Never Never (পেপারব্যাক)
Never Never (পেপারব্যাক)
৳ ১০০০   ৳ ৯০০
১০% ছাড়
11 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

Charlie Wynwood and Silas Nash have been best friends since they could walk. They've been in love since the age of fourteen. But as of this morning… they are complete strangers. Their first kiss, their first fight, the moment they fell in love… every memory has vanished.
Now Charlie and Silas must work together to uncover the truth about what happened to them and why. But the more they learn about the couple they used to be… the more they question why they were ever together to begin with.
Forgetting is terrifying, but remembering may be worse.

Title : Never Never
Author : কলিন হুভার
Publisher : হার্পার কলিনস পাবলিশার্স
ISBN : 9780008620486
Edition : 2023
Number of Pages : 393
Country : India
Language : English

নিউ ইয়র্ক টাইমস বেস্ট সেলার লেখিকা কলিন হুভার লিখেছেন বিশটিরও বেশি উপন্যাস বা উপন্যাসিকা। নিউ অ্যাডাল্ট, ইয়ং অ্যাডাল্ট কন্টেম্পোরারি রোমান্স থেকে সাইকোলজক্যাল থ্রিলার পর্যন্ত বিস্তৃত এই আমেরিকান লেখিকার লেখালেখির ঘরানা। লেখিকার উপন্যাস ‘কনফেস’ ২০১৫ সালে জিতেছে ‘বেস্ট রোমান্টিক’ ক্যাটাগরিতে গুডরিডস চয়েজ অ্যাওয়ার্ড। একই ধারাবাহিকতায় ২০১৬-তে তার ‘ইট এন্ডস উইদ আস’ এবং ২০১৭-তে ‘উইদাউট মেরিট’ জিতেছে রোমান্স ক্যাটাগরিতে গুডরিডস অ্যাওয়ার্ড। পরিবারের সদস্যদের সাথে মিলে তিনি প্রতিষ্ঠা করেছেন ‘বুকওয়ার্ম বক্স’ নামে একটি চ্যারিটি সাবস্ক্রিপশন সার্ভিস ও বুকস্টোর। এই প্রতিষ্ঠানটি সাবস্ক্রিপশনকৃত পাঠকদের হাতে পৌঁছে দেয় লেখিকার সাক্ষর করা বই। এই সাবস্ক্রিপশনের টাকা থেকে প্রাপ্ত সব অর্থ ব্যয় করা হয় জনসেবামূলক কাজে। এখনো পর্যন্ত ‘বুকওয়ার্ম বক্স’ সুবিধাবঞ্চিতদের সেবায় ১,০০০,০০০ ডলার দান করেছে। ১৯৭৯ সালে জন্ম নেওয়া এই লেখিকা স্বামী হিথ হুভার ও তিন সন্তান নিয়ে বসবাস করছেন আমেরিকার টেক্সাসে। তার অন্যান্য জনপ্রিয় উপন্যাসের ভিতর রয়েছে ‘নভেম্বর ৯,’ ‘হোপলেস,’ ‘ফাইন্ডিং সিন্ডারেলা,’ ‘ভেরিটি’ ও ‘লায়লা।’ অনুবাদক পরিচিতি শেহজাদ আমানের জন্ম ১৯৮৭ সালের ২৯ অক্টোবর, ভোলা জেলায়। লেখালেখির অভ্যেস থেকে সাংবাদিকতা পেশায় কাজ করার অভিজ্ঞতা তার প্রায় এক যুগের। তবে, এখনও সন্ধানে আছেন আরও ভালো কিছুর। অনুবাদক হিসেবে তার পরিচিতি থাকলেও নিজেকে বহুমাত্রিক লেখক হিসেবেই দেখতে চান তিনি। লিখে চলেছেন কবিতা ও ছোট গল্প। নিজেকেও দেখতে ভালোবাসেন বহুমাত্রিক মানুষ হিসেবে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকার সময় থেকেই তার নিয়মিত পদচারণা ছিল সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনে। তারুণ্যভিত্তিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ইয়ুথ ফর বাংলাদেশ ও হাউজ অব ভলান্টিয়ার্স, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি তিনি। এখন জড়িত আছেন পুরুষ-অধিকার নিয়ে কাজ করা প্রতিষ্ঠান এইড ফর মেন-এর সাথে। তার প্রকাশিত ১৭টি বইয়ের মধ্যে উল্লেখযোগ্য অনুদিত উপন্যাসগুলো হলো ‘ম্যানুসক্রিপ্ট ফাউন্ড ইন আক্রা,’ ‘গুপ্তচর,’ ‘ম্যানুয়াল অব দ্য ওয়ারিয়র অব লাইট’ ও ‘দ্য আর্চার’ (পাওলো কোয়েলহো), ‘গন গার্ল’ (গিলিয়ান ফ্লিন), ‘ইনটু দ্য ওয়াটার’ (পলা হকিন্স), ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ (জন গ্রিন), ‘দ্য গো গেটার’ (পিটার বি. কাইন) ও ‘কিং অব কিংস’ (উইলবার স্মিথ)।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]