আর রাহিকুল মাখতুম এবং তাসাওফ ও আত্মশুদ্ধি প্যাকেজ (হার্ডকভার)
আর রাহিকুল মাখতুম এবং তাসাওফ ও আত্মশুদ্ধি প্যাকেজ (হার্ডকভার)
৳ ১২৫০   ৳ ১০৬৩
১৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 আর-রাহিকুল মাখতুম আর-রাহিকুল মাখতুম ধর্মীয় বই 750 Tk 35 % 488 Tk
2 তাসাওউফ ও আত্মশুদ্ধি গুরুত্ব ও প্রয়োজনীয়তা তাসাওউফ ও আত্মশুদ্ধি গুরুত্ব ও প্রয়োজনীয়তা ইসলামিক বই 500 Tk 30 % 350 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 1250 Tk 33 % 838 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট -225 Tk
অফার মূল্য 15% 1063 Tk

আর-রাহিকুল মাখতুম: ১৩৯৬ হিজরিতে রাবিতায়ে আলমে ইসলামির উদ্যোগে আয়োজিত আন্তর্জাতিক সিরাত প্রতিযোগিতায় প্রথম হওয়ার গৌরবে ভাস্বর এক বিরল সিরাতগ্রন্থ আর-রাহিকুল মাখতুম। ধারালো কলমের নিবে সুবিন্যস্ত করে তোলা হয়েছে নবিজির গোটা জীবন। রাসুল সা.-এর মহিমান্বিত মোহরাঙ্কিত সুধাময় মহাকাব্যিক জীবনের প্রতিটি অবস্থা অঙ্কন করা হয়েছে বইটিতে। সবচেয়ে নির্ভরযোগ্য গ্রহণীয় বর্ণনাটিকেই বেছে নেওয়া হয়েছে বইটির জন্য। ইখতিলাফি বর্ণনা নিয়েও করা হয়েছে বিস্তারিত আলোচনা-পর্যালোচনা। বইটি তার বৈশিষ্ট্য এবং সৌন্দর্যের মাধ্যমে এক অনন্য অবস্থান গড়ে নিয়েছে। বইটি যেন সিরাত-পাঠের এক সফল আন্দোলন। বইটি এর পাঠককে নিয়ে যাবে নবিজির পাশে—মক্কা, মদিনা, তায়েফ; আর বদর, উহুদ, হুদাইবিয়ার প্রাঙ্গনে। জানাবে নববি জীবনের ঐশ্বর্য, সৌন্দর্য, মাহাত্ম্য।

তাসাওউফ ও আত্মশুদ্ধি: তাসাওউফ বা আত্মশুদ্ধি, মুমিন জীবনের সাথে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ একটি অনুষঙ্গ। আত্মিক উন্নতি ছাড়া মুমিন নিজেকে নফসের ধোঁকা থেকে, শয়তানের কবজা থেকে হেফাজত রাখতে পারে না। মুমিনের আত্মিক উন্নতির এ মাধ্যমই হলো ‘তাসাওউফ’ বা ‘আত্মশুদ্ধি’। . নফসের বিরুদ্ধে লড়াই করে জিততে পারলেই একজন মানুষ মুমিন হিসেবে নিজেকে রবের সামনে উপস্থাপন করতে পারবে, রবের পক্ষ থেকে মুক্তির আশা রাখতে পারবে। অন্যথায় শয়তান এবং নফসের আধিপত্য তাকে জাহান্নামের গর্তে নিক্ষেপ করবে। চিরসুখ থেকে বিমুখ করে দুর্দশাগ্রস্ত করবে। . অন্তরের সেসব ব্যাধি এবং তার চিকিৎসা নিয়েই রচিত এ বইটি। শাইখুল ইসলাম মুফতি মুহাম্মদ তাকি উসমানি সাহেব দামাত বারকাতুহুম রচিত এ গ্রন্থটি মানুষের দিলের সেসব রোগ এবং ব্যাধি দূরের প্রক্রিয়া ও মাধ্যম জানাবে। বইটির পাঠ মানস মনে শুদ্ধির ঝড় তুলুক এবং এবং শয়তানের কুমন্ত্রণা, নফসের গোলামি থেকে হেফাজত করুক।

Title : আর রাহিকুল মাখতুম এবং তাসাওফ ও আত্মশুদ্ধি প্যাকেজ
Author : আল্লামা সফিউর রহমান মুবারকপুরী (রহ.)
Author : শাইখুল ইসলাম আল্লামা মুফতি তাকি উসমানি
Publisher : দারুত তিবইয়ান
Edition : 1st Published, 2023
Number of Pages : 1072
Country : Bangladesh
Language : Bengali

আল্লামা সফিউর রহমান মুবারকপুরি (১৯৪৩-২০০৬) পুরো নাম সফিউর রহমান ইবনে আব্দুল্লাহ ইবনে মুহাম্মাদ আকবর ইবনে মুহাম্মাদ আলি ইবনে আব্দুল মুমিন মুবারকপুরি আযমি। তিনি একজন স্বনামধন্য ইসলামিক লেখক এবং ভারত উপমহাদেশের বিখ্যাত মুহাদ্দিস। তার লেখা রাসূল সা.-এর জীবনীগ্রন্থ আর-রাহিকুল মাখতুম সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয় এবং বহু ভাষায় অনুদিত একটি বই আধুনিক সিরাতগ্রন্থ। তিনি ১৯৪২ সালের ৪ জুন ভারতের আযমগড় জেলার হোসাইনাবাদের মোবারকপুরে জন্মগ্রহণ করেন। ছোটবেলায় তিনি স্থানীয় শিক্ষকদের কাছে লেখাপড়া করেন এবং আরবী ভাষা, ব্যকরণ, সাহিত্য, ফিকাহ, উসূলে ফিকাহ, তাফসির, হাদিস ইত্যাদি বিষয়ে জ্ঞান লাভ করেন। ১৯৬১ সালে তিনি শরীয়াহ বিষয়ে উচ্চতর ডিগ্রী লাভ করেন একই সাথে মাদরাসায় শিক্ষকতা এবং লেখালেখি শুরু করেন। ১৯৬৯ সালে মুবারকপুরের দারুত তালিম মাদরাসায় এবং ১৯৭৪ সালে বেনারসের জামিয়া সালাফিয়ায় শিক্ষকতা করেন। ১৯৮৮ সাল হতে তিনি মদিনাস্থ আন্তজার্তিক ইসলামি বিশ্ববিদ্যালয়ে রাসূল সা. বিষয়ক গবেষণা ইন্সটিটিউটে কর্মরত থাকেন। সর্বশেষ রিয়াদের মাকতাবায়ে দারুস সালামে গবেষণার দায়িত্বে নিয়োজিত ছিলেন। এছাড়া বেনারসের মাসিক মুহাদ্দিস পত্রিকার সম্পাদনার দায়িত্বও পালন করেছেন। আরবী ও উর্দু ভাষায় তাঁর রচিত গ্রন্থসংখ্যা ত্রিশোর্ধ্ব। ২০০৬ সালের ১ ডিসেম্বর জুমাবার বেলা দু’টায় এই নশ্বর পৃথিবী ছেড়ে এই মহান মনীষী মাওলার সান্নিধ্যে চলে যান।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]