মার্কেটিং সিরিজ ৪টি বই একত্রে (হার্ডকভার)
মার্কেটিং সিরিজ ৪টি বই একত্রে (হার্ডকভার)
৳ ১৩৩৮   ৳ ১০০৪
২৫% ছাড়
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ

মার্কেটিং: 
ব্রায়ান ট্রেসির "মার্কেটিং" বইটি শুধু মার্কেটিংই নয় বরং এটি ব্যবসা-বানিজ্য ও মানুষের সমগ্র কর্মজীবনে সাফল্য অর্জনের একটি সর্বোপরি সমাধান। কারণ আপনি একেবারে নতুন করে উঠে আসা একজন উদ্যোক্তা কিংবা বৃহৎ ব্যবসায়ী যাই হয়ে থাকুন না কেন, মার্কেটিং ছাড়া আপনার ব্যবসার পরিধি বাড়ানাে অসম্ভব। সময়ের সাথে সমাজ, অর্থনীতি, সংস্কৃতি সব বদলায়। বদলায় মানুষের রুচিবােধ কিংবা চাহিদার। সবকিছুর সাথে তাল মিলিয়ে ব্যবসায় গ্রাহক/ক্রেতা সৃষ্টি করা এবং টিকিয়ে রাখার প্রক্রিয়াই হলাে মার্কেটিং। এবার, কেমন হওয়া উচিত আপনার মার্কেটিং এর ধরণ, কীভাবে আপনার ব্যবসার পরীধি বাড়াবেন, কীভাবে ক্রেতা বা গ্রাহকের সংখ্যা বাড়াবেন, কীভাবে আপনার নড়বড়ে ব্যবসা কে একটা শক্তিশালী পরিচয়ে পরিচিত করে বাজারে শীর্ষস্থান দখল করবেন, এই প্রত্যকেটি প্রশ্নের উত্তর মিলবে ব্রায়ান ট্রেসির 'মার্কেটিং এ। যে কোনাে ব্যবসায়িক সাফল্যের জন্য মার্কেটিং ব্রায়ান ট্রেসির এক যুগান্তকারী আবিষ্কার । মার্কেটপ্লেসে নিজের ব্যবসা কে প্রতিষ্ঠিত করে তুলতে আপনি প্রস্তুত তাে?

বিল্ডিং এ স্টোরি ব্রান্ড:
অধিকাংশ কোম্পানি মার্কেটিংয়ের জন্য বিশাল অঙ্কের টাকা খরচ করে থাকে। এটা আমরা বুঝি যে, মার্কেটিংয়ের জন্য যখন এত এত টাকা খরচ করা হয়, আর এ থেকে যদি তেমন কোন সুফল পাওয়া না যায় তাহলে কতোটা হতাশা কাজ করে। আমরা যখন তথ্য গুলো পর্যালোচনা করে দেখি ভুলটা কোথায় ছিল তখন অবাক হয়ে যাই। অথচ আমাদের পণ্যের গুনগত মান অনেক ভালো ছিলো। তাহলে প্রশ্ন হলো, পণ্যে যদি সমস্যা না থাকে তাহলে সমস্যাটা কোথায়? এই বিষয়ে ডোনাল্ড মিলার "বিল্ডিং এ স্টোরি ব্র্যান্ড" বইয়ে খুব সুন্দর ভাবে আলোচনা করেছেন। আপনি যদি একজন উদ্যোক্তা, ব্যবসায়ি বা মার্কেটিং ইন্ডাস্ট্রির একজন হয়ে থাকেন অথবা আপনি যদি আপনার প্রতিষ্ঠানের ব্র্যান্ড ভ্যাল্যু এবং সেলস বাড়াতে চান, তাহলে এই বইটি আপনার জন্য আশির্বাদ স্বরূপ। যারাই সেলস, মার্কেটিং বা ব্র্যান্ডিং-এ আগ্রহী তাদের জন্য এই বইটি পড়া অতিব জরুরী। আমরা অনেকেই ভেবে থাকি বা মনে করি মার্কেটিং মানে হলো যার মাথায় চুল নেই তার কাছে চিরুনি বিক্রি করার কৌশল। তাছাড়া, অনেকেই মার্কেটিংকে মনে করেন শুধুমাত্র পণ্যের বিক্রি বা সেলস বাড়ানোর প্রক্রিয়া। বাস্তবিক অর্থে মার্কেটিং এক সীমাহীন প্রক্রিয়ার নাম, যার কোনো শেষ নেই। তাই এ বিষয়ে আমাদের প্রতিনিয়তই নিত্যনতুন গবেষণার মধ্য দিয়ে যেতে হয়। "বিল্ডিং এ স্টোরি ব্র্যান্ড" বইটিতে এই বিষয়েই গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়েছে। তো চলুন শুরু করা যাক।

