Kids Spoken English (পেপারব্যাক)
Kids Spoken English (পেপারব্যাক)
৳ ৪০০   ৳ ৩০০
২৫% ছাড়
26 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

✓✓আপনার আদরের ছোট্ট সোনামনিদের ইংরেজিতে কথা বলার জন্য এক অসাধারণ বই Kids  Spoken English বই।শুরু থেকে যে সমস্ত বাচ্চারা ইংরেজিতে কথা বলতে চায়, তাদের জন্য একদম শুরু  থেকেই বিষয় ভিত্তিক সুন্দর ভাবে ইংলিশের সাথে বাংলা অর্থ ও উচ্চারণ সহ দেওয়া  আছে।
✓✓কেন Kids_Spoken_Englishআধুনিক বিশ্বে তাল মিলিয়ে চলতে ইংরেজি যে শিখতেই হবে সেটা কম বেশি সবাই  জানি, তাহলে কেন আপনার ছোট্ট সোনামণি পিছিয়ে রাখবেন! তাঁকে জীবনের শুরু থেকেই  ইংরেজির গাঁথুনি মজবুত করুন, যাতে করে সে বড় হয়ে আপনার ও তার স্বপ্ন পূরণে  এগিয়ে যেতে পারে। সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি বিষয়, আপনার আদুরে সোণামনিকে যে  পেশায় নিয়ে যেতে চান না কেন, সেই পেশায়ই ইংরেজির দক্ষতা লাগবে। সুদীর্ঘ  অভিজ্ঞ ও জনপ্রিয় লেখক নজরুল স্যার তাঁর জীবনের সেরা মূল্যবান ও সর্বোচ্চ  মেধা খাটিয়েআপনার আদুরের ছোট্ট সোনামণিদের ইংরেজিতে কথা বলার ও বেসিক মজবুত করার জন্য এক  অসাধারণ বই উপস্থাপনা করেছেন Kids Spoken English!
✓✓ যে ক্লাসের জন্য উপযোগী!ইংরেজি দেখে পড়তে পারে তথা তৃতীয় শ্রেণি থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীদের  জন্য। তবে যে বাচ্চা শুরু করবে, সে মিনিমাম ২/৩ বছর তাঁর সিলেবাসের অন্যান্য  বইয়ের মত নিয়মিত অনুশীলন ও সবার সাথে চর্চা করতে হবে। তাহলে সে চূড়ান্তভাবে  ইংরেজি বলতে পারবে ইনশাআল্লাহ
✓✓ বইটি কি কি আছে?যে সমস্ত বাচ্চারা ইংরেজি শিখতে চায়, তাদের উপযোগী করে Kids Spoken English  বইটি সাজানো হয়েছে, এই বইটিতে আছে প্রয়োজনীয় Word Meaning (most common  verb and adjective) Dialogue, Common expression, 6 Tenses for Speaking  English Self Presentation, Daily Routine Practice, Most Common Preposition  etc.
✓✓ বই_পেতে! যারা ঘরে বসে বই পেতে চান, তাঁরা অনলাইনে রকমারি ডট কম এ অর্ডার  করুন"

Title : Kids Spoken English
Author : নজরুল ইসলাম
Publisher : নেলরি পাবলিকেশন্স
ISBN : 9789843551986
Edition : 1st Published, 2023
Number of Pages : 312
Country : Bangladesh
Language : English

If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]