আরবি প্রথম ও দ্বিতীয় পত্র - দাখিল ২০২৪ টেস্ট পেপারস মেইড ইজি (প্রশ্নপত্র + উত্তরপত্র) (পেপারব্যাক)
আরবি প্রথম ও দ্বিতীয় পত্র - দাখিল ২০২৪ টেস্ট পেপারস মেইড ইজি (প্রশ্নপত্র + উত্তরপত্র) (পেপারব্যাক)
৳ ২০০
3 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আরবি প্রথম ও দ্বিতীয় পত্র টেস্ট পেপারস মেইড ইজি: প্রশ্নপত্র খণ্ডের বৈশিষ্ট্য

সুপার সাজেশন: পরীক্ষা ২০২৪
আরবি প্রথম এবং দ্বিতীয় পত্র বিষয়ের পৃথক সাজেশন দুটি বোর্ড পরীক্ষক ও বিষয়ভিত্তিক বিশেষজ্ঞ শিক্ষক কর্তৃক প্রণীত। এটির অনুসরণ তোমাদের শতভাগ সাফল্য নিশ্চিত করবে।
টপ গ্রেড প্রশ্নের সাজেশন
নির্বাচনি পরীক্ষার প্রতিটি মাদরাসার প্রশ্নপত্রে সেরা মানের প্রশ্নগুলো ★ চিহ্নিত করা হয়েছে। বিশেষজ্ঞ শিক্ষকমণ্ডলী সমন্বয়ে গঠিত একটি প্যানেল প্রশ্নপত্রগুলো বিশ্লেষণ করে টপ গ্রেড প্রশ্নগুলো বাছাই করেছেন তোমাদের সাজেশন হিসেবে।
সুপার সাজেশন
প্রশ্নের টপিকভিত্তিক সাজেশন ছাড়াও রয়েছে সংক্ষিপ্ত আকারে সুপার টিপস। বিগত বিভিন্ন সালের বোর্ড প্রশ্ন ও মাদরাসা প্রশ্ন বিশ্লেষণ করেই তৈরি করা হয়েছে সুপার সাজেশনটি।
 
বোর্ড পরীক্ষার প্রশ্নপত্র
পরীক্ষা প্রস্তুতির জন্য মাদরাসা শিক্ষাবোর্ড প্রণীত ২০২৩-২০১৭ সালের দাখিল পরীক্ষার প্রশ্নপত্র দেওয়া হয়েছে। এখান থেকে তুমি বোর্ড পরীক্ষার প্রশ্নের ধরন সম্পর্কে স্পষ্ট ধারণা পাবে। প্রশ্নের এ ধরনকে মাথায় রেখেই তোমাদের জন্য দেওয়া হয়েছে সাজেশন অংশটি।
 
শীর্ষস্থানীয় মাদরাসার নির্বাচনি পরীক্ষার প্রশ্নপত্র
দেশের শীর্ষস্থানীয় মাদরাসাসমূহের ২০২৩ সালের নির্বাচনি পরীক্ষার প্রশ্নপত্র বিশ্লেষণ করে সেরা মানের প্রশ্নপত্র দেওয়া হয়েছে। এ অংশের অনুশীলন তোমাদের পরীক্ষার প্রস্তুতির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।
 
এক্সক্লুসিভ মডেল টেস্ট
বিভিন্ন সালের বোর্ড পরীক্ষার প্রশ্ন এবং নির্বাচনি পরীক্ষার টপ গ্রেড প্রশ্নের সমন্বয়ে এক্সক্লুসিভ মডেল প্রশ্নপত্র দেওয়া হয়েছে। ঘড়ি ধরে প্রতিটি মডেল টেস্ট দেওয়ার পর তোমরা মেইড ইজি উত্তরপত্র বই থেকে উত্তর মিলিয়ে নেবে। মডেল টেস্টের অনুশীলন তোমাদের পরীক্ষার প্রস্তুতিকে সম্পূর্ণ করবে।

টেস্ট পেপারস মেইড ইজি: উত্তরপত্র খণ্ডের বৈশিষ্ট্য

প্রশ্নের ধরনভিত্তিক পরীক্ষা প্রস্তুতি

২০২৪ সালের পরীক্ষার্থীদের জন্য মাদরাসা শিক্ষাবোর্ড প্রদত্ত সিলেবাসের আলোকে নির্ধারিত শিখনফল ও বিষয়বস্তু অনুযায়ী প্রশ্ন দেওয়া হয়েছে প্রশ্নপত্র খণ্ডে। আর উত্তরপত্র খণ্ডে রয়েছে প্রশ্নগুলোর উত্তর। বিশেষজ্ঞ শিক্ষক প্যানেল কর্তৃক বাছাইকৃত এ প্রশ্নগুলো অনুশীলন করলেই সম্পন্ন হবে তোমাদের পূর্ণাঙ্গ প্রস্তুতি।

বোর্ড পরীক্ষার প্রশ্নপত্রের উত্তর

পরীক্ষা-প্রস্তুতির জন্য মাদরাসা শিক্ষাবোর্ড প্রণীত ২০২৩ সালসহ বিভিন্ন সালের দাখিল পরীক্ষার প্রশ্নপত্রের উত্তরসমূহ দেওয়া হয়েছে। এ অংশটি তোমাদের বোর্ড পরীক্ষার উত্তরের নমুনা সম্পর্কে ধারণা দেবে।

শীর্ষস্থানীয় মাদরাসার নির্বাচনি পরীক্ষার প্রশ্নপত্রের উত্তর

সারা দেশের শীর্ষস্থানীয় মাদরাসার নির্বাচনি পরীক্ষার প্রশ্নপত্রের উত্তর দেওয়া হয়েছে। এ প্রশ্নগুলোর অনুশীলন তোমাদের পরীক্ষার পূর্ণাঙ্গ প্রস্তুতিতে সাহায্য করবে।

এক্সক্লুসিভ মডেল টেস্টের উত্তর

ঘরে বসে পরীক্ষা দিয়ে নিজেকে যাচাইয়ের জন্য পূর্ণাঙ্গ সিলেবাস অনুসারে বিভিন্ন সালের বোর্ড পরীক্ষার প্রশ্ন এবং নির্বাচনি পরীক্ষার টপ গ্রেড প্রশ্ন দিয়ে তৈরি এক্সক্লুসিভ মডেল প্রশ্নপত্রের উত্তর দেওয়া হয়েছে। তোমরা প্রতিটি মডেল টেস্ট দেওয়ার পর এখানে প্রদত্ত উত্তরমালা দেখে মিলিয়ে নেবে। 

Title : আরবি প্রথম ও দ্বিতীয় পত্র - দাখিল ২০২৪ টেস্ট পেপারস মেইড ইজি (প্রশ্নপত্র + উত্তরপত্র)
Author : দারসুন পাবলিকেশন্স (সম্পাদক)
Publisher : দারসুন পাবলিকেশন্স
Edition : 3rd Published, 2023
Number of Pages : 232
Country : Bangladesh
Language : Arabic

If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]