এটিটিউট ইজ ইউর সুপার পাওয়ার ও দি পাওয়ার অফ ডিসিপ্লিন (দুটি বই একত্রে) (হার্ডকভার)
এটিটিউট ইজ ইউর সুপার পাওয়ার ও দি পাওয়ার অফ ডিসিপ্লিন (দুটি বই একত্রে) (হার্ডকভার)
৳ ৫০০   ৳ ৪০০
২০% ছাড়
7 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 এটিটিউড ইজ ইউর সুপার পাওয়ার এটিটিউড ইজ ইউর সুপার পাওয়ার প্রেরণাদায়ক 250 Tk 15 % 213 Tk
2 দি পাওয়ার অফ ডিসিপ্লিন দি পাওয়ার অফ ডিসিপ্লিন আত্ম-উন্নয়নমূলক বই (বাংলা) 250 Tk 15 % 213 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 500 Tk 15 % 426 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট 26 Tk
অফার মূল্য 20% 400 Tk

এটিটিউট ইজ ইউর সুপার পাওয়ার

সফলতা, পজেটিভিটি, এবং নতুন কিছু গ্রহণের শক্তিশালী মানসিকতা তৈরীর মাধ্যমে আপনার জীবন ও পেশাকে আরো গতিময় করে তুলুন।
আপনি হয়তো আপনার বর্তমান জীবন নিয়ে সুখী নন, কিংবা কাজে কর্মে বারবার মনে হচ্ছে দুনিয়া আপনার জন্য বেদনাদায়ক, আপনার সাথে যা যা হচ্ছে সবই অন্যায় হচ্ছে। অথবা আপনার নিজের এটিটিউডকে ঠিকঠাক মনে হলেও এর মাঝে আরো অনেক উন্নতি করার সুযোগ রয়েছে বলে অনুভব করছেন, এবং উন্নতি করার জন্য এদিক সেদিক পথ খুঁজছেন।
আপনার অবস্থা এর যেকোনো একটিই হোক না কেনো, আপনি চাইলে এখনও সবকিছু ঠিকঠাক করে নিতে পারেন। আপনার বর্তমান পরিস্থিতির জন্য পুরোপুরি আপনার এটিটিউড দায়ী। এটিটিউড ঠিক করতে এমবিএ ডিগ্রি কিংবা লক্ষ লক্ষ ট্রেনিংয়ের প্রয়োজন হয় না, বরং ধীরে ধীরে প্রচেষ্টা চালালে এটির ব্যাপক উন্নতি ঘটানো সম্ভব।

যেকারণে এই বইটি আপনার দরকার:
কী কী করা যাবে এবং কী কী করা যাবে না, এই বিষয়ক কোনো তালিকা এই বইতে দেওয়া নেই। বরং এই বই থেকে আপনি এটিটিউডের পরিপূর্ণ সংজ্ঞা জানতে পারবেন।এটিটিউড এবং পার্সোনালিটি (ব্যক্তিত্ব) একই জিনিস নয় বরং ভিন্ন ভিন্ন স্বতন্ত্র সত্ত্বা। এটিকে ধীরে ধীরে পরিবর্তন করার মাধ্যমে ব্যক্তিজীবন ও পেশাগত জীবনে বিশদ ইতিবাচক পরিবর্তন আনা সম্ভব যদি আমরা নিচের ব্যাপারগুলো নিজেদের মাঝে আত্মস্থ করতে পারি:

* আত্মবিশ্বাস
* পজেটিভিটি
* গ্রোথ মাইন্ডসেট
* ইমোশনাল ইন্টেলিজেন্স
* নতুন কিছু গ্রহণের সক্ষমতা
* রেজিলেন্স
এবং
* সমস্যা সমাধানের মানসিকতা
“যদি আপনি একজন সক্ষম নেতা হবার পাশাপাশি দলের সদস্যদের প্রিয় মানুষ হতে চান, আপনার উচিত নিজের জন্য সময় বের করে এটিটিউড ইজ ইউর সুপারপাওয়ার বইটি অধ্যয়ন করা। এডুয়ার্ডো আপনার পুরো জীবনকে বদলে দেবে, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দক্ষতায় অগ্রগতি আনতে সাহায্য করবে। সেই গুরুত্বপূর্ণ দক্ষতাটি আর কিছুই নয় বরং আপনার এটিটিউড।”

