অফিস পলিটিকস ও বস ম্যানেজমেন্ট (দুইটি বই একত্রে) (হার্ডকভার)
অফিস পলিটিকস ও বস ম্যানেজমেন্ট (দুইটি বই একত্রে) (হার্ডকভার)
৳ ৬১০   ৳ ৫১৯
১৫% ছাড়
37 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 বস ম্যানেজমেন্ট বস ম্যানেজমেন্ট প্রফেশনাল এন্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট 260 Tk 15 % 221 Tk
2 অফিস পলিটিকস অফিস পলিটিকস প্রফেশনাল এন্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট 350 Tk 16 % 297 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 610 Tk 15 % 518 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট -1 Tk
অফার মূল্য 15% 519 Tk

অফিস পলিটিকস : গ্রিক দার্শনিক অ্যারিস্টটলের মতে, মানুষ মাত্রই স্বভাবগতভাবে পলিটিক্যাল। যেহেতু মানুষ দলবদ্ধ জীব, তাই সব অফিসও পলিটিক্যাল। কর্মক্ষেত্রে জটিল ও বিচিত্র বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের সময় পলিটিক্যাল প্রক্রিয়াগুলো সক্রিয় হয়ে থাকে। অপ্রীতিকর অবস্থার উদ্ভব ঘটে তখনই, যখন সমাধানগুলোকে একমুখী করা যায় না এবং একদল মানুষ তাদের স্বার্থসিদ্ধির জন্য প্রতিষ্ঠানের রিসোর্সেস ও তথ্যপ্রবাহকে তাদের অনুকূলে ব্যবহার করতে সচেষ্ট হয়। সাধারণ ও সরলমনা মানুষ হিসেবে আমরা কুটিলতার আশ্রয় নেব না, ভূমিকাও নেব না নীরব দর্শকের। বরং প্রতিষ্ঠানে কর্মীদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার কৌশল এবং সর্বোপরি প্রতিষ্ঠানের ভালো-মন্দের প্রতি ফোকাস করা শিখতে পারলে আমরা ক্যারিয়ার ও প্রতিষ্ঠানের লক্ষ্যপূরণে সক্রিয় ভূমিকা রাখতে পারব। এ বই বৃহত্তর পরিসরে অফিস পলিটিকসের সঙ্গে সম্পর্কিত সম্ভাব্য সব ধরনের পরিস্থিতি মোকাবিলায় পাঠককে তৈরি করবে।

বস ম্যানেজমেন্ট : আমাদের জীবনকে সরাসরি প্রভাবিত করার মতো মানুষদের মধ্যে অফিসের বস অন্যতম। তিনি দিকনির্দেশনা, সিদ্ধান্ত এবং কাজের জন্য প্রয়োজনীয় রিসোর্সের জোগান দিয়ে আমাদের সফল হতে সাহায্য করেন। উচ্চশিক্ষিত, উদারমনা বস তাঁর অভিজ্ঞতা, সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্ব দিয়ে আমাদের জীবনকে সমৃদ্ধ  করেন। অপর পক্ষে, নীচু মানসিকতার অদক্ষ বসের কবলে পড়ে আমরা চাকরি এবং ব্যক্তিজীবনে অপূরণীয় ভোগান্তির শিকার হতে পারি। ম্যানেজমেন্ট লিটারেচার, সাব-অর্ডিনেট ও টিম পরিচালনার প্রয়োজনীয় দিকনির্দেশনা থাকলেও, বসকে ম্যানেজ করার গাইডলাইন খুব কমই পাওয়া যায়। বস সাব-অর্ডিনেট বিষয়ে কিছু অনুমিতি, নিয়মকানুন ও বসের কাজ করার ধরন জানা থাকলে বসকে ম্যানেজ করা তেমন কঠিন নয়। একই সঙ্গে তাঁর পছন্দ-অপছন্দের বিষয়গুলো জানা থাকলে তাঁর সহযোগিতা পাওয়া সহজ হয়। এই বই বৃহত্তর পরিসরে, সম্ভাব্য সব ধরনের পরিস্থিতি সম্পর্কে আপনাকে তৈরি করবে।

Title : অফিস পলিটিকস ও বস ম্যানেজমেন্ট (দুইটি বই একত্রে)
Author : আবীর শওকত হায়াত
Publisher : প্রথমা প্রকাশন
Edition : 2022
Number of Pages : 327
Country : Bangladesh
Language : Bengali

আবীর শওকত হায়াত এর জন্ম ১৯৭৩ সালের ২রা ফেব্রুয়ারী, টাঙ্গাইল শহরের প্যারাডাইস পাড়ায়। ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে এস.এস.সি ও এইচ.এস.সি পাশ করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যনেজমেন্ট ডিপার্টমেন্ট থেকে অনার্স ও মাস্টার্স পাশ করেছেন প্রথম শ্রেণিতে দ্বিতীয় স্থান অধিকার করে। বিশ্ববিদ্যালয়ের অধ্যাপনা দিয়ে কর্মজীবনের শুরু, ট্রেইনিং ও কনসালটেন্সির হাত ধরে পরবর্তীতে কর্পোরেট জীবনে আগমন। সিইও এবং সিওও হিসেবে সার্থকভাবে পরিচালনা করেছেন অনেক কোম্পানী। পিপুল আর প্রসেস ডেপেলেপমেন্ট তার প্যাশান । ফ্যাসিলিটেটর হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটে (আই,বি,এ) এম,বি,এ ও ডক্টরাল প্রোগ্রামে পড়াচ্ছেন প্রায় এক দশক ধরে। দেশের প্রথম সারির ট্রেইনার হিসেবে লিডারশীপ ডেভেলপমেন্ট, বিজনেস স্ট্যাটিজি, সেলস আর এইচ-আর বিষয়ে প্রশিক্ষণ করেছেন হাজারো প্রফেশনালদের।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]