দ্য টাও অব ফিজিকস (হার্ডকভার)
দ্য টাও অব ফিজিকস (হার্ডকভার)
৳ ৮৫০   ৳ ৭১৪
১৬% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

তাত্ত্বিক পদার্থবিজ্ঞানে তার চযউ অর্জন করেন টহরাবৎংরঃু ড়ভ ঠরবহহধ হতে এবং উচ্চশক্তি পদার্থবিজ্ঞানে গবেষণা করেছেন কয়েকটি ইয়োরোপীয় ও আমেরিকান বিশ্ববিদ্যালয়ে। কাপরা আধুনিক পদার্থবিজ্ঞানের দার্শনিক ব্যঞ্জনার্থ নিয়ে ব্যাপকভাবে লিখেছেন ও বক্তৃতা করেছেন। তিনি ঞযব ঞঁৎহরহম চড়রহঃ ও টহপড়সসড়হ ডরংফড়স-এর লেখক। তার সর্বশেষ বই, ঞযব ডবন ড়ভ খরভব অনূদিত হয়েছে আটটি ভাষায়। এখন তিনি ক্যালিফোর্নিয়ার বার্কলেতে ঈবহঃবৎ ভড়ৎ ঊপড়ষরঃবৎধপু-এর পরিচালক হিসেবে কর্মরত এবং তার স্ত্রী ও কন্যার সাথে বসবাস করছেন বার্কলেতে।
‘দ্য টাও অব ফিজিকস’ প্রাচ্যের মরমিবাদ ও আধুনিক পদার্থবিজ্ঞানের সম্পর্ক উদঘাটনে ফ্রিটজফ কাপরার এক অসাধারণ প্রয়াস। বইটি আন্তর্জাতিক বেস্টসেলার। এর মূল তত্ত¡টি এই যে, প্রাচ্যের মরমি ঐতিহ্যগুলো গঠন করে এমন একটি সামঞ্জস্যপূর্ণ দার্শনিক কাঠামো, যা ধারণ করতে পারে ভৌত জগৎ সংক্রান্ত সবচেয়ে অগ্রসর পাশ্চাত্য তত্ত¡গুলোকে। বইটি শুধুমাত্র কালোত্তীর্ণই নয়, এটি ক্রমশ জোরালোভাবে সমর্থিত হচ্ছে চলমান পরীক্ষণ ও গবেষণা দ্বারা। এই তৃতীয় সংস্করণটিতে ফ্রিটজফ কাপরা বর্ণনা করেছেন সাম্পপ্রতিক বৈজ্ঞানিক অগ্রগতিগুলোকে। আর তিনি তা করেছেন নতুন পদার্থবিজ্ঞানের ভবিষ্যৎ নামের একটি অনুকথন রূপে। সাদৃশ্যগুলো প্রকৃতই বিস্ময়কর
-স্যার বার্নার্ড লভেল

Title : দ্য টাও অব ফিজিকস
Author : ফ্রিটজফ কাপরা
Translator : আসাদ ইকবাল মামুন
Publisher : ঐতিহ্য
ISBN : 9789847763392
Edition : 1st Edition, 2023
Number of Pages : 368
Country : Bangladesh
Language : Bengali

Fritjof Capra (born February 1, 1939) is an Austrian-born American author, physicist, systems theorist and deep ecologist. In 1995, he became a founding director of the Center for Eco literacy in Berkeley, California. He is on the faculty of Schumacher College.
Capra is the author of several books, including The Tao of Physics (1975), The Turning Point (1982), Uncommon Wisdom (1988), The Web of Life (1996), and The Hidden Connections (2002), and co-author of The Systems View of Life (2014).


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]