে ফেলে। কখনো গন্তব্যের খোঁজে পাড়ি জমায় দূর থেকে দূরান্তে। কখনো বিন্দু বিন্দু জলকণার সাথে যুক্ত হয় মানব মনের স্বপ্ন, আশা, আকাংক্ষা, কল্পনা কিংবা বাস্তব অভিজ্ঞতা। 
‘ব্রেকিং নিউজ’ বইটিতে মানুষের জীবনযাপনের উত্থান-পতন, অনুভূতির বহিঃপ্রকাশ, ভিন্নতার স্বাদ; ছোট-বড়ো বিশটি গল্পের মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করা হয়েছে। কোনো সুনির্দিষ্ট বিষয়বস্তুতে আবদ্ধ না থেকে বরং সামাজিক, রোমান্টিক, হরর, মুক্তিযুদ্ধভিত্তিক ফ্যান্টাসি, মিস্ট্রি, ডিটেকটিভ থ্রিলার এবং কল্পবিজ্ঞান জনরার অবকাঠামোতে গল্পগুলো সাজানোর অভিপ্রায়ে বাস্তবতার সাথে স্বপ্নালু ভাবনার প্রলেপ মাখানো হয়েছে। করোনাকালীন কিছু আবেগের গল্পও এখানে সময়ের সাথে জায়গা করে নিয়েছে নিপুণ দক্ষতায়।
অনেকটা কল্পনা, কিন্তু সবটুকুই গল্প না- পাঠক মনে ঠিক এমন একটা পাঠানুভুতি সৃষ্টি করার মধ্য দিয়েই ‘ব্রেকিং নিউজ’ গল্পগ্রন্থটি রচিত।

Title : ব্রেকিং নিউজ
Author : সুস্মিতা জাফর
Publisher : অনুজ প্রকাশন
ISBN : 9789849585169
Edition : 2022
Number of Pages : 128
Country : Bangladesh
Language : Bengali

জন্ম ১১ ডিসেম্বর। জন্মভূমি ফরিদপুর হলেও বেড়ে উঠেছেন রাজধানী ঢাকায়। পড়াশােনা করেছেন ভিকারুননিসা নূন স্কুল ও কলেজ এ এম,বি,বি,এস পাশ করেছেন ফরিদপুর মেডিকেল কলেজ থেকে স্নাতকোত্তরে ‘জনস্বাস্থ্য বিষয়ে পড়াশােনা করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর অন্তর্গত প্রতিষ্ঠান নিপসম থেকে। সুস্মিতা পছন্দ করেন। নতুন কিছু শিখতে এবং নানান রকম শৌখিন কাজ করতে। যুক্ত আছেন শিশু বিষয়ক সচেতনতা ও উন্নয়নে কর্মরত প্রতিষ্ঠান- ‘চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার এর সাথে মাত্র ৬ বছর বয়সে হােমওয়ার্ক খাতায় টুকটাক গল্প আর ছড়া লেখার সূত্রপাত। ১৯৯৯ সালে দৈনিক ইত্তেফাক এর ‘কচিকাঁচার আসর’ এ প্রথম ছড়া এবং একই বছর দৈনিক প্রথম আলাে’র ‘গােলাছুট&


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]


নতুন নতুন অফার সম্পর্কে সবার আগে জানতে সাবস্ক্রাইব করুন
 
 
নতুন নতুন অফার সম্পর্কে সবার আগে জানতে সাবস্ক্রাইব করুন
 
 



Stay Connected   

Make payments via