Earn More Learn Motion Graphics
Earn More Learn Motion Graphics
৳ ১৫০০   ৳ ১০৫০
৩০% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

Earn More Learn Motion Graphics

ইন্টারনেট জগতে বাড়ছে ভিডিও কনটেন্টের ঝোঁক। পাশাপাশি বেড়েই চলছে মোশন গ্রাফিক্সের কাজ । তাই মার্কেটপ্লেসে বাড়ছে মোশন গ্রাফিক্স ডিজাইনারের চাহিদা। ডিজাইন দুনিয়ায় প্রচুর গ্রাফিক ডিজাইনার থাকলেও মোশন গ্রাফিক আর্টিস্টদের সংখ্যা খুবই কম। পে স্কেলের রিপোর্ট অনুযায়ী , প্রতি বছর গড়ে একজন মোশন গ্রাফিক ডিজাইনারের বেতন হতে পারে ৬০০০০ ডলার। কিন্তু, প্রচুর আয় এবং কাজের সুযোগ থাকা শর্তেও অভিজ্ঞ লোকের অভাবে মার্কেটপ্লেসে প্রতিযোগিতা নেই বললেই চলে। আর তাই মোশন গ্রাফিক্সে আপনাকে দক্ষ করে তুলতে একদম কম্পোজিশন তৈরি থেকে শুরু করে এনিমেশন করার উপায়, After Effect Tools, গ্রীনস্ক্রিন ফুটেজ থেকে ব্যাকগ্রাউন্ড সরানো, টাইপোগ্রাফি, মিউজিক এন্ড লিরিকাল ভিডিও, Animated GIF Banner, Logo & Icon Animation, 3D Book Promo এমনকি মার্কেটপ্লেস নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে Earn more - learn motion graphics with 10 projects কোর্সটিতে। Motion Graphics-এ দক্ষ হয়ে উঠতে দেরি না করে আজই এনরোল করুন Earn more - learn motion graphics with 10 projects কোর্সে।

এই কোর্স থেকে কী কী শিখবেন?

  • কিভাবে এনিমেশন তৈরি করতে হয়
  • কিভাবে After Effect Tools ব্যবহার করতে হয়
  • কিভাবে গ্রীনস্ক্রিন ফুটেজ থেকে ব্যাকগ্রাউন্ড সরানো হয়
  • টাইপোগ্রাফি, Animated GIF Banner, মিউজিক এন্ড লিরিকাল ভিডিও কিভাবে তৈরি করতে হয়
  • লোগো, আইকন এনিমেশন এবং 3D Book Promo কিভাবে তৈরি করতে হয়

মোশন গ্রাফিক্স শিখে ক্যারিয়ার গড়ার সুযোগ কেমন?

Earn more - learn motion graphics with 10 projects -এ দক্ষতা অর্জনের মাধ্যমে ডিজাইন এবং মোশন গ্রাফিক সেক্টরে ক্যারিয়ার গড়তে পারবেন। বিশেষ করে গ্রাফিক ডিজাইন এবং অ্যানিমেশনের জগতে মোশন গ্রাফিক্স আর্টিস্টদের প্রতিনিয়ত কাজের সুযোগ তৈরি হচ্ছে। ডিজিটাল মার্কেটিং এজেন্সি, প্রিন্ট ও মিডিয়া, Ad ফার্ম এ জাতীয় প্রতিষ্ঠানে জব করতে পারবেন। এছাড়া অনলাইন প্ল্যাটফর্মে ফ্রিলান্সার হিসেবে কাজ করে ঘরে বসে ইনকাম করতে পারবেন।

জব মার্কেটে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে আমাদের সার্টিফিকেট ভিন্ন মাত্রা যোগ করবে

জব মার্কেটে আমাদের এই সার্টিফিকেট আপনি বাড়তি যোগ্যতার প্রমাণ হিসেবে দেখাতে পারবেন। দক্ষতা অর্জনের এই সার্টিফিকেট ইন্ডাস্ট্রিতে আপনার ক্যারিয়ার ডেভেলপমেন্টে সহায়তা করবে। আমাদের এই সার্টিফিকেট জব ইন্ডাস্ট্রিতে আপনাকে প্রফেশনাল হিসেবে ইন্ট্রোডিউস করাবে। LinkedIn এর মতো প্রফেশনাল ওয়েবসাইটে সার্টিফিকেট অ্যাড করতে পারবেন। এছাড়াও Freelancer, Upwork, Fiverr, YouTube -এর মতো জনপ্রিয় ফ্রিলেন্সিং মার্কেটপ্লেসগুলোতে কাজ করতে পারবেন।

Title : Earn More Learn Motion Graphics
Author : শহিদুর রহমান
Publisher : ব্রাইট স্কিলস
Country : Bangladesh
Language : English

"হ্যালো, আমি শহিদুর রহমান। বর্তমানে আমি ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের গ্রাফিক্স ও মাল্টিমিডিয়া বিভাগের প্রধান হিসেবে কর্মরত। আমি গত ১২ বছর ধরে একজন গ্রাফিক ডিজাইনার এবং মোশন আর্টিস্ট হিসেবে মেন্টরিং করছি। এছাড়া বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর জন্য কাজ করেছি। আমি বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (BTEB) এর একজন মূল্যায়নকারী। তাছাড়া, ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেসে ফ্রিল্যান্সার হিসেবে আমি সাফল্য অর্জন করেছি।"


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]