Complete Course of Spoken English (পেপারব্যাক)
Complete Course of Spoken English (পেপারব্যাক)
৳ ৫০০   ৳ ৪২৫
১৫% ছাড়
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

English শেখার জন্য আমরা Class ওয়ান থেকে HSC পর্যন্ত যে পরিমাণ সময় ব্যয় করি, তা যদি ভাষা শেখার Natural & Scientific Method অনুসারে করতাম তাহলে উচ্চশিক্ষা বা জবের জন্য আমাদেরকে নতুন করে আর English শেখা লাগতো না, Extra কোন বইও পড়তে হত না।

★আমরা জানা Word-গুলো দিয়ে কোনো নতুন Sentence বানাতে ভয় পাই!

★পরিচিত ইংরেজি Sentence গুলোও আমরা প্রয়োজনের সময় বলতে পারি না…!!

★ইংরেজিতে প্রশ্ন করতে পারিনা, এমনকি অন্য কেউ প্রশ্ন করলে অথবা ইংরেজিতে কথা বললে বুকটা ধক ধক করে ওঠে!!!

একটু ভেবে দেখুন…

★একদম অশিক্ষিত লোকও আমেরিকায় গিয়ে ২/৩ মাসের মধ্যেই ইংরেজি ভাষা রপ্ত করে ফেলে!

★লন্ডনের ৫ বছরের একটি বাচ্চা সাবলীলভাবে ইংরেজিতে কথা বলতে পারে। কয়টা শব্দই বা তার মুখস্ত আছে?! ভাবুন তো!?

★আপনাদের এইসব রোগের Prescription (ব্যাবস্থাপত্র) হিসেবেই বইটি লেখা হয়েছে। তাই বইটি সংগ্রহ করে লেখলের নিয়ম অনুসারে মাত্র ১৫ দিন পড়ুন।

কোন ধরনের Spoken Course না করে শুধু এ বইটি পড়েই ১০০% ইংরেজি শিখতে পারবেন। ইনশাআল্লাহ

Title : Complete Course of Spoken English
Author : ড. নাজমুল ইসলাম নোমান
Publisher : প্রত্যাশা প্রকাশন
ISBN : 9789849744171
Edition : 3rd Edition, 2022
Number of Pages : 462
Country : Bangladesh
Language : Bengali

ড. নাজমুল ইসলাম নোমান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। স্কুল জীবন থেকেই তিনি অত্যন্ত মেধাবী, বই পাড়ুয়া এবং ভাষা প্রেমী ছিলেন। পড়ালেখা কে বিভাগ থেকে। তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয় থেকে S.S.C. সরকারী আকবর আলী কে উল্লাপাড়া থেকে H.S.C এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আয়ুর্বেদিক চিকিৎসা বিজ্ঞানের ওপর ৫ বছর মেয়াদী BAMS (Bachelor of Ayurvedic Medicine & Surgery) ডিগ্রী অর্জন করেন। এরপর ইসলামিক ইউনিভার্সিটি, কুষ্টিয়া (IUK) থেকে Applied Nutrition and Food Technology (ANET) তে পোস্ট-গ্রাজুয়েশন করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চিরিরবন্দর, দিনাজপুরে মেডিকেল অফিসার (আয়ুর্বেদিক) হিসেবে কর্মরত আছেন। বিদেশী ভাষার প্রতি প্রবল আগ্রহ থেকে লেখক ইংরেজি, উর্দু, হিন্দী প্রভৃতি ভাষা শিক্ষা করেন। বর্তমানে তিনি আরবি ভাষা শিখছেন। ঢাকায় গ্রাজুয়েশন করার পাশাপাশি তিনি দেশের নামকরা প্রতিষ্ঠান Saifur's থেকে Spoken English. Phonetics এবং IELTS কোর্স করেন। FM Method থেকে করেন Freehand Writing. কোর্সগুলো শেষে FM Method-44 Teacher Recruitment লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সরাসরি ফিরোজ কল (FM Sir) স্যারের কাছে প্রায় ৩০ মিনিট ভাইভা ফেইস করে সিলেক্ট হন। কিন্তু 3rd Professional Exam- এর কারণে জবে যোগদান করেননি। এছাড়াও তিনি কিছুদিন বিদেশীদের সাথে ইংরেজি ভাষার Interpreter (দোভাষী) হিসেবে কাজ করেছেন। গ্রাজুয়েশন শেষ করে জব প্রস্তুতির পাশাপাশি তিনি টাংগাইলের শাহীন ক্যাডেট কোচিং এ Spoken English Teacher & Teachers' Trainer হিসেবে যোগদান করেন। এ সময় তিনি ইংরেজিতে Story ও Jokes লিখে, Debate করিয়ে এবং কয়েকটি Short English Drama লিখে ব্যাপক আলোচিত হন। এরপর তিনি Saifur's Private Ltd. এর সিরাজগঞ্জ শাখার IELTS Instractor হিসেবে যোগদান করেন। দীর্ঘ অভিজ্ঞতায় তিনি উপলব্ধি করেন যে, বাংলাদেশীরা ইংরেজীতে খুব এবং খুবই দুর্বল। তিনি দেখেন, নিজে। নিজে ইংরেজি শিক্ষার জন্য বাজারে ভালো মানের কোনো বই নেই, যেগুলো আছে সেগুলো Coaching Based. তাই তিনি ভাষা শিক্ষার সর্বশেষ Rescarch (Dr. V. Abdur Rahim, India) এর আলোকে "A | Complete Course of Spoken English ( প্রকাশ- 2019 সালে) বইটি লিখেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]