টাকা, ডলার ও উদ্যোক্তার পাসপোর্ট ( তিনটি বই একত্রে) (পেপারব্যাক)
টাকা, ডলার ও উদ্যোক্তার পাসপোর্ট ( তিনটি বই একত্রে) (পেপারব্যাক)
৳ ৫৬০   ৳ ৪৯৩
১২% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

৫০% ছাড়ে অর্ডার করুন 'তথ্য সাময়িকী ৪৬তম বিসিএস বিশেষ সংখ্যা' ও 'বিসিএস প্রিলিমিনারি মডেল টেস্ট'

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here
প্যাকেজ বিবরণ
SL Product Name Category MRP Discount Sale Price
1 ডলার ডলার গবেষণা 180 Tk 13 % 158 Tk
2 টাকা টাকা আত্ম-উন্নয়নমূলক বই (বাংলা) 180 Tk 13 % 158 Tk
3 উদ্যোক্তার পাসপোর্ট উদ্যোক্তার পাসপোর্ট উদ্যোক্তা 200 Tk 12 % 176 Tk
আলাদাভাবে সর্বমোট মূল্য 560 Tk 12 % 492 Tk
(-) বান্ডল ডিসকাউন্ট -1 Tk
অফার মূল্য 12% 493 Tk

ডলার
ডলারের কথা শুনলে আমাদের মাথায় অনেক অনেক টাকা চলে আসে তাই না? কিন্তু আমরা কি জানি এই ডলার কতটা পাওয়ারফুল? এই ডলার যে শুধুমাত্র একটা মুদ্রা না এটা যে মুদ্রার থেকে অনেক বড় কিছু সেটাই জানাবো এই বইয়ের মাধ্যমে। আমরা জানবো বহু বছর আগে BARTER SYSTEM থেকে কিভাবে আজকের এই যুগের ডলার কিংবা Cryptocurrency এসেছে। জানবো কিভাবে একটা দেশ পুরো বিশ্বের অর্থনীতিকে কন্ট্রোল করছে একটা মাত্র মুদ্রার মাধ্যমে । ডলারের কাছে আমরা কতটা অসহায় তাও আমরা জানবো এই বইয়ের মাধ্যমে। কেন বাংলাদেশে দিন ডলারের দাম বাড়ছে এবং বাংলাদেশি টাকার দাম কমে যাচ্ছে। কেন ডলার ছাড়া আমদানি রপ্তানি করা অসম্ভব? এই সকল প্রশ্নের উত্তর খুঁজতে, পড়তে হবে এই বইটি।

টাকা
আপনার কখনো কি মনে হয়েছে কেন গরীবেরা সারা জীবন গরীব থাকে আর কেন ধনীরা সবসময় ধনী হতে থাকে? কেন স্কুল কলেজে আপনাকে টাকা উপার্জন সম্পর্কে কোন কিছু শেখানো হয়নি? কোন জিনিস গুলো আপনার ধনী করবে আর কোন জিনিস গুলো আপনাকে গরীব বানিয়ে দিবে? কিভাবে কিছু মানুষ তাদের জীবনে risk নিয়ে কোটিপতী হয়ে গিয়েছে? আপনার জন্য চাকরি নাকি ব্যবসা বেষ্ট? জীবনে চলার পথে এমন হাজারো প্রশ্নের মুখোমুখি আমরা হই। কিন্তু এই আধুনিক পুঁজিবাদী সমাজ কখনোই আপনাকে এই প্রশ্নের উত্তর দিবে না। কেননা আমাদের সমাজের সবচেয়ে বড় taboo তো এই "টাকা"। আজ আর্থিক অজ্ঞতার কারনে আমাদের যুব সমাজ বার বার হোঁচট খেতে খেতে হাল ছেড়ে দেয়। হাজার হাজার startup শুরু হতেই না শেষ হয়ে যায়। সমাজের ৯৫% মানুষ financial freedom আশায় যোগ দেয় এক অসুস্থ ইঁদুর দৌড়ে । আর এভাবে একদিন হঠাৎ করে তাদের জীবনের শেষ সময় চলে আসে আর তারা আফসোস করে এই ভেবে যে তারা সারা জীবন কিছুই করেনি টাকার পিছনে ছুটা ছাড়া। আপনি নিশ্চই এমন শেষ চাইবেন না। তবে এই বইটি আপনারই জন্য। এই বইটি আপনাকে রাস্তা দেখিয়ে দিবে, আপনাকে শুধু সেই রাস্তায় চলতে হবে।

