লেখা ভালো করার ১০টি উপায় (হার্ডকভার)
লেখা ভালো করার ১০টি উপায় (হার্ডকভার)
৳ ৩০০   ৳ ২৫৫
১৫% ছাড়
1 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আপনি কি নিজের লেখার মান উন্নয়ন করতে চান? অত্যন্ত সাধারণ, তবে কার্যকরী কিছু অভ্যাস আয়ত্ত করার মাধ্যমে আপনি আপনার লেখাকে আরও সমৃদ্ধ করে তুলতে পারবেন, লেখালেখির শিল্পকে পরিণত করতে পারবেন দক্ষতায়। যার জন্য কেবল প্রয়োজন সংকল্প আর আত্মশাসন। বইটিতে প্রদত্ত ১০টি উপায়ের সবকটি আপনার লেখালেখির দক্ষতা বাড়াবে এবং নৈপুণ্যতাকে আরও পরিপূর্ণ করে তুলবে। বইটিতে বেশকিছু অনুপ্রেরণামূলক উক্তির পাশাপাশি ভাবনা ও আলোচনার জন্য প্রয়োজনীয় প্রশ্ন ও কার্যাবলী দেওয়া আছে। “লেখা ভালো করার ১০টি উপায়” বইটি যেকোনো রাইটিং গ্রুপ, ক্লাস ও ওয়ার্কশপে ব্যবহারযোগ্য। এছাড়াও, যেসকল লেখক ব্যক্তিগতভাবে নিজের লেখাকে নিয়ে যেতে চান আরেকধাপ উঁচুতে, তাদের জন্যও বইটি আদর্শস্বরূপ। আপনার লেখাকে সমৃদ্ধ করে তোলার যাত্রা শুরু করুন আজ থেকেই।

Title : লেখা ভালো করার ১০টি উপায়
Author : মেলিসা ডোনোভান
Translator : জহিরুল হক অপি
Publisher : প্রজন্ম পাবলিকেশন
ISBN : 9789849557838
Edition : 1st Published, 2021
Number of Pages : 160
Country : Bangladesh
Language : Bengali

Born and raised in California, Melissa Donovan inherited a love of literature from her mom, who taught Melissa to read by age four. At thirteen, Melissa started penning poetry and song lyrics. Shortly thereafter, journaling became a daily habit, and a writer was born.
Melissa writes fiction, poetry, and creative nonfiction, and she has worked as a technical writer, copywriter, and professional blogger. Her poetry has appeared in convergence: an online poetry of journal and art. To learn more about Melissa's work, visit her website: www.melissadonovan.com.


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]