Adobe InDesign Master Course
Adobe InDesign Master Course
৳ ১৫০০   ৳ ১০৫০
৩০% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

Adobe InDesign Master Course

গ্রাফিক ডিজাইন শিখে টুকিটাকি আয় করছেন কিন্তু কাজ অনুযায়ী তেমন আয় হচ্ছে না? ডিজাইন সেক্টরে নিজেকে আরও বেশি ডেভেলপ করে ইনকাম বাড়াতে চাচ্ছেন?তাহলে আপনাকে অবশ্যই দক্ষ হতে হবে Adobe InDesign -এ। Adobe InDesign একটি ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড পাবলিশিং সফটওয়্যার৷ যেখানে আপনি খুব সহজেই মাল্টি পেইজ যেমন- বই, ম্যাগাজিন, E-Book, নিউজ লেটারসহ সব ধরনের ডিজাইন বা পেইজ লেআউটের কাজ করতে পারবেন। এই সফটওয়্যারটি তৈরিই করা হয়েছে যারা মাল্টি পেইজ ডিজাইন নিয়ে কাজ করে তাদের কথা চিন্তা করে। Adobe InDesign -এ দক্ষ হয়ে শুধুমাত্র একটি কাজ থেকেই আপনি আয় করতে পারবেন আপনার কাঙ্ক্ষিত অর্থ এবং ডিজাইন ক্যরিয়ারকে নিয়ে যেতে পারবেন অনন্য মাত্রায়। Adobe InDesign -এ দক্ষ করে তুলতে একদম বেসিক শেপ থেকে ডিজাইনে টেক্সট এড করা, কালার,টেবিল এবং পুরো একটি ম্যগাজিন কিংবা বই তৈরির সকল বিষয় নিয়ে সাজানো হয়েছে এই কোর্সটি। তাই ডিজাইন সেক্টরে ক্যারিয়ার ডেভেলপ করে আপনার আয় দিগুণ করতে আজই এনরোল করুন Adobe InDesign Master Course- এ।

এই কোর্স থেকে কী কী শিখবেন?

  • কিভাবে ডিজাইন এবং শেইপ তৈরি করবেন
  • ইন-ডিজাইনে কিভাবে টেক্সট ব্যবহার করবেন
  • ইন-ডিজাইনে পিকচার এড এবং সেট করার টিপস
  • কিভাবে ইন-ডিজাইনে পিকচার, টেক্সট এলাইনমেন্ট এবং কালার নির্বাচন করবেন
  • ফ্লায়ারস এবং নিউজ লেটারের ডিজাইন কিভাবে করবেন
  • ইন-ডিজাইনের বেসিক টু এডভান্সড সম্পর্কে ধারণা


প্রিন্ট ডিজাইন শিখে ক্যারিয়ার গড়ার সুযোগ কেমন?

স্কিল অর্জন করলে লোকাল মার্কেটে কাজ করার সুযোগ আছে। অনলাইনে গ্লোবাল মার্কেটেও কাজ করতে পারবেন। Fiverr, Upwork, Freelancer, Toptal, 99d, Peopleperhour এর মতো গ্লোবাল মার্কেটপ্লেসে Freelancing করতে পারবেন। স্কিল অর্জন করে আপনি যে কোন resaleable marketplace -এ কাজ করতে পারবেন। পাশাপাশি আপনি যেকোন contest related market -এ অংশগ্রহণ করতে পারবেন। লোকাল মার্কেট এবং দক্ষ হলে গ্লোবাল মার্কেটেও কাজ করতে পারবেন।

জব মার্কেটে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে আমাদের সার্টিফিকেট ভিন্ন মাত্রা যোগ করবে

জব মার্কেটে আমাদের এই সার্টিফিকেট আপনি বাড়তি যোগ্যতার প্রমাণ হিসেবে দেখাতে পারবেন। দক্ষতা অর্জনের এই সার্টিফিকেট ইন্ডাস্ট্রিতে আপনার ক্যারিয়ার ডেভেলপমেন্টে সহায়তা করবে। আমাদের এই সার্টিফিকেট জব ইন্ডাস্ট্রিতে আপনাকে প্রফেশনাল হিসেবে ইন্ট্রোডিউস করাবে। Linkedin এর মতো প্রফেশনাল ওয়েবসাইটে সার্টিফিকেট অ্যাড করতে পারবেন।

Title : Adobe InDesign Master Course
Author : মোঃ হাফিজুর রহমান
Publisher : ব্রাইট স্কিলস
Country : Bangladesh
Language : English

হ্যালো, আমি মোঃ হাফিজুর রহমান, বর্তমানে, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের গ্রাফিক ডিজাইন বিভাগের সিনিয়র ফ্যাকাল্টি হিসেবে কর্মরত। আমি এখন ৬ বছরেরও বেশি সময় ধরে গ্রাফিক ডিজাইনের ক্ষেত্রে কাজ করছি এবং আমি একজন সক্রিয় ফ্রিল্যান্সারও।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]