মানুষকে মোটিভেট করার ১০০ উপায় (পেপারব্যাক)
মানুষকে মোটিভেট করার ১০০ উপায় (পেপারব্যাক)
৳ ৪০০   ৳ ৩৪০
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নেতৃত্ব হচ্ছে আপনার নিজের আকাঙ্ক্ষিত কাজটি অন্যকে দিয়ে করিয়ে নেয়ার শৈল্পিক কৌশল।”
আপনি যদি নেতা হতে চান বা নেতৃত্ব দিতে চান, কিংবা আপনি যদি চান যে মানুষ আপনাকে পছন্দ করুক বা আপনার উপর আকৃষ্ট হোক, অথবা কর্মক্ষেত্রে আপনি যদি একজন ম্যানেজার হয়ে থাকেন বা আপনি যদি আপনার দলের দলনেতা হয়ে থাকেন তাহলে এই বইটি আপনার জন্য আশীর্বাদ স্বরূপ।
এই বইয়ের পুরো অংশই আপনার জন্য কমফোর্ট রিডিং হবে। আপনি বইটি থেকে প্রাপ্ত সকল বিষয় আয়ত্ত করার মাধ্যমে মানুষকে মোটিভেট করার উপায় পেয়ে যাবেন। এরপর থেকে আপনি যে কাউকেই মোটিভেট করতে পারবেন। উল্লেখ্য, লেখক এই বইতে একশো উপায় আপনাদের সামনে উপস্থাপন করেছেন। এগুলোর প্রতিটিই নানারকম বিশ্লেষণ শেষে বইটিতে যুক্ত করা হয়েছে। এরপরও আত্মউন্নয়ন সম্পর্কে হাজারও বিষয় রয়েছে। সবকিছুই এক বইয়ে আলোচনা করা কারো পক্ষে সম্ভব নয়। আত্মউন্নয়নের জগত অনেক বিশাল। এই বিশাল জগতের বেশকিছু পরামর্শ আমি আপনাদের সামনে উপস্থাপন করেছি। এই প্রত্যাশা আমি রাখতেই পারি যে, এসব আপনাদের জন্য চিন্তার নতুন দুয়ার উন্মোচন করতে সাহায্য করবে।

Title : মানুষকে মোটিভেট করার ১০০ উপায়
Author : স্টিভ চ্যান্ডলার
Translator : ত্বাইরান আবির
Publisher : কেন্দ্রবিন্দু
ISBN : 9789849679714
Edition : 2nd Edition, 2023
Number of Pages : 200
Country : Bangladesh
Language : Bengali

মার্কিন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব অ্যারিজোনা থেকে সৃজনশীল লেখালেখি ও রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক পর্যায়ের পড়ালেখা সম্পন্ন করেন স্টিভ চ্যান্ডলার। সামরিক বাহিনীতে বছর চারেক কাটানো ছাড়াও পেশাবদল করেছেন অনেকবার, শেষে থিতু হয়েছেন প্রণোদনা বিষয়ক প্রশিক্ষণ ও লেখালেখিতে। এ পর্যন্ত ত্রিশটির বেশি বই লিখেছেন, পঁচিশটিরও বেশি ভাষায় যেগুলো অনূদিত হয়েছে। যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় সব বাণিজ্যিক, শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান স্টিভ চ্যান্ডলারের কোচিং ও পরামর্শ সেবা গ্রহণ করে। টেলিভিশন ও রেডিওর টক শো উপস্থাপক হিসেবেও প্রচুর জনপ্রিয়তা তাঁর। প্রতিষ্ঠা করেছেন 'স্টিভ চ্যান্ডলার কোচিং প্রসপারিটি স্কুল', প্রশিক্ষকদের প্রশিক্ষণদানের মাধ্যমে যেটি গড়ে তুলছে স্টিভ চ্যান্ডলারের মতোই ভবিষ্যতের অনুপ্রেরণাদাতাদের।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]