নাচের শহর রূপেশ্বরী (হার্ডকভার)
নাচের শহর রূপেশ্বরী (হার্ডকভার)
৳ ৩৫০   ৳ ২৯৮
১৫% ছাড়
4 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

প্রথম গল্পগ্রন্থ মৌতাত শেষ হয়ে গিয়েছিল ২০২২ মেলায়ই। পাঠকের এই সহজ এবং গভীর গ্রহণ আমাকে ভীষণভাবে অনুপ্রাণিত করেছে ছোট গল্প রচনায়। নাচের শহর রূপেশ্বরী গল্পগ্রন্থে মোট গল্প আছে এগারোটি। গল্পগুলোর আত্মায় যেমন আছে- গভীর ভালোবাসা, মানবতা, সহমর্মিতা এবং সর্বোপরি মানব প্রেম এবং বিশ্বচরাচরের প্রেম, তেমনি এর শরীর জুড়ে রয়েছে বর্ণবাদ, ডমিস্টিক ভায়োলেন্স, পুঁজিবাদ, খুন, হিংসা, প্রতিহিংসা। তবে অধিকাংশ গল্পেই সময় এবং জীবনের চিত্রকল্প আঁকতে প্রয়োগ করেছি সমাজ বাস্তবতা, যাদুবাস্তবতা, পরাবাস্তবতা এবং কল্পবাস্তবতা। তেমনি ভাষায় নিজস্বতা প্রতিষ্ঠিত করতে চালিয়েছি ব্যপক নিরীক্ষা। আমার সুপ্রিয় ঋদ্ধ পাঠকের প্রজ্ঞা এবং বিচারের ওপর আস্থা আছে পুরোপুরি। যিনি বইটি হাতে নিয়ে পড়ছেন তাকে প্রগাঢ় ভালোবাসা।

Title : নাচের শহর রূপেশ্বরী
Author : নুসরাত সুলতানা
Publisher : অনুপ্রাণন প্রকাশন
ISBN : 9789849830399
Edition : 1st Published, 2023
Number of Pages : 111
Country : Bangladesh
Language : Bengali

নুসরাত সুলতানা, পিতা- শিক্ষক ও মুক্তিযোদ্ধা আবুয়াল ইসলাম খান (মৃত)। মাতা- শিক্ষিকা মোসা. খালেদা বেগম (মৃত)। বর্তমান ঠিকানা- স্বামী ও একমাত্র পুত্র সন্তান নিয়ে বর্তমানে মিরপুর সেনানিবাসে বসবাস করছেন। পেশা- প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি তে সিভিলিয়ান স্টাফ অফিসার হিসেবে কর্মরত আছেন। পড়াশোনা- ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। প্রকাশিত গ্রন্থ-
ছায়া সহিস (কাব্যগ্রন্থ)-২০১৯, গহিন গাঙের ঢেউ (কাব্যগ্রন্থ)-২০২০, পায়রার পায়ে আকাশের ঠিকানায় (পত্রকাব্য সংকলন)-২০২১, মৌতাত- (গল্পগ্রন্থ)-২০২২, মহাকালের রুদ্রধ্বনি (কাব্যগ্রন্থ)- ২০২২। নিয়মিত লিখছেন বিভিন্ন জাতীয় দৈনিকে, দেশ বিদেশের বিভিন্ন লিটলম্যাগ এবং ওয়েবম্যাগে।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]