সবার জন্য Vocabulary (হার্ডকভার)
সবার জন্য Vocabulary (হার্ডকভার)
৳ ৪৪০   ৳ ৩৬১
১৮% ছাড়
43 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বইটি সম্পর্কে

তুমি কি জানতে ইংরেজি ভাষায় ১৭ হাজারেরও বেশি শব্দ রয়েছে ? এখন তোমারতো লাইন ধরে এতগুলো শব্দ মনে রাখার দরকার নেই। কিন্ত এমন কিছু শব্দ তোমার অবশ্যই জানা প্রয়োজন যেগুলো তোমার অনুভূতিকে সুন্দরভাবে প্রকাশ করবে।

তুমি হয়তো চিন্তা করছো কীভাবে তোমার শব্দভান্ডারকে সমৃদ্ধ করার জন্য এই বহুল ব্যবহৃত শব্দগুলো মনে রাখবে। যদি তুমি এমনটা ভেবে থাকো তাহলে তুমি ঠিক জায়গায় এসেছো। দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন মুনজেরিন শহীদের লেখা “সবার জন্য ভোকাবুলারি “ বইটি তোমাকে সেই সকল শব্দের সঙ্গে পরিচয় করাবে যেগুলোর সাহায্যে তুমি তোমার অনুভূতিকে আরো সঠিকভাবে প্রকাশ করতে পারবে।

গড়ে তুমি প্রতিদিন ২৫ টিরও বেশি সংলাপে অংশগ্রহণ করো। এটা হতে পারে কোনো আনুষ্ঠানিক সংলাপ কিংবা বন্ধুদের আড্ডা। আমরা প্রায়ই অন্য কারো কাছে আমাদের বার্তা পৌঁছে দেওয়ার জন্য সঠিক শব্দ প্রয়োগ করতে পারি না। এখানে এই বইটি তোমার ত্রাণকর্তা হতে পারে। এই বইটি এমনভাবে সাজানো হয়েছে যেন অনেকগুলো ভোকাবুলারি তোমার আয়ত্তে থাকে এবং এর ফলে দৈনন্দিন জীবনে তুমি যেকোনো সংলাপ কোনো প্রকার বাধা ছাড়াই চালিয়ে যেতে পারবে।

“সবার জন্য ভোকাবুলারি “ বইটি ইংরেজিতে তোমার অনুভূতি প্রকাশকে আরো সহজ করবে এবং একইসাথে তোমার ইংরেজি শব্দভান্ডারকে সমৃদ্ধ করবে। বইটি তোমাকে ১৮০০ নতুন শব্দ শেখাবে এবং কীভাবে এই শব্দগুলো তুমি তোমার সংলাপে ব্যবহার করবে তাও দেখিয়ে দিবে। একইসাথে নতুন শব্দগুলো মনে রাখতে তোমার কোনো সমস্যাই হবে না। কারণ বইটিতে রয়েছে পর্যাপ্ত ছবি ,ডায়াগ্রাম এবং দরকারি নানা জিনিস।

কাদের জন্য এই বইটি

  • আমরা যারা নতুন শেখা ইংরেজি শব্দগুলো মনে রাখতে পারি না , এমনকি একাধিকবার পড়া সত্ত্বেও।
  • আমরা যারা বাংলা অনুবাদ ,উচ্চারণ এবং বাক্যে প্রয়োগের মাধ্যমে ইংরেজি শব্দ শিখতে চাচ্ছি।
  • আমরা যারা বারবার চেষ্টা করেও ইংরেজি ভোকাবুলারি আয়ত্তে আনতে পারছি না।
  • আমরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য ইংরেজি শব্দভান্ডার আরো সমৃদ্ধ করতে চাচ্ছি।

Title : সবার জন্য Vocabulary
Author : মুনজেরিন শহীদ
Editor : আয়মান সাদিক
Publisher : তাম্রলিপি
ISBN : 9789849483199
Edition : 2nd Print, 2023
Number of Pages : 191
Country : Bangladesh
Language : Bengali

মুনজেরিন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি তার মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেন। তিনি এখন বিশ্বের অন্যতম সেরা বিদ্যাপীঠ অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে ১০০পার্সেন্ট স্কলারশিপে তার দ্বিতীয় মাস্টার্স করছেন ইংরেজি শিক্ষার ওপর। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষামূলক প্ল্যাটফর্ম 10 Minute School এর একজন শিক্ষক এবং তার ভিডিও লেকচারগুলো এরই মধ্যে ২ কোটি ৫০ লক্ষ শিক্ষার্থীদের কাছে পৌঁছেছে। তার IELTS স্কোর 8.5। এছাড়াও তিনি 10 Minute School - এর মানবসম্পদ বিভাগের প্রধান নির্বাহী হিসেবে কর্মরত আছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]