SEO এবং অনলাইনে জীবন বদলের গল্প (হার্ডকভার)
SEO এবং অনলাইনে জীবন বদলের গল্প (হার্ডকভার)
৳ ৫০০   ৳ ৪২৫
১৫% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

হাজারো কোর্স, ফেইসবুকে শত শত বিজ্ঞাপন আর বাহারি ভিডিওর মন গলানো কথাবার্তার ডোপামিনে গদ গদ হয়ে কিছু বুঝার আগেই যখন স্ক্যামড হয়ে যাই আর যখন আমাদের বাবা মার কাছ থেকে আনা টাকার অপচয় দেখি চোখের সামনে, তখন অনেকেই আমরা এখন অনলাইনে ক্যারিয়ার নিয়ে কথা বলা মানুষদের বিশ্বাস করতে চাই না।
মনে হয় এই বুঝি আবার ধরা খেতে যাচ্ছি!
কিন্তু সমস্যা হচ্ছে - বর্তমান যুগে এমন হাজার হাজার সমস্যার ভিড়েও আমরা ভালো কিছু করতে চাই। শত বাধা আর চোর-বাটপারদের পাশ কাটিয়ে হলেও আমাদের কিছু করা দরকার আমাদের জীবনের জন্যে, ভবিষ্যতের জন্যে বা এখন যেমন আছি, তার চেয়ে ভালো থাকার জন্যে।
এই ভালো থাকতে গিয়ে আমরা যা যা দেখি বা পড়ি আসেপাশে, সবখানেই দেখি শুধু স্বপ্ন আর স্বপ্ন, হাজার হাজার ডলারের গল্প আর সারাদিন গাধার খাটুনি খেটে ঘণ্টা প্রতি ৫ ডলার আয়ের একই ধরনের কলাকৌশল।
কিন্তু আসল এবং মূল যেই জিনিস - দক্ষতা, সেটা একটু কঠিন বিষয় বিধায় সবাই আমাদের কন্টেন্টে নির্লজ্জভাবে এড়িয়ে যাই।
এই বইয়ে আমি আমার সত্যিকারের সব গল্প বলেছি। এই গল্পগুলোর মধ্যেই আপনি সবচেয়ে কঠিন এবং কাঠখোট্টা দক্ষতাগুলো বৃদ্ধির সহজ টোটকা পাবেন, নিজের অবস্থার উন্নতিতে কি করা উচিত, কিভাবে করা উচিত এবং কোন কোন মাধ্যমে করা উচিত - সব কিছুর বাস্তব এবং স্পষ্ট ধারনা পাবেন।
আমি এমনভাবে সবকিছু বলার চেষ্টা করেছি যে - যাতে করে আপনি বইটা পড়ার পর নিজেকে অন্য একজন মানুষ হিসেবে কল্পনা করেন। এমন মানুষ - যে চিন্তাভাবনায় আগের চেয়ে অনেক বেশী আত্মবিশ্বাসী, স্বপ্ন আর পরিকল্পনায় অনেক বেশী বাস্তববাদী আর ফোকাসড, অনলাইনে নিজের জীবন পরিবর্তনে সঠিক দিকনির্দেশনা পাওয়া অন্যরকম একজন যে এসইও এর ব্যাসিকটা জানে - যেটা দিয়ে সে নিজের এবং আসেপাশের হাজারো মানুষের জীবন পরিবর্তন করে দিতে পারে!

Title : SEO এবং অনলাইনে জীবন বদলের গল্প
Author : নাসির উদ্দিন শামীম
Publisher : অদম্য প্রকাশ
ISBN : 97898498356010
Edition : 1st Published, 2024
Number of Pages : 192
Country : Bangladesh
Language : Bengali

নাসির উদ্দিন শামীম কখনো বই লিখেননি। এটা তার প্রথম বই। তবে প্রফেশনালি ব্লগ লিখতেন ২০০৭ সাল থেকে। তারও আগে নবম শ্রেণিতে থাকতে কবিতার বই লিখেছিলেন যেটা কখনো কোথাও ছাপা হয়নি। পড়াশোনা শেষ করেছেন বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং নিয়ে, চাকরিজীবন শুরু করেছেন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে বিজেএমসিতে। তারপর বন্ধুদের সাথে নিয়ে গড়েছিলেন ডেভসটিম নামক একটা লিমিটেড কোম্পানি। পরবর্তীতে মার্কেটিং এজেন্সি হিসেবে LateNightBrids LLC থেকে শুরু করে ডিজিটাল মার্কেটিং স্কিল ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম NShamimPROTM তৈরি করা থেকে শুরু করে বিশ্বখ্যাত অনেক কোম্পানিতে এসইও এবং ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজিস্ট হিসেবে কাজ করেছেন। গড়ে তুলেছেন ২০+ ব্লগ এবং ওয়েবসাইট নিয়ে নিজের বিশাল একটা ডিজিটাল অ্যাসেট ও পোর্টফোলিও। বেড়ে উঠেছেন কিশোরগঞ্জের একটা প্রত্যন্ত গ্রামে, পড়াশোনা করেছেন কিশোরগঞ্জ, নরসিংদী, টাঙ্গাইল এবং ঢাকায়। স্ত্রী, ৩ সন্তানকে নিয়ে এখন বসবাস করছেন ঢাকায়।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]