বাতিঘর (হার্ডকভার)
বাতিঘর (হার্ডকভার)
৳ ১৯০
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

জীবনের একটি বড়ো প্রকল্পের নাম পরিবার; যার অন্যতম প্রধান চরিত্র নারী। ধারণা করা হয়, পরিবারের সামগ্রিক শান্তি, শৃঙ্খলা ও সৌহার্দ্যরে অনেকাংশই নারী সদস্যদের ভূমিকার ওপর নির্ভরশীল। তাদের কাঁধে চাপানো থাকে সবার মন জোগানোর দায়িত্বটাও। তাই নারীকে হতে হয় বিচক্ষণ ও নেতৃত্বের গুণে গুণান্বিত। অপরিহার্য হয়ে পড়ে পরিবারের অভ্যন্তরীণ সম্পর্কোন্নয়নের; আপন সঙ্গী, শ্বশুর, শাশুড়ি, ননদের সঙ্গে বোঝাপড়ার, পরস্পরের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি ও খুঁটিনাটি বিষয়ে সমঝোতার।
কিন্তু কীভাবে?
এর সমাধান খোঁজা হয়েছে অর্ধশত বছরের তীক্ষ্ম অভিজ্ঞতা থেকে; পরিবারের সঙ্গে দীর্ঘ যাত্রায় পরিশ্রান্ত চোখের ক্লান্ত চাহনি থেকে। পারিবারিক বন্ধন এবং পারস্পরিক দায়িত্ববোধ সম্পর্কিত এই ভাবনাগুলো প্রত্যেকের মনোজগৎকেই আলোড়িত করবে। ন্যায়সংগত অধিকার আদায়ে প্রত্যেকেই সচেতন হবে। সংকীর্ণ ও দাসত্বমূলক মনোভাব পরিহার করে সহযোগিতাপূর্ণ মনোভাব সৃষ্টিতে জনপ্রিয় লেখিকা মাসুদা সুলতানা রুমির জীবনঘনিষ্ঠ চিন্তাধারা সহযোগিতা করবে ইনশাআল্লাহ।
পথ চলা শুরু হোক সেই অনন্ত ভালোবাসার পথে...

Title : বাতিঘর
Author : মাসুদা সুলতানা রুমী
Publisher : গার্ডিয়ান পাবলিকেশনস
ISBN : 9789848254158
Edition : 2018
Number of Pages : 280
Country : Bangladesh
Language : Bengali

মাসুদা ‍সুলতানা রুমী। ইসলামি সাহিত্যাঙ্গনে একজন ক্লান্তিহীন সেবিকা। বাংলাভাষী পাঠকদের জন্য লিখে চলেছেন অবিরত। জন্মেছেন যশোর জেলায়, বিয়ের পর থেকে বসবাস করছেন নওগাঁ জেলার বদলগাছি উপজেলায়। এ পর্যন্ত লিখেছেন ৬৫ টি বই। ইসলামি সাহিত্যের মাধ্যমে সমাজে বিদ্যমান অপসংস্কৃতি ও ‍কুসংস্কারের অপনোদন এবং জাহেলিয়াতের সাহিত্যিক চ্যালেঞ্জ মোকাবিলার পথ বেছে নিয়েছেন। স্বপ্ন দেখেন একটি আলোকিত সমাজব্যবস্থার; যেখানে ইনসাফ, নৈতিকতা ও জ্ঞানের সম্মিলন বিরাজমান।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]