অনলাইন বিজনেস অ্যান্ড ডিজিটাল ক্যারিয়ার (হার্ডকভার)
অনলাইন বিজনেস অ্যান্ড ডিজিটাল ক্যারিয়ার (হার্ডকভার)
৳ ৪৬০   ৳ ৩৯১
১৫% ছাড়
4 টি Stock এ আছে
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

“অনলাইন বিজনেস অ্যান্ড ডিজিটাল ক্যারিয়ার” একটি সময়োপযোগী বই যা আপনাকে এই গিগ-ইকোনমির যুগে আধুনিকরণের জন্য যথেষ্ট সাহায্য করবে। এই বইটি ইন্ডাস্ট্রিয়াল রেভুলেশন থেকে শুরু করে, গিগ-অর্থনীতি ব্যবসায় বেঁচে থাকার বা অনলাইন ক্যারিয়ার করার সব বস্তুনিষ্ঠ বিষয়গুলোতে আপনাদের হিতাহিত জ্ঞান দান করবে। আমরা জানব গিগ প্ল্যাটফর্মে লাভজনক ব্যবসার পদক্ষেপসমূহ, ডিজিটাল শ্রমের বাজারে কীভাবে নিজেকে দাঁড় করব। কী শিখব, কোথায় কীভাবে ক্যারিয়ার করবো, ভবিষ্যতের নতুন নতুন চাকরির বাজারগুলো কী হবে। ভবিষ্যতের মোক্ষম দক্ষতাসমূহ এবং তা করায়ত্ত করার উপায়গুলো। ফ্রিল্যান্সিং জগতে পদচারনের সঠিক স্টেপ বাই স্টেপ গাইডলাইন, ডিজিটাল এন্ট্রেপ্রেনিউরশিপই বা কীভাবে করবো। কীভাবে আমি একজন সফল ডিজিটাল উদ্যোক্তা হবো। স্টার্টআপ শুরু করার সুম্পূর্ণ গাইডলাইন। অনলাইন লেনদেন এবং অর্থ উপার্জন করার উপায়গুলো, কী ধরনের সাবধানতা অবলম্বন করতে হবে। ক্রিপ্টোকারেন্সি ইনভেসমেন্ট এবং এটা কীভাবে কাজ করে, এ নিয়ে বিস্তারিত। ডিজিটাল নিরাপত্তা এবং সাইবার সিকিউরিটির সাবধানতা নিয়েও রয়েছে বিশাল আলোচনা। নানান টিপস অ্যান্ড ট্রিকস। সবশেষে এই বইতে আমি অনেক অত্যাধুনিক উদীয়মান প্রযুক্তির সংজ্ঞা দিয়েছি সহজ সরল ভাষায়, যা আপনাকে মডার্ন টেকনোলজি সমন্ধে অনেক কিছু বুঝতে সাহায্য করবে। ডিজিটাল ব্যাবসায় বা ফ্রিল্যানসিংয়ের জন্য কতিপয় এক্সক্লুসিভ রিসোর্স আমি পরিচয় করিয়েছি এই বইতে। এক কথায়, অনলাইন ব্যবসা করা আর ডিজিটাল কর্মজীবনের এটি আপনার “Go-To” রেফারেন্স।

Title : অনলাইন বিজনেস অ্যান্ড ডিজিটাল ক্যারিয়ার
Author : এনামুল হক
Publisher : তাম্রলিপি
ISBN : 9789849713647
Edition : 1st Edition, 2023
Number of Pages : 159
Country : Bangladesh
Language : Bengali

এনামুল হক একজন ব্রিটিশ-বাংলাদেশি ডিজিটাল প্রযুক্তিবিষয়ক লেখক, গবেষক এবং একজন ব্যবস্থাপনা পরামর্শদাতা, যিনি মাইক্রোসফট, ক্যাপজেমিনি, নকিয়া, এইচসিএল টেকনোলজির মতো কোম্পানিগুলোর পাশাপাশি ইউনাইটেড নেশনস হাইকমিশনার ফর রিফিউজিস (UNHCR) এবং ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়ন (ITU)-এর মতো আন্তর্জাতিক সংস্থাগুলোর সঙ্গে কাজ করেছেন।
তিনি ডিজিটাল ট্রান্সফরমেশন, ক্লাউড অ্যাডপশন, এআই-ড্রাইভেন আরপিএ (ইন্টেলিজেন্ট প্রসেস অটোমেশন) এবং সার্ভিস ইন্টিগ্রেশন এবং ম্যানেজমেন্ট নিয়ে ফরচুন ৫০০ কোম্পানির সঙ্গে কাজ করেছেন। তিনি আইটি সার্ভিস ম্যানেজমেন্ট, ক্লাউড কমপিউটিং, এআই, আইওটি এবং বিগ ডেটা অ্যানালিটিকস নিয়ে লিখেছেন। আইটি রূপান্তরে তাঁর ২৬ বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে।
এনামুল হক লন্ডন ক্যাম্পাসের ইউনিভার্সিটি অব কভেন্ট্রিতে অতিথি লেকচারার হিসেবে এমবিএ শিক্ষার্থীদের মধ্যে শিল্পের জ্ঞান শেয়ার করেন। তিনি বিভিন্ন সংবাদপত্র, ম্যাগাজিন এবং অন্যান্য প্রকাশনার জন্য লেখক হিসেবেও ব্যাপকভাবে কাজ করেছেন। এনামুল হক বহুভাষিক (বাংলা, ফরাসি ও ইংরেজি) এবং মার্কিন যুক্তরাষ্ট্র, সুইজারল্যান্ড, ফিনল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য, ভারত, জার্মানিসহ অনেক দেশে বসবাস এবং কাজ করেছেন।
এনামুল হক সুইস ফেডারেল ইনস্টিটিউট অব টেকনোলজি (ইপিএফএল) থেকে গণিত এবং বিশ্লেষণ (কোর্স ডি ম্যাথমেটিকস স্পেশালিস্ট) এবং জেনেভা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞানের স্থাপত্য এবং প্রযুক্তি (লাইসেন্স এন সায়েন্স ইনফরম্যাটিক) অধ্যয়ন করেন। তিনি হেলসিঙ্কি বিশ্ববিদ্যালয় থেকে ডেটা সায়েন্স, কৃত্রিম বুদ্ধিমত্তা এবং মেশিন লার্নিংয়ে ডিপ্লোমা করেছেন। তিনি সম্প্রতি নেতৃত্ব এবং পরামর্শের ওপর হার্ভার্ড বিজনেস স্কুল সার্টিফিকেশন সম্পন্ন করেছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]