ফোর ইসটু ওয়ান (হার্ডকভার)
ফোর ইসটু ওয়ান (হার্ডকভার)
প্রকাশনী:
৳ ২৬০   ৳ ২২১
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

বেঁচে থাকতে হলে মানুষের কল্পনার দরকার হয়। ইউটোপিয়া বলাই ভালো। অসম্ভব কিছু কল্পনা আছে আমাদের। থাকতেই হয়। না হলে বেঁচে থাকা কঠিন। এখন যে জীবন কাটাচ্ছি, তার চেয়ে অনেক ভালো একটা জীবন কোথাও না কোথাও অপেক্ষা করছে—এ কথা ভাবতে আমরা ভালোবাসি।
এই বইয়ের গল্পগুলো এই সব বৃত্তবন্দী মানুষের। গল্পগুলো চেনা। কিন্তু মনোজগতের একেবারে ভেতরে ঢুকে অনুভূতিগুলো টেনে বের করে আনার প্রক্রিয়াটা নতুন, ঝকঝকে।
পাঠক, `ফোর ইসটু ওয়ান'-এর জগতে আপনাকে স্বাগত। গল্পগুলো পড়ুন, চোখ বন্ধ করুন। দেখবেন এগুলো আপনারই গল্প, কোথাও না কোথাও আপনি নিজেই এর চরিত্র। ইউটোপিয়াগুলো আপনার ভেতরেই লুকিয়ে ছিল।
বৃত্তবন্দী মানুষের গল্প ‘ফোর ইসটু ওয়ান’। ১২টি গল্প আছে বইয়ে। গল্পগুলো পাঠকের চেনা। কিন্তু আলভী আহমেদ চরিত্রগুলোর ভেতর থেকে তাদের অনুভূতিগুলো যে-প্রক্রিয়ায় বের করে আনেন সেটি নতুন। চেনা গল্পের এই নতুন ভঙ্গিই আপনাকে টেনে নিয়ে যাবে শেষ পর্যন্ত।

Title : ফোর ইসটু ওয়ান
Author : আলভী আহমেদ
Publisher : বাতিঘর
ISBN : 9789849699583
Edition : 1st Published, 2023
Number of Pages : 111
Country : Bangladesh
Language : Bengali

আলভী আহমেদ জন্ম অক্টোবর ১১, ১৯৮০। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে তড়িৎ প্রকৌশলে স্নাতক। পেশাগত জীবনে যন্ত্রপাতির খটমট বিষয়ে না গিয়ে বেছে নিয়েছেন অডিও ভিজুয়াল ফিকশন নির্মাণ। টেলিভিশন মিডিয়ার জন্য নাট্যরচনা ও পরিচালনা করেন। সিনেমার বড় পর্দায়ও অভিষেক হয়েছে। লেখালেখি তার নেশা। নিজের নাটক, সিনেমার জন্য গল্প, চিত্রনাট্য লিখতে গিয়ে তার লেখার অভ্যাস গড়ে উঠেছে। আলভী আহমেদ হারুকি মুরাকামির তিনটি উপন্যাস অনুবাদ করেছেন—নরওয়েজিয়ান উড, হিয়ার দ্য উইন্ড সিং এবং পিনবল ১৯৭৩। বইগুলো বাতিঘর থেকে প্রকাশিত হয়েছে। প্রকাশের অপেক্ষায় আছে মুরাকামির গল্প সংকলন, কনফেশনস অব আ সিনেগাওয়া মাংকি। তার প্রথম মৌলিক উপন্যাস জীবন অপেরা ২০২১-এ প্রকাশিত হয়েছে। ব্লাইন্ড স্পট তার প্রথম গল্পগ্রন্থ।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]