দ্য গ্রেটেস্ট সেলসম্যান ইন দ্য ওয়ার্ল্ড:
ব্যর্থতার বেড়াজাল ছিন্ন করে সফল পরিচয়ে প্রতিষ্ঠিত হতে চাওয়াটা প্রতিটি  মানুষের মৌলিক আকাক্সক্ষা। সেই প্রত্যাশিত সাফল্য অর্জনের জন্য প্রতিটি  মানুষকে বিক্রি করতে হয় তার পরিশ্রম, মেধা, সততা এবং নিয়মানুবর্তীর মতো  গুণাবলি। তবুও ক্ষেত্রবিশেষ সকল আয়োজনই ব্যর্থতায় পর্যবসিত হয়। একজন  স্বপ্নবাজের সুস্বপ্নের পরিণতি ঘটে দুঃস্বপ্নে। গড়তে পারে না নিজেকে  কাক্সিক্ষত সফল একজন বিক্রয়কর্মীরূপে।মূলত শ্রেষ্ঠ বিক্রয়কর্মী হওয়ার পথ পরিক্রমার যেসব বাধা বিপত্তি,  হীনম্মন্যতা এবং নীতিজ্ঞানের অভাব বিদ্যমান তা ক’জনই বা উতরাতে পারে।বাস্তবিক সমাধানকল্পে, জগৎবিখ্যাত লেখক অগ ম্যান্ডিনোর ‘দ্য গ্রেটেস্ট  সেলম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ গ্রন্থটি বিশ্ববাজারে অনবদ্য একটি উপায়।গ্রন্থটির সামগ্রিক পাঠ ও আলোচনা যথাযথভাবে আয়ত্তে নিয়ে একজন হীনবল,  নিরুদ্দম ব্যক্তি অনায়াসে হয়ে যেতে পারেন বিশ্বের শ্রেষ্ঠ বিক্রয়কর্মী। সুতরাং বলতেই হয় যে, সফল হওয়ার শর্তে গ্রন্থটি একটি গুরুত্বপূর্ণ ও  অত্যাবশ্যক গ্রন্থ।—সম্পাদক

দ্য লিন স্টার্টাপ:
শীর্ণ বিপ্লবের পিছনের ইতিহাস সম্বলিত একটি ক্লাসিক বই ‘লীন স্টার্টআপ’ হলো  ব্যবসার জন্য একটি নতুন পদ্ধতি, যা বিশ্বজুড়ে ব্যবসায়ীদের কাছে গৃহীত হচ্ছে।  এটি এমন একটি আন্দোলন যা কোম্পানিগুলোকে তৈরি করা এবং নতুন পণ্য চালু করার  পদ্ধতিকে রূপান্তরিত করছে।লীন স্টার্টআপ হল আপনার গ্রাহকরা আসলে কী চায় তা শেখার বিষয়ে একটি বাস্তব  ভিত্তিক পাঠ্য। এটি আপনার দৃষ্টিকে ক্রমাগত পরীক্ষা করা, খুব দেরি হওয়ার আগে  মানিয়ে নেওয়া এবং সামঞ্জস্য করার নিশ্চয়তা দেয়।এখন লীন স্টার্টআপ নিয়ে ভাবার সময়।

Title : মার্কেটিং সিরিজ ৪টি বই একত্রে
Author : ডোনাল্ড মিলার
Author : অগ ম্যান্ডিনো
Author : ব্রায়ান ট্রেসি
Author : এরিক রিস
Publisher : অনুজ প্রকাশন
Number of Pages : 688
Country : Bangladesh
Language : Bengali

জনপ্রিয় এই বক্তার জন্ম কানাডার প্রিন্স এডওয়ার্ড আইল্যান্ডে, তারিখটা ১৯৪৪ সালের ৫ জানুয়ারি। ব্রায়ান ট্রেসি একজন কানাডিয়ান-আমেরিকান বক্তা এবং আত্মোন্নয়নমূলক রচনা লেখক। তিনি 'ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল' নামক সংস্থার চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী। ব্রায়ান ট্রেসি এর বই এবং তার আলোচনার ভিডিও ও অডিও ক্লিপ সারা বিশ্বের কর্পোরেট ও ব্যক্তিপর্যায়ের উদ্যোক্তা তরুণদের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশ্বব্যাপী প্রচারিত ও বিক্রিত ' সাইকোলজি অব এচিভমেন্ট'সহ প্রায় ৫০০টিরও বেশি অডিও ও ভিডিও প্রোগ্রাম তৈরি ও প্রযোজনা করেছেন, যা ২৮টিরও বেশি ভাষায় অনূদিত হয়েছে।ব্রায়ান ট্রেসি এর বই সমগ্র হলো 'দ্য ২১ সাকসেস সিক্রেটস অব সেল্ফ মেইড মিলিওনিয়ারস', 'টাইম ম্যানেজমেন্ট', 'ইট দ্যাট ফ্রগ!', 'চেঞ্জ ইয়োর থিংকিং চেঞ্জ ইয়োর লাইফ', 'লিডারশিপ', 'কিস দ্যাট ফ্রগ', 'নো এক্সকিউজ : দ্য পাওয়ার অব সেল্ফ ডিসিপ্লিন' ইত্যাদি।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]