স্টপ ওভারথিংকিং (হার্ডকভার)
স্টপ ওভারথিংকিং (হার্ডকভার)
৳ ২৫০   ৳ ২১২
১৫% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নেতিবাচক চিন্তাভাবনার ধরনগুলো কাটিয়ে উঠুন, চাপ কমান এবং উদ্বেগমুক্ত জীবনযাপন করুন: অতিরিক্ত চিন্তা মানুষের মধ্যে সুখের অনুভূতিকে ধ্বংস করে। বিক্ষিপ্ত চিন্তা, কখনো শেষ না হওয়া চিন্তার দুষ্টচক্রে আটকে যাবেন না। বর্তমান নিয়ে বাঁচুন এবং আপনার মনকে এমন জিনিসগুলো থেকে দূরে রাখুন যা অগুরুত্বপূর্ণ এবং কখনই বাস্তবে ঘটবে না।
নিজের ওপর নিজের আরোপ করা মানসিক কারাগার থেকে মুক্ত হোন: স্টপ ওভারথিংকিং এমন একটি বই যা দেখাবে যে আপনার অতিরিক্ত চিন্তা আপনাকে কোথায় নিয়ে গিয়েছে, আপনি নিজেকে কোন কোন ক্লান্তিকর পরিস্থিতির মধ্যে ফেলেছেন এবং কীভাবে আপনি উদ্বেগ ও মানসিক চাপের ফাঁদে পড়েন। খ্যাতনামা লেখক নিক ট্রিনটন আপনাকে বিশদ এবং প্রমাণিত কলাকৌশলের সাহায্যে আপনার মস্তিষ্ককে পুনরুজ্জীবিত করবে, আপনার চিন্তাভাবনাকে নিয়ন্ত্রণ করতে পরামর্শ দিবে এবং আপনার মানসিক অভ্যাস পরিবর্তন করতে সাহায্য করবে। এরপর আপনি দুষ্ট চিন্তার ধরনগুলো একেবারে শেষ করে নিজের সম্পর্কে ইতিবাচক অনুভব করতে পারবেন।
অতীত নিয়ে নিজেকে যন্ত্রণা দেওয়া বন্ধ করুন এবং ভবিষ্যতের অগ্রনায়ক হয়ে ওঠার চেষ্টা করুন: নিক ট্রিনটন ইলিনয়ের গ্রামীণ পরিবেশে বেড়ে উঠেছেন এবং আক্ষরিক অর্থেই একজন কৃষকের ছেলে। বেড়ে ওঠার সময় তার সেরা বন্ধু ছিল শিকারী কুকুর লিওনার্ড। অবশেষে, তিনি খামার থেকে বেরিয়ে এসে অর্থনীতিতে অনার্স করেন। এরপর মাস্টার্স করেন আচরণগত মনোবিজ্ঞানে।
গুজবে কান দিবেন না এবং নেতিবাচক চিন্তাভাবনা বন্ধ করার শক্তিশালী উপায়: কীভাবে আপনি নেতিবাচক চিন্তাভাবনা সম্পর্কে সচেতন হবেন, আপনার অভ্যন্তরীণ উদ্বেগগুলো কীভাবে সনাক্ত করবেন এবং কীভাবে নিজের মনকে শান্ত করে গুরুত্বপূর্ণ কাজের দিকে মনোনিবেশ করবেন তা জানতে পারবেন। নানা ধরনের স্ট্রেস অ্যাটাক কাটিয়ে উঠতে বইয়ের প্রমাণিত পদ্ধতি আপনাকে সাহায্য করবে। আপনি মনকে প্রাণবন্ত করতে এবং কাজকর্মে ফোকাস খুঁজে পেতে এগুলোর ব্যবহার শিখবেন।
আপনার সীমাহীন সম্ভাবনা উন্মোচন করুন এবং অসাধারণ জীবনযাপন আরম্ভ করুন: নিজের সাথে আর কোনো আত্ম-প্রবঞ্চনামূলক কথাবার্তা বলবেন না। ইঁদুর দৌড়ের চিন্তা হ্রাস পাবে এবং ঘুমহীন রাত থেকে পাবেন মুক্তি। আপনার মনকে অতিরিক্ত চিন্তা থেকে মুক্ত করুন এবং প্রফুল্ল থাকার উপায় আবিষ্কার করুন। নিজের মধ্যে আরও ভালো বোধ করুন এবং আপনার সম্ভাবনাকে প্রকাশ করুন। অবশেষে বলব, বর্তমান মুহুর্তে বাঁচতে শিখুন।
একটি চাপমুক্ত জীবনযাপন করুন এবং অতিরিক্ত চিন্তাকে জয় করুন।

Title : স্টপ ওভারথিংকিং
Author : নিক ট্রিনটন
Translator : মনিষা আক্তার
Publisher : সাফল্য প্রকাশনী
ISBN : 9789849535799
Edition : 1st Edition, 2023
Number of Pages : 112
Country : Bangladesh
Language : Bengali

If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]