শুরু থেকে Spoken English (হার্ডকভার)
শুরু থেকে Spoken English (হার্ডকভার)
৳ ৩৩৪   ৳ ২৮৪
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বইটি কেন লিখলাম: ইংরেজি শেখার আগ্রহ নেই এমন মানুষ খুব কমই আছে। কিন্তু শেখার ক্ষেত্রে মূল বাধা হলো সঠিক দিকনির্দেশনা না পাওয়া এবং নির্দিষ্ট Sequence না মেনে অনুশীলন করতে থাকা। অনলাইন এবং অফলাইনে ইংরেজি ভাষা শেখাতে গিয়ে আমার মাঝেমধ্যেই এমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়, যেখানে একজন শিক্ষার্থীর ইংরেজি গ্রামার এবং বাক্য গঠন সম্পর্কে বিষদ জ্ঞান রয়েছে, কিন্তু সে ঠিকমতো ১ মিনিট ইংরেজি বলতে পারে না। এছাড়াও অনেকেই আছে, যারা ইংরেজি রিডিং পড়া ছাড়া আর কিছুই পারে না, কিন্তু তাদের ইংরেজিতে কথা বলার প্রচণ্ড আগ্রহ আছে। এই মানুষগুলো আসলে সঠিক গাইডলাইনের অভাবে শিখতে পারে না।
এদের অনেকেই YouTube থেকে বিচ্ছিন্ন Spoken Tutorial দেখতে থাকে কিন্তু সঠিক সিকুয়েন্স মেনে অনুশীলন না করার ফলে, তাদের শেখাটা আর হয়ে ওঠে না । ফলশ্রুতিতে তারা হতাশ হয়ে পড়ে। শুরু থেকে Spoken English বইটি লেখার একমাত্র উদ্দেশ্য হলো- এই মানুষগুলোকে সাহায্য করা। সঠিক Guideline এবং সিকুয়েন্স মেনে সাবলীল ভাষায় বিষয়বস্তুগুলো বোঝানো এবং অনুশীলনভিত্তিক নির্দেশনার মাধ্যমে তাদের ইংরেজি ভাষায় দক্ষ করে তোলার চেষ্টা করা হয়েছে। বইটি পড়ে কেউ নির্দেশনা মেনে এক মাস অনুশীলন করলেই আশা করি তার হতাশা কেটে যাবে এবং ইংরেজি শেখার বিষয়ে তিনি বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। -- নুরে জান্নাত মীম

Title : শুরু থেকে Spoken English
Author : নূরে জান্নাত মীম
Publisher : মাতৃভাষা প্রকাশ
ISBN : 9789843471871
Edition : 1st Published, 2023
Number of Pages : 128
Country : Bangladesh
Language : Bengali

আমি নূরে জান্নাত মীম, লিঙ্গুয়াল একাডেমির প্রতিষ্ঠাতা এবং সিইও (প্রাক্তন ১ মিনিট ইংলিশ উইথ মীম এবং ইংলিশ বাজ)। আমি বেশ কয়েক বছর ধরে সুনামের সাথে বিভিন্ন নামী প্রতিষ্ঠানে কথ্য ইংরেজি এবং ব্যাকরণ শেখাচ্ছি। আমি ব্র্যাক ইউনিভার্সিটিতে ইংরেজিতে স্নাতক (বিএ) করছি এবং আমার প্রধান হল ইএলটি (ইংরেজি ভাষা শিক্ষা) এবং ভাষাবিজ্ঞান।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]