ময়ূখ (হার্ডকভার)
ময়ূখ (হার্ডকভার)
৳ ৩২০   ৳ ২৭২
১৫% ছাড়
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বইয়ের কিছু অংশঃ
মুনিয়া বলল, “আচ্ছা তোমার ময়ূখের দেখা পেয়েছ এখনো?” “জানি না, মনে হয় পাইনি; অথবা পেয়েছি কিংবা কেউ
আসলে ময়ূখের দেখা কখনই পায় না।
“ময়ূখ অর্থ সুন্দর বা শোভিত, তাই না?” “হ্যাঁ, সুন্দর। শোভিত। জীবনভর আমি আমার এই সুন্দরের খোঁজ করে চলেছি। জীবনটা আমি যাপন নয়, উদযাপন করতে চেয়েছি।”
“আচ্ছা কেউই কি এই সুন্দরের দেখা পায় না?”| “জানি না। এটাও জানি না যে, এ প্রশ্নের উত্তর কেউ জানে কিনা। আমি আমার প্রেয়সীদের মাঝে তাদের সাথে আমার সম্পর্কের মাঝে সম্পর্কের নির্যাসের মাঝে ময়ূখ খুঁজে বেড়িয়েছি। প্রেয়সীদের শব্দটী বহুবচন, শুনলে মনে হবে আমি প্লেবয়। কিন্তু বিশ্বাস করো, আমি ভালোবাসতে চেয়েছি। কেউ আমাকে বাসেইনি, অথবা বেসেছে; তবুও কোনো না কোনো সীমাবদ্ধতার কারণে চলে গেছে তারা আমাকে ছেড়ে।”
প্রিয় পাঠক, আপনার হাতে যে উপন্যাসটি তার প্রধান চরিত্রটির নাম অবন্ত। পুরোটা জীবন ভালোবাসার সম্পর্কের মাঝে সুন্দরের কণা খুঁজে বেড়িয়েছে সে। তার জীবনের বাঁকে বাঁকে শাখে শাখে একাধিক ভালোবাসায় জড়িয়েছে। সুন্দরের খোঁজে। পেয়েছে কি? উহু, পাঠক, বলবো না। জানতে হলে বইটি পড়তে হবে। তবে একটা নিশ্চয়তা দিচ্ছি পাঠক, সহজ ভাষায় লেখা উপন্যাসটি পড়ে মজা পাবেন। জীবনের নির্যাস রয়েছে বইটির ভাঁজে ভাঁজে। এই নির্যাস আপনাকে কখনো হাসাবে, কাঁদাবে, উদ্বেলিত করবে। প্রিয় পাঠক, আমন্ত্রণ। ‘ময়ূখ’-এর ভুবনে প্রবেশ করুন আর নিজেকে ভিজিয়ে আনুন ময়ূখের নির্যাসে।

Title : ময়ূখ
Author : তাজবীর সজীব
Publisher : তাম্রলিপি
Edition : 1st Edition, 2022
Number of Pages : 128
Country : Bangladesh
Language : Bengali

লেখালিখি আর গণমাধ্যমে তিনি তাজবীর সব্জীব। সার্টিফিকেটে মোঃ তাজবীর হোসাইন। তিনি একাধারে সংগঠক, উদ্যোক্তা, লেখক, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষক, ডিজিটাল মার্কেটিং লিডার হিসেবে সুপরিচিত। ৯টি ভিন্ন ভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীর হাত থেকে ৯টি জাতীয় পর্যায়ের এওয়ার্ড প্রাপ্তি তার অর্জনের ঝুলি বাড়িয়েছে। ইউনিসেফ থেকে আন্তর্জাতিক এওয়ার্ড প্রাপ্তির সন্মাননা তার প্রফাইলকে করেছে আরও সমৃদ্ধ। শিক্ষা জীবনে তিনি কুষ্টিয়া জিলা স্কুল, নটর ডেম কলেজ, ঢাকা ইউনিভার্সিটির আইবিএ এর ডিএমসি, ঢাকা ইউনিভার্সিটির এমএমএসি, বুয়েটের ডিসিই থেকে অধ্যয়ন তার একাডেমিক পড়ালেখাকে সমৃদ্ধির শিখরে নিয়ে গেছে। জার্মানির একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে তিনি একটি সার্টিফিকেট ডিগ্রি অর্জন করেছেন। ঢাকা ইউনিভার্সিটি থেকে এমএসসি ছাড়াও তিনটি ভিন্ন ভিন্ন বিষয়ে তার এমবিএ রয়েছে। গুগলের চারটি ভিন্ন ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে চারটি কষ্টসাধ্য সার্টিফিকেট কোর্স তার অর্জন তার এক্যাডেমিক্যাল ভুবনে অতিরিক্ত পালক যুক্ত করেছে। তিনি শুধু পড়েছেন ব্যাপারটি এমন নয় তিনি বিভিন্ন স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ে নানা সময়ে শিক্ষকতা করেছেন। এখনো করছেন। এবং ষোল বছর যাবত সহস্রাধিক কলেজ শিক্ষার্থীদের তিনি সফট স্কিল ট্রেইনিং দিয়েছেন তাত্ত্বিক এবং ব্যাবহারিকভাবে। হাজার হাজার কর্পোরেট সার্ভিস হোল্ডারদেরকে তিনি ডিজিটাল মার্কেটিং এবং সাপ্লাই চেইন নিয়ে ট্রেইনিং দিয়েছেন। প্রফেশনাল ক্যারিয়ারে তিনি প্রতিষ্ঠিত কিছু গণমাধ্যম ছাড়াও একাধিক কর্পোরেট প্রতিষ্ঠানে উচ্চপদে কাজ করার অভিজ্ঞালব্ধ হয়েছেন। তিনি নটর ডেম কলেজে সহশিক্ষা কার্যক্রমে নেতৃত্ব দেওয়ায় কলেজের পক্ষ থেকে তৎকালীন শিক্ষা মন্ত্রীর হাত থেকে 'অনারেবল ম্যানশন' সন্মাননা অর্জন করেন। এটি তার জীবনের সকল অর্জনের মধ্যে অন্যতম সেরা বলে তিনি দাবি করেন। ইতমধ্যে তার স্বতন্ত্র এগারোটি বই প্রকাশিত হয়েছে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]