উদ্যোক্তার পাসপোর্ট
তোমার মাথায় নিশ্চয়ই একটা কথা ঘুরছে বইটির নাম কেন উদ্যোক্তার পাসপোর্ট হলো। উত্তরটা লুকিয়ে আছে এই বইয়ের মাঝে। কারণ তুমি যখন বইটি পড়া শুরু করবে, তখন তুমি নিজেকে আবিষ্কার করবে এক অন্য জগতে। যেখানে তোমার দৃষ্টিভঙ্গি তখন আর দশজন মানুষের মতো থাকবে না। এই জগৎটা তোমার কাছে ধরা দিবে ভিন্ন এক রূপে। তুমি নিজেকে খুঁজে পাবে গুটিকতক মানুষের মাঝে। তোমার চোখে ধরা দিবে হাজারো সম্ভাবনা। তোমার রাতের ঘুম হারিয়ে যাবে নতুন কিছু করার নেশায়। তুমি এই জগৎকে তখন আর তোয়াক্কা করবে না।তুমি ডুবে থাকবে তোমার জগতে, এই জগতে কারো রাজ চলে না। এখানে রাজা শুধু তুমি, তুমি নিজেকে নিয়ে যেতে পারো অসীমে আবার তুমি নিজেকে ধ্বংস করে দিতে পারো। সবকিছু নির্ভর করবে তোমার ওপর। বইটি তোমাকে শুধু পথ দেখাবে, কিন্তু সেই পথে তোমাকেই হাঁটতে হবে।উদ্যোক্তার জগতে তোমাকে স্বাগতম, চলো যাত্রা শুরু করি।

Title : টাকা, ডলার ও উদ্যোক্তার পাসপোর্ট ( তিনটি বই একত্রে)
Author : ফয়েজ আহমেদ প্রান্ত
Publisher : পিবিএস কালেকশন
Number of Pages : 252
Country : Bangladesh
Language : Bengali

নাম ফয়েজ আহমেদ প্রান্ত। জন্ম রাজধানীর ঢাকায়। পরিবারে ৩ ভাইবোনের মাঝে সবার বড় সে। কম্পিউটার প্রকৌশলের ছাত্র, পেশায় সে একজন ডিজাইনার। বর্তমানে দেশের সবচেয়ে বড় Educational platform "10 Minute School"-এ Senior Executive হিসেবে নিয়োজিত আছেন। এছাড়াও দেশের বিভিন্ন স্বনামধন্য কোম্পানিতে কাজ করেছেন এইটুকু বয়সে। ছোটবেলা থেকে গল্প শুনতে খুব ভালো লাগতো তার। আর এই গল্প শুনতে শুনতে, একসময় শুরু করে লেখালেখি। তার লেখা গল্পগুলো প্রায়ই সে তার বন্ধুদের পড়ে শুনাতো। এইভাবে চালিয়ে যেতে থাকে পড়া ও লেখা। তবে বই পড়ার সাথে তাল মিলাতে পারেনি তার লেখার চর্চা । পড়াশুনার চাপে, এক পর্যায় বাধ্য হয়ে ছেড়ে দেয় লেখালেখি। তবে তখনো চালিয়ে গিয়েছেন বই পড়া। আর এই বই পড়তে পড়তে একটা সময় সে আবিষ্কার করে সমাজের বেশ কিছু taboo-এর মাঝে সবচেয়ে বড় taboo হচ্ছে টাকা। বেঁচে থাকার এই অপরিহার্য উপাদান টাকা সম্পর্কে সমাজের মানুষের কেন এত উদাসীনতা? কেন স্কুল-কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে আমাদেরকে টাকা উপার্জন করা শেখায় না? এমন হাজারো প্রশ্নের উত্তর খুঁজে বেড়িয়েছেন তার সবচেয়ে কাছের বন্ধু বইগুলোর কাছে থেকে। অনেক অজানা উওর পেয়েছে সে। আর তাই সে চায় তার অর্জিত জ্ঞান দিয়ে সমাজের এই taboo গুলো ভাঙতে । তাই আবারো হাতে তুলে নিয়েছে কলম, শুরু করেছে লেখা।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]