ব্রেইন ম্যানিপুলেশন (হার্ডকভার)
ব্রেইন ম্যানিপুলেশন (হার্ডকভার)
৳ ৩২০   ৳ ২৭২
১৫% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আমাদের দেশে সাধারণত সেলসকেই মার্কেটিং বলে বিবেচনা করে থাকে মানুষজন। আমজনতার মতে মার্কেটিং এর কাজ হলো রাস্তায় রাস্তায় ঘুরে প্রোডাক্ট সেল করা। আর রোদে পুড়ে কালা ভূতে পরিণত হওয়া। মার্কেটিং আজ কেবল একটি পেশাই নয় বরং একটি লাইফস্টাইলও বটে। মার্কেটিংয়ের যাবতীয় কার্যক্রম কিন্তু কাস্টমার নিয়েই। তাই Design Thinking| পদ্ধতিতে মার্কেটারদের প্রথমেই চিন্তা শুরু করতে হয় কাস্টমারদের দৃষ্টিকোণ থেকে। আর কাস্টমারদের Pain Point গুলো বের করে সেগুলোর সবচেয়ে ভালো সমাধান দেয়ার ক্ষেত্রে সাহায্য করে Design Thinking। কাস্টমার Buying Behaviour বোঝার জন্য Design Thinking পদ্ধতিতে রয়েছে- 
Empathize: Research your users' needs.
Define: State your users' needs and problems. 
Ideate: Challenge assumptions and create ideas. 
Prototype: Start to create solutions. 
Test: Try your solutions out. 
আপনি জেনে অবাক হবেন, এখন ডিজিটাল মিডিয়া চ্যানেল ব্যবহার করে Multi-Touch Attribution– which is marketing effectiveness measurement tactic-কে কাজে লাগিয়ে Identity Resolution Marketing দ্বারা একটি ক্যম্পেইন এর Average Revenue Per User (ARPU)বের করা সম্ভব। যেহেতু মার্কেটিং নিয়েই আমার ধ্যান জ্ঞান। তাই গত কয়েক বছরে দারুণ কিছু বিষয় আমার উপলব্ধিতে জমা হয়েছে। একজন মার্কেটার কিভাবে আপনার মস্তিষ্কের নিউরণে দখল নিয়ে নিচ্ছে সেই গল্প জানতে হলে পড়তে হবে "ব্রেইন ম্যানিপুলেশন"। কাউকে বা কোনোকিছুকে নিজের সুবিধার জন্য নিয়ন্ত্রণ করা, কখনও কখনও সেটা অসৎভাবে বা অন্যায়ভাবে! আমাকে বেশ চিন্তা প্ররোচিত করেছে। এক কথায় ম্যানিপুলেশন। একজন মার্কেটিং মাইন্ড এর দৃস্টিকোণ থেকে থট প্রভোকিং এ সব বিষয় গুলো নিয়ে ই আমার সকল অব্জারভেশনের সবটুকু ঢেলে দিয়েছি বইটি তে। যা আপনার চিন্তার জগতে নতুন মাত্রা যোগ করবে। 
পুনশ্চঃ বইটি পড়ুন আর নাই বা পড়ুন, ড্রয়িং রুমের শেলফে সাজিয়ে রাখলেও সবাই অন্তত এটা ভাববে যে, আপনি Digital Content এবং Brand Communication বুঝেন, আপনার Mind Read ক্যাপাসিটি ফার বেটার, আপনি Cognitive and Humanistic পারস্পেক্টিভ বুঝেন, আপনি Human Mind Shift করাতে পারেন, এমন কী Design Thinking ও Visual Imagination এ অন্যদের থেকে অনেক অনেক এগিয়ে।

Title : ব্রেইন ম্যানিপুলেশন
Author : শাকিল বিশ্বাস
Publisher : অন্বেষা প্রকাশন
ISBN : 9789849721260
Edition : 2nd Edition, 2023
Number of Pages : 128
Country : Bangladesh
Language : Bengali

শাকিল বিশ্বাস নিজেকে একজন লার্নার হিসাবে পরিচয় দিতে বেশি স্বাচ্ছন্দ্য ফিল করেন। মার্কেটিং মেজরে বিবিএ এর পাঠ চুকিয়ে বাই প্রফেশন এখন তিনি একজন ফুল স্টাক ডিজিটাল মার্কেটার। বাই প্রফেশন তিনি একজন ফুল স্টাক ডিজিটাল মার্কেটার। বর্তমানে Head of Operation হিসাবে দায়িত্বরত আছেন স্বনামধন্য Media Buying and Branding এজেন্সি Team Digital এ। এছাড়া পূর্বে Advertainment, Storyteller সহ বেশ কিছু স্বনামধন্য এজেন্সিতে Media Planning and Content Developer হিসাবে কাজ করে Martech ইন্ডাস্ট্রিতে সুনামের সাথে নিজের জায়গা পাকাপোক্ত করেন। যেখানে আমরা সোস্যাল মিডিয়া চ্যানেল গুলোতে ঘন্টার পর ঘন্টা সময় ব্যয় করে - ফেইসবুক, ইউটিউব, টিকটক, টুইটার, লিংকডইন এ ঘুরিফিরি আর নিজেদের ডিজিটাল ফুটপ্রিন্ট রেখে আসি, সেখানে শাকিল বিশ্বাস এসব মিডিয়া চ্যানেল গুলাতে থাকা ডেটাল্যাপ এনালাইসিস করে আমাদের Cognitive and Humanistic পারস্পেক্টিভ বুঝে বিহ্যাবিয়ার ট্রাকিং এ সময় ব্যয় করে। আপনি কখন একটি প্রডাক্ট পারচেজ করবেন, কেন করবেন, কোন মিডিয়া চ্যানেল ইউজ করে করবেন এমন শত টাইপ প্রি-কগনিটিভ বিষয় নিয়েই মূলত তার দিন রাত্রি।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]