গুনাহ ও তওবা (হার্ডকভার)
গুনাহ ও তওবা (হার্ডকভার)
প্রকাশনী:
৳ ৪০০   ৳ ৩৪০
১৫% ছাড়
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

মানুষ কেন গুনাহ করে? কি কি গুনাহ করে? গুনাহের ক্ষতি কি কি? প্রতিটি গুনাহ ছাড়ার সহজ উপায় কী? গুনাহমুক্ত জীবন লাভের উপায় ও পথ কী? তওবা কাকে বলে? তওবা কেনো করা দরকার? তওবা করার উপায় কী? সঠিক নিয়ম কী? সঠিক সময় কোনটি? তওবার পুরস্কার কী? দুনিয়া আখেরাতে তওবা করার উপকারিতা ও লাভগুলো কি কি?
এরকম জীবনঘনিষ্ঠ নানান প্রশ্নের দালিলিক ও কার্যকরী সরল উত্তর পাবেন ‘গুনাহ ও তওবা’ বইটিতে।

Title : গুনাহ ও তওবা
Author : মাসুম আবদুল্লাহ
Publisher : ইলহাম
Edition : 1st Edition, 2023
Number of Pages : 192
Country : Bangladesh
Language : Bengali

নাম : মাসুম আবদুল্লাহ, পিতা : আলহাজ কারি হাফিজুদ্দীন, জন্ম : ১৫ অক্টোবর ১৯৮৮, জন্মস্থান : শরীয়তপুর, শৈশব : শরীয়তপুর, কৈশোর : রাজধানী ঢাকায়। শিক্ষা : শিক্ষার হাতেখড়ি নিজ পরিবারে। প্রাইমারি থেকে দাওরায়ে হাদিস ঐতিহ্যবাহী চৌধুরীপাড়া মাদরাসা-ঢাকায়, বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ বাংলাদেশ-এর অধীনে (প্রথম বিভাগ, ২০০৫ ঈ.)। উচ্চতর শিক্ষা : দারুল উলুম দেওবন্দ, ইউপি ভারত (২০০৬ ও ২০০৭ ঈ.। দ্বিতীয় সাময়িক পরীক্ষায় প্রায় ছয় রাষ্ট্রের শিক্ষার্থীদের মাঝে সম্মিলিত মেধা তালিকায় ৩য় স্থান অধিকার-আলহামদুলিল্লাহ!), কর্মজীবন : মুহাদ্দিস ও আদিব (সাবেক): জামিয়া সুবহানিয়া ধউর-তুরাগ (উত্তরা) ঢাকা। মুশরিফ : আদব বিভাগ ও সিনিয়র মুদাররিস (সাবেক): জামিয়া ইসলামিয়া বাইতুন নুর, সায়েদাবাদ, যাত্রাবাড়ী-ঢাকা। সিনিয়র মুদাররিস ও মুদাররিব (সাবেক) : ইদারাতুল উলুম (আফতাবনগর মাদরাসা), বাড্ডা-গুলশান, ঢাকা। মুহাদ্দিস ও দারুল ইকামা (২০১৩ ঈ. থেকে বর্তমান) : দারুল উলুম রামপুরা (বনশ্রী মাদরাসা), ঢাকা।
লেখালেখি : ছোট থেকেই লেখালেখির সঙ্গে সখ্য গড়ে ওঠে শিক্ষার যৌবন ও জৌলুসে ভরা অনিন্দ্য পরিবেশ তখনকার চৌধুরীপাড়া মাদরাসার আঙিনায়। সেই থেকে ধীরগতিতে হলেও চলছে কলম সাধনা।
প্রকাশিত বই : উল্লেখযোগ্য বই- ১. ঈমানী গল্প (আংশিক), ২. আধুনিক লেনদেনে ইসলামের বিধান ২য় খণ্ড, ৩. হজরত মাওলানা ইলিয়াস রহ.-এর দাওয়াতি চিঠিপত্র, ৪. নবীজীর আদালত, ৫. ফতোয়া অধ্যয়নের মূলনীতি, ৬. রাসুলের মেহমানদারি, ৭. প্রিয় কুরআনের প্রিয় পাঠ, ৮. গুনাহ ও তওবা, ৯. নন্দিত নারী, ইত্যাদি।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]