দি পাওয়ার অফ ডিসিপ্লিন

আপনি কি আপনার লক্ষ্য অর্জনের জন্য সপ্তাহ, মাস এমনকি বছরের পর বছর চেষ্টা করছেন কিন্তু ব্যর্থ হচ্ছেন? আপনি কি সফল হওয়ার আশা ছেড়ে দিয়েছেন কারণ আপনার ব্যর্থ চেষ্টায় আপনি বিশ্বাস করতে বাধ্য হয়েছেন যে, সাফল্য শুধুমাত্র কিছু মানুষের জন্যই নির্দিষ্ট। যদি আপনার কোনটির উত্তর ‘হ্যাঁ’ হয় চিন্তা করবেন না, এখনও আপনার সফল হওয়ার সম্ভাবনা রয়েছে! জীবনে কোনোকিছু অর্জন করার পূর্বশর্ত হলো আত্মনিয়ন্ত্রণের একটি শক্ত ভিত্তি। প্রতিভা, বুদ্ধিমত্তা, দক্ষতা, ইতিবাচক চিন্তাভাবনা, আত্মসমর্থন এবং স্বপ্ন ফলক লক্ষ্য অর্জনের পথে এক একটি অংশ মাত্র। আপনি যদি আপনার স্বপ্নকে বাস্তবে পরিণত করতে চান তবে আত্মনিয়ন্ত্রণের কোনো বিকল্প নেই। আত্মনিয়ন্ত্রণ যে কোনো কঠিন পরিস্থিতিতে আপনাকে  আপনার কাজে নিমগ্ন রাখবে এমনকি যখন মনে হচ্ছে আপনি ব্যর্থতা থেকে এক ধাপ দূরে আছেন তখনও। এটি আপনাকে মানসিক দৃঢ়তা দেবে যা আপনাকে আপনার সমস্ত সীমাবদ্ধতাকে ডিঙিয়ে এবং আপনার লক্ষ্য অর্জনের পথে সমস্ত বাধাকে অতিক্রম করতে সাহায্য করবে। আপনি কেমন বোধ করবেন যদি আমি আপনাকে বলি যে আপনার লক্ষ্য অর্জনে ব্যর্থতার কারণ আপনার আলস্য বা উদ্যমহীনতা নয়, বরং এর প্রকৃত কারণ হলো আপনাকে কখনোই আত্মনিয়ন্ত্রণ অনুশীলন করতে শেখানো হয়নি। মানুষ আত্মনিয়ন্ত্রণের ক্ষমতা নিয়ে জন্মায় না। ড্রাইভিং বা টেনিস খেলার মতো, এটি এমন একটি দক্ষতা যা আপনি শিখতে পারেন। দি পাওয়ার অফ ডিসিপ্লিন-এ আপনি আত্মনিয়ন্ত্রণ স¤পর্কে সু¯পষ্ট, বৈজ্ঞানিক ব্যাখ্যাগুলো স¤পর্কে জানতে পারবেন যার মধ্যে রয়েছে:

মস্তিষ্কের নির্দিষ্ট অঞ্চলকে টার্গেট করে কীভাবে আত্মনিয়ন্ত্রণ আয়ত্ত করা যায় :
* নেভি সীলদের আত্মনিয়ন্ত্রণের রহস্য 
* জেন বৌদ্ধদের আত্মনিয়ন্ত্রণের রহস্য 
কীভাবে কঠোর পরিশ্রমকে উদ্দীপনাময় করা যায় কীভাবে আপনার খারাপ অভ্যাস ত্যাগ করবেন এবং সফল ব্যক্তিদের অভ্যাস গ্রহণ করবেন আপনার অনুপ্রেরণা শেষ হয়ে গেলেও সামনে এগিয়ে যাওয়ার কৌশল এবং আরও অনেক কিছু...

Title : এটিটিউট ইজ ইউর সুপার পাওয়ার ও দি পাওয়ার অফ ডিসিপ্লিন (দুটি বই একত্রে)
Author : এডুয়ার্ডো ক্লেমেন্টে
Author : ড্যানিয়েল ওয়াল্টার
Translator : প্রিতম মুজতাহিদ
Publisher : রুশদা প্রকাশ
Edition : 1st Published, 2023
Number of Pages : 240
Country : Bangladesh
Language : Bengali

এডুয়ার্ডো ক্লেমেন্টে 1981 সালে পর্তুগালে জন্মগ্রহণ করেন। তিনি একটি ছোট, সাধারণ পরিবারে এবং একমাত্র সন্তান হিসেবে বেড়ে ওঠেন। তার বাবা-মা সবসময় সবকিছু তৈরি করেন যাতে তিনি তার পড়াশোনা দেখতে পারেন এবং তিনি লিসবনের ISCTE-তে 2004 সালে বিজনেস ম্যানেজমেন্টে স্নাতক হন।  স্নাতক হওয়ার পরে তিনি আর্থিক পরিষেবা খাতে একজন নিরীক্ষক হিসাবে তার প্রথম কাজ শুরু করেন যা তাকে অন্যান্য দেশে ভ্রমণ শুরু করার সুযোগ দেয়, বিশেষ করে অ্যাঙ্গোলায় যেখানে তিনি বছরে কিছু মাস কাটাতেন।  তারপর, 25 বছর বয়সে, পর্তুগাল ত্যাগ করার, অ্যাঙ্গোলায় চলে যাওয়ার এবং অ্যাকাউন্টিং ও পরিকল্পনার প্রধান এবং অ্যাঙ্গোলার সবচেয়ে বড় ব্যাঙ্কগুলির একটি হিসাবে একটি পদ গ্রহণ করার একটি সুযোগ এসেছিল যা তিনি গ্রহণ করেছিলেন। তিনি একটি দুঃসাহসিক দেশ ছেড়ে চলে গেলেন যা তখন থেকে ক্যারিয়ার এবং ব্যক্তিগত অভিজ্ঞতাকে রূপ দেবে।  তিনি 9 বছর ধরে সেই ভূমিকায় ছিলেন এবং তারপরে অ্যাঙ্গোলার একটি ছোট ব্যাঙ্কে যাওয়ার সুযোগ এসেছিল কিন্তু একটি বড় আন্তর্জাতিক আর্থিক গোষ্ঠীর অংশ ছিল, যেটি তিনি গ্রহণ করেছিলেন এবং যেখানে তিনি 2018 সালে একজন নির্বাহী পরিচালক হওয়ার সাথে সাথে বিভিন্ন ভূমিকা পালন করেছিলেন।  তিনি ইগনিটিং পটেনশিয়াল নামে একটি নিজস্ব প্রকল্পও তৈরি করেছেন, যেখানে তিনি একজন বিজনেস এঞ্জেল এবং উদ্যোক্তা এবং স্টার্টআপদের পরামর্শদাতা হিসাবে কাজ করেন, প্রধানত উদ্যোক্তা বাস্তুতন্ত্রের বিকাশ এবং পরিপক্ক হতে সাহায্য করার উপর ফোকাস করেন, যেখানে অনেক প্রয়োজনীয় নতুন চাকরি তৈরিতে সহায়তা করার লক্ষ্যে দেশ  এডুয়ার্ডো একজন সৃজনশীল বিঘ্নকারী, তিনি যা করেন তার মধ্যে একজন পরিবর্তন এজেন্ট এবং ক্রমাগত শিক্ষায় দৃঢ় বিশ্বাসী। তিনি পাবলিক স্পিকিং ইভেন্ট এবং কনফারেন্সে তার অভিজ্ঞতা এবং মতামত শেয়ার করতেও উপভোগ করেন যা তাকে সারা বিশ্বের লোকেদের সাথে যোগাযোগ করতে দেয়।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]