ডিজিটাল টার্ন (হার্ডকভার)
ডিজিটাল টার্ন (হার্ডকভার)
৳ ৫৩৪   ৳ ৪৫৪
১৫% ছাড়
2 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

“ডিজিটাল টার্ন” গ্রন্থটি লেখক তার সুদীর্ঘ পেশাদার অভিজ্ঞতা এবং তাত্ত্বিক জ্ঞানের ভিত্তিতে রচনা করেছেন । পেশাগত ভুবনে ডিজিটাল মার্কেটিং নিয়ে প্রচুর সম্ভাবনার দুয়ার প্রতিনিয়ত উন্মোচন হচ্ছে বিশ্বদুয়ারে। চাকরি, ফ্রিল্যান্সিং, নিজের ব্যবসা-বাণিজ্য পরিচালনায় ডিজিটাল মার্কেটিং বিষয়ে দক্ষ হয়ে ওঠা এখন সময়ের দাবি।
তাই সিক্রেটস সাকসেস অফ ডিজিটাল মার্কেটিং জেনে নিজেকে পৌছে দিন ক্যারিয়ারের সফলতার চূড়ায়।
গ্রন্থটির একটি অধ্যায়ে পাঠকের সুবিধার্থে ৩০০টিরও অধিক ডিজিটাল মার্কেটিং এর বিভিন্ন টুলস এবং এপসের উল্লেখ করা হয়েছে যেগুলো অনুশীলন করে আগ্রহী পাঠক সহজেই ডিজিটাল মার্কেটিং-এ এক্সপার্ট হয়ে উঠতে সক্ষম হবেন।
কিভাবে সব ধরনের ডিজিটাল প্লাটফর্মকে ব্যবহার করে ডিজিটাল মার্কেটিং এর পেশাগত দুনিয়ায় সফলতার স্বর্ণশিখরে আরোহণ করা যায়, সে সংক্রান্ত ইতিবাচক পদ্ধতিগুলোর খুঁটিনাটি আলোচনা করা হয়েছে বইটিতে।
অন্তত বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেতে ডিজিটাল মার্কেটিং শিখুন। কারণ এ সেক্টরে প্রচুর সুযোগ হাতছানি দিচ্ছে। দক্ষ হোন, এগিয়ে যান সাফল্যের পথে।

Title : ডিজিটাল টার্ন
Author : তাজবীর সজীব
Publisher : তাম্রলিপি
ISBN : 9789849749790
Edition : 1st Published, 2023
Number of Pages : 184
Country : Bangladesh
Language : Bengali

লেখালিখি আর গণমাধ্যমে তিনি তাজবীর সব্জীব। সার্টিফিকেটে মোঃ তাজবীর হোসাইন। তিনি একাধারে সংগঠক, উদ্যোক্তা, লেখক, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষক, ডিজিটাল মার্কেটিং লিডার হিসেবে সুপরিচিত। ৯টি ভিন্ন ভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীর হাত থেকে ৯টি জাতীয় পর্যায়ের এওয়ার্ড প্রাপ্তি তার অর্জনের ঝুলি বাড়িয়েছে। ইউনিসেফ থেকে আন্তর্জাতিক এওয়ার্ড প্রাপ্তির সন্মাননা তার প্রফাইলকে করেছে আরও সমৃদ্ধ। শিক্ষা জীবনে তিনি কুষ্টিয়া জিলা স্কুল, নটর ডেম কলেজ, ঢাকা ইউনিভার্সিটির আইবিএ এর ডিএমসি, ঢাকা ইউনিভার্সিটির এমএমএসি, বুয়েটের ডিসিই থেকে অধ্যয়ন তার একাডেমিক পড়ালেখাকে সমৃদ্ধির শিখরে নিয়ে গেছে। জার্মানির একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে তিনি একটি সার্টিফিকেট ডিগ্রি অর্জন করেছেন। ঢাকা ইউনিভার্সিটি থেকে এমএসসি ছাড়াও তিনটি ভিন্ন ভিন্ন বিষয়ে তার এমবিএ রয়েছে। গুগলের চারটি ভিন্ন ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে চারটি কষ্টসাধ্য সার্টিফিকেট কোর্স তার অর্জন তার এক্যাডেমিক্যাল ভুবনে অতিরিক্ত পালক যুক্ত করেছে। তিনি শুধু পড়েছেন ব্যাপারটি এমন নয় তিনি বিভিন্ন স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ে নানা সময়ে শিক্ষকতা করেছেন। এখনো করছেন। এবং ষোল বছর যাবত সহস্রাধিক কলেজ শিক্ষার্থীদের তিনি সফট স্কিল ট্রেইনিং দিয়েছেন তাত্ত্বিক এবং ব্যাবহারিকভাবে। হাজার হাজার কর্পোরেট সার্ভিস হোল্ডারদেরকে তিনি ডিজিটাল মার্কেটিং এবং সাপ্লাই চেইন নিয়ে ট্রেইনিং দিয়েছেন। প্রফেশনাল ক্যারিয়ারে তিনি প্রতিষ্ঠিত কিছু গণমাধ্যম ছাড়াও একাধিক কর্পোরেট প্রতিষ্ঠানে উচ্চপদে কাজ করার অভিজ্ঞালব্ধ হয়েছেন। তিনি নটর ডেম কলেজে সহশিক্ষা কার্যক্রমে নেতৃত্ব দেওয়ায় কলেজের পক্ষ থেকে তৎকালীন শিক্ষা মন্ত্রীর হাত থেকে 'অনারেবল ম্যানশন' সন্মাননা অর্জন করেন। এটি তার জীবনের সকল অর্জনের মধ্যে অন্যতম সেরা বলে তিনি দাবি করেন। ইতমধ্যে তার স্বতন্ত্র এগারোটি বই প্রকাশিত হয়েছে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]