হালালভাবে ডিজিটাল মার্কেটিং (হার্ডকভার)
হালালভাবে ডিজিটাল মার্কেটিং (হার্ডকভার)
৳ ৩৮৭   ৳ ৩২৯
১৫% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আমি যখন হালাল ইনকাম সিরিজের প্রথম বই “ফ্রিল্যান্সিং: হালাল ইনকামের খোঁজে” লেখা শুরু করি, তখন চেষ্টা করেছি ফ্রিল্যান্সিং সেক্টরে যে যে বিষয়গুলো মেনে হালাল ভাবে আয় করা যায় সেসব বিষয়গুলো নিয়ে একটি সঠিক ও কার্যকরী ধারণা দিতে। আলহামদুলিল্লাহ বইটি প্রকাশিত হওয়ার পর অনেকেই বইটি পড়ে প্রশংসা করেছেন।
ব্যক্তিগতভাবে অনেকে আমাকে ফোন করেছেন, বইটির রিভিউ নিয়ে ইমেইল করেছেন, সোশ্যাল মিডিয়াতেও অনেকে পোস্ট করেছেন। আমার মতো সাধারন একজন মানুষের জন্য এটি অনেক বড় প্রাপ্তি। অনেকেই আমাকে প্রশ্ন করেছেন, “এই কাজগুলো আমরা কীভাবে শিখব? কোনো একটি কাজ আমাদেরকে দেখিয়ে দিন।” হালাল ইনকাম সিরিজের দ্বিতীয় বইটি লেখা শুরু করি এ কারণেই। ইনশাআল্লাহ এই বইটি গতানুগতিক অন্যান্য সকল বই থেকে একটু আলাদা হবে, যেখানে একজন নতুন শিক্ষার্থী যিনি অনলাইনে আয় করার কথা ভাবছেন, একটি পরিপূর্ণ গাইড- লাইন পাওয়ার পাশাপাশি হালালভাবে কাজগুলো শেখার পদ্ধতি টিউটোরিয়াল এর মতো করে পাবেন।
এক কথায় বইটি ইনশাল্লাহ এক অনবদ্য সৃষ্টি হতে পারে ফ্রিল্যান্সিং সেক্টরের জন্য।
সবটাই আল্লাহ তা'আলার ইচ্ছা।

Title : হালালভাবে ডিজিটাল মার্কেটিং
Author : মোঃ নূরুল্লাহ হোসাইন
Publisher : অধ্যয়ন প্রকাশনী
ISBN : 9789849725947
Edition : 1st Edition, 2023
Number of Pages : 128
Country : Bangladesh
Language : Bengali

মো: নূরুল্লাহ হোসাইন পেশায় একজন আউটসোর্সিং উদ্যোক্তা। শিক্ষাগত যোগ্যতা বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং। তিনি ২০১২ সালে টেক্সটাইলের চাকুরি ছেড়ে দিয়ে ফ্রিল্যান্স ওয়েব ডেভেলপার হিসেবে আপওয়ার্কে কাজ শুরু করেন। ২০১৫ এবং ২০২০ সালে বেসিস আউটসোর্সিং এ্যাওয়ার্ড পান জামালপুর জেলা থেকে। তিনি বর্তমানে আমেরিকা ও কানাডায় দুটো কোম্পানীতে কাজ করছেন। পাশাপাশি নিজস্ব উদ্যোগে একটি ওয়েব ডেভেলপমেন্ট টিম পরিচালনা করছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]