ইয়াম্মি কুকবুক (হার্ডকভার)
ইয়াম্মি কুকবুক (হার্ডকভার)
৳ ৪০০   ৳ ৩৪০
১৫% ছাড়
এই বইটি আর প্রকাশিত বা ছাপা হবে না বলে প্রকাশনী থেকে আমাদের জানানো হয়েছে।

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

Yummy ইউটিউব চ্যানেলটি মূলত কেক ও বিভিন্ন ডেজার্ট আইটেম নিয়ে কাজ করে থাকে। এই বইটিতে পাবেন বিভিন্ন রকমের কেক ও ডেজার্ট আইটেমের ৭৫টি রেসিপি। বিশেষ করে যারা কখনোই কেক বানাননি তারা এই বইয়ের রেসিপি দেখে নিমেষেই কেক বানাতে পারবেন। আর যারা টুকটাক কেক বানাতে পারেন কিন্তু বাসায় ওভেন নেই, তাদের জন্যও এই বইয়ে আছে ওভেন ছাড়া বেকিংয়ের সহজ কিছু টিপস ও ট্রিকস। যারা মিষ্টি পছন্দ করেন বইটি আসলে তাদের জন্য। বইটিতে পাবেন দেশ-বিদেশের বিভিন্ন ধরনের কেক, ক্যান্ডি, কুকিজ, আইসক্রিমসহ হরেকরকম ফিউশন ডেজার্ট আইটেমের রেসিপি যা যেকোনো স্পেশাল দিনে বানিয়ে পরিবারের সবাইকে অবাক করে দিতে পারবেন। Yummy ইউটিউব চ্যানেলে ৮০০-এর বেশি রেসিপি রয়েছে, সেগুলো থেকে বেছে বেছে সহজ ও জনপ্রিয় আইটেমের রেসিপিগুলোই এই বইয়ে দেওয়া হয়েছে, যা থেকে একটি রেসিপি দেখে আরও ৫টি রেসিপি নিজে থেকে বানাতে পারবেন।

Title : ইয়াম্মি কুকবুক
Author : তামান্না ঐরশানী রিয়া
Publisher : আদর্শ
ISBN : 9789849550006
Edition : 2021
Number of Pages : 160
Country : Bangladesh
Language : Bengali

তামান্না ঐরশানী রিয়ার জন্ম চট্টগ্রামে, ১৯৯৪ সালের ৬ ফেব্রুয়ারি। যদিও তার ছোটবেলা কেটেছে ফেনীতে তার দাদার বাড়িতে। তিন বোনের মধ্যে মেজো রিয়া এসএসসির পর ঢাকায় এসে ফিন্যান্স ও ব্যাংকিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।
ছোটবেলায় বাবার জন্য চা বানানো, গোসলের জন্য পানি গরম করা— এসব কারণে চুলার কাছে যাওয়া হতো। আর ছোটবেলা থেকেই মিষ্টির প্রতি ছিল ভীষণ আগ্রহ। স্কুলের পাশে মিষ্টির দোকানগুলোতে কেক পেস্ট্রি দেখে সেগুলো কীভাবে বানানো হয় তা জানার ইচ্ছে হতো তার। আস্তে আস্তে কেক নিয়ে অনেক ঘাঁটাঘাঁটি শুরু করলেন তিনি। বিভিন্ন রান্নার অনুষ্ঠান, পত্রিকার রেসিপি, অনলাইন ওয়েবসাইট ইত্যাদি দেখে কেক বানানো শুরু করলেন। প্রশিক্ষণও নিয়েছেন কয়েক দিন।
২০১৬ সালে শখের বশে ইউটিউবে একটি চ্যানেল খুলে দেয় তার স্বামী। সেখানে বিভিন্ন রকম কেক ও ডেজার্টের রেসিপি করে দেখান রিয়া। তার চ্যানেলে রেসিপি আছে প্রায় ৮০০-এর বেশি। চ্যানেলটির গ্রাহক প্রায় ২৬ লাখ এবং চ্যানেলের ভিডিওগুলো দেখা হয়েছে প্রায়ই ৩৮ কোটিবার। শুধু বাংলাদেশ নয়, পার্শ্ববর্তী দেশেও এই চ্যানেলের জনপ্রিয়তা অনেক।
বেকিং লাভার রিয়া তার স্বামীকে নিয়ে ঢাকাতেই থাকেন। বেড়ানো, মুভি দেখা ও বেকিং করাই তার ভালো লাগা।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]