ফ্রিল্যান্সিং ও রিমোট জব (হার্ডকভার)
ফ্রিল্যান্সিং ও রিমোট জব (হার্ডকভার)
৳ ৪০০   ৳ ৩৪০
১৫% ছাড়
Quantity  

বিকাশ পেমেন্টে ১৫% নিশ্চিত ক্যাশব্যাক* !! প্রতিদিন ১০০ টাকা পর্যন্ত; সর্বমোট ৩০০ টাকা

যেকোনো মূল্যের বই অর্ডার করেই জিতে নিতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রি বই

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বিশ্বের প্রায় অর্ধেক মানুষ কোনো না কোনো ফ্রিল্যান্সিং পেশার সাথে জড়িত। এর বেশির ভাগই অনলাইন নির্ভর। বর্তমান জেনারেশন বা Gen Z-দের মধ্যে ফ্রিল্যান্সিংয়ের গ্রহণ যোগ্যতা বাড়ছে। এর প্রধান কারণ হচ্ছে গতানুগতিক জব থেকে ফ্রিল্যান্সিং জবে বেশি স্বাধীনতা পাওয়া যায়। চাকরি চলে যাওয়ার ঝুঁকি থাকে না।
এ ছাড়া কোম্পানিগুলোও দিন দিন ফুল টাইম কর্মীর পরিবর্তে কন্ট্রাক্ট বেইজড কর্মীর দিকে ঝুঁকছে। জেনে অবাক হবেন যে গুগলের ফুল টাইম কর্মী থেকে ফ্রিল্যান্স বেইজড কর্মী বেশি। যাদের বেশির ভাগই রিমোটলি জব করে। শুধু গুগল না, বড় বড় কোম্পানিগুলো খরচ মিনিমাইজ করার জন্য দিন দিন রিমোট ওয়ার্কের দিকে ঝুঁকছে। আর তাই ফ্রিল্যান্সারদের চাহিদা দিন দিন বেড়েই চলছে।
ফ্রিল্যান্সারদের জন্য একটা চমৎকার বিষয় হচ্ছে বিভিন্ন দেশ তাদের জন্য ‘Digital Nomad Visas’ নামে বিশেষ ভিসা চালু করেছে। অর্থাৎ যারা ফ্রিল্যান্সিং করে, তারা চাইলে এই ভিসা ব্যবহার করে ঐ দেশগুলোতে গিয়ে থাকতে পারবে। বইটা লিখার সময় পর্যন্ত জার্মানি, নরওয়ে, স্পেন, দুবাইসহ বিশ্বের ৫১টি দেশে এই ভিসা চালু হয়েছে। দিন দিন নতুন দেশ যুক্ত হচ্ছে এই তালিকায়। যারা সারা বিশ্ব ঘুরে দেখতে চায়, তাদের জন্য এর থেকে ভালো সুযোগ আর কী হতে পারে?

Title : ফ্রিল্যান্সিং ও রিমোট জব
Author : জাকির হোসেন
Publisher : তাম্রলিপি
Edition : 1st Edition, 2023
Number of Pages : 136
Country : Bangladesh
Language : Bengali

জাকির হোসাইন গ্র্যাজুয়েশন সমাপ্ত করেছেন কম্পিউটার সাইন্সের ওপর। বর্তমানে ফ্রিল্যান্স সফটয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন একটা বিদেশি কোম্পানিতে। বিভিন্ন কোম্পানিতে কাজ করতে গিয়ে বুঝেছেন অ্যালগরিদমের প্রয়োজনীয়তা। মাতৃভাষায় যেন যে কেউ অ্যালগরিদমে দক্ষতা অর্জন করতে পারে, তাই লিখেছেন ‘পাইথনে ডেটা স্ট্রাকচার ও অ্যালগরিদম বইটি’। কাজের পাশাপাশি লেখালিখি ও ঘোরাঘুরি করতে পছন্দ করেন। প্রোগ্রামিং ও প্রযুক্তি নিয়ে নিয়মিত লিখে যাচ্ছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]