দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং (হার্ডকভার)
দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং (হার্ডকভার)
৳ ২০০   ৳ ১৭৬
১২% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

  • আপনি কি একজন উদ্যোক্তা, নিজের ব্যবসা নিজেই চালাচ্ছেন? প্রতিদিন একাই কাস্টোমার সামলাচ্ছেন?
  • আপনি কি সেল্স এক্সিকিউটিভ হিসেবে কোন বড় কোম্পানিতে চাকরি করছেন? প্রতিদিন আপনাকে কাস্টোমার হ্যান্ড্ল করতে হয়?
  • আপনি কি একজন সার্ভিস প্রোভাইডার? আপনি কি সেল বাড়াতে চান?
  • যদি তাই হয়ে থাকে তাহলে নিশ্চয়ই প্রতিদিন আপনাকে সেল্ বাড়ানোর জন্য যুদ্ধ করতে হয়?
  • যদি প্রতিদিন আপনার কাছে ২০ জন কাস্টোমার আসে তাহলে খুব বেশি হলে ৫-৭ জনের কাছে আপনি আপনার সার্ভিস/প্রোডাক্ট সেল করতে পারেন। আপনি কি এই সংখ্যা বাড়াতে চান? কেমন হবে যদি ২০ জনের মধ্যে ১৫-১৮ জনই আপনার কাছ থেকে প্রোডাক্ট কেনে?
  • অনেক সময়ই আমরা আমাদের কাস্টোমারকে সঠিক প্রশ্ন করতে পারিনা। কিভাবে কথা বললে সে তার সমস্যাগুলো আপনার কাছে খুলে বলবে সেটা আমরা জানিনা। কখন চুপ থাকতে হবে, কোথায় কোন প্রশ্নটা করলে কাস্টোমার নিজে থেকেই আপনার সার্ভিস গ্রহণ করবে সেগুলো নিয়ে আমাদের অনেকেরই কনফিউশন থাকে। আর এই কনফিউশন কে পুরোপুরি দূর করার জন্যই এই স্কিপ্ট গাইড তৈরি করেছেন আমেরিকার অন্যতম সফল একজন সেল্স এন্ড স্পিচ এক্সপার্ট ড্যান হেন্রি।
  • ধরুণ আপনি একটা হোম এপ্লায়েন্স কোম্পানিতে চাকুরি করেন বা আপনার ডিলারশিপের ব্যবসা আছে। আপনাকে প্রতিদিন ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন ছাড়াও অনেক প্রোডাক্ট সেল করতে হয়। প্রতিটা সেল্ থেকে আপনি কমিশনও পান। প্রতিদিন অনেক মহিলা-পুরুষ আপনার কাছে প্রোডাক্ট কিনতে আসে। এর ভেতর থেকে খুব কম সংখ্যক মানুষই আপনার কাস্টোমার হয়। আপনি নিশ্চয়ই আপনার কাস্টোমারের সংখ্যা বাড়াতে চাচ্ছেন কিন্তু সঠিক জ্ঞানের অভাবে অনেক কাস্টোমার আপনার কাছ থেকে ছুটে যাচ্ছে। আপনি যদি চান আপনার শপে আসা অধিকাংশ মানুষকেই আপনার কাস্টোমার বানাতে তাহলে সঠিক সময়ে সঠিক ফর্মুলা আপনার ব্যবহার করতে হবে। কাস্টোমারের সাইকোলজি বুঝে প্রশ্ন করতে হবে, তার কাছ থেকেই স্বীকারোক্তি বের করিয়ে নিতে হবে যে আপনার প্রোডাক্ট তার দরকার। তারা কখন কি শুনতে চায়, কখন কি বলতে চায় সেটা আপনাকে বুঝতে হবে। আর সেই স্কিল যদি রপ্ত যদি করতে চান তাহলে এই বই আপনার জন্য আশির্বাদ সরূপ।
  • আবার কেউ যদি মনে করেন যে নিজের অদক্ষ কর্মচারীদের কে সেল্স বাড়ানো নিয়ে একটা ছোট ট্রেনিং দিবেন বা মোটিভেশন দিবেন তাহলে এই বই আপনার জন্য ট্রেনিং গাইড হিসেবেও কাজ করবে।
  • এতক্ষণে হয়তো বুঝে গেছেন কেন এই বইটা আপনার দরকার। যে কাউকে কাস্টোমারে কনভার্ট করতে পারার যে স্কিল, তাতে যদি দক্ষ হতে চান তাহলে এই বই আপনার হাতে থাকা দরকার।

Title : দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং
Author : ড্যান হেনরি
Translator : শাবাব আব্দুল্লাহ্
Publisher : রুশদা প্রকাশ
ISBN : 9789849711254
Edition : 1st Published, 2023
Number of Pages : 78
Country : Bangladesh
Language : Bengali

ড্যান হেনরি তার নিজস্ব $10 মিলিয়নেরও বেশি ডিজিটাল পণ্য বিক্রি করেছেন এবং বেশ কিছু ইন্টারনেট মিলিয়নেয়ার তৈরি করতে সাহায্য করেছেন। তিনি একটি বিশাল অনুসারী বৃদ্ধি করেছেন এবং ফোর্বস, উদ্যোক্তা ম্যাগাজিন, বিজনেস ইনসাইডার এবং আরও অনেক কিছুতে প্রদর্শিত হয়েছেন। 